Advertisement

Tridha Chowdhury: 'বিষাক্ত সম্পর্কের থেকে বিচ্ছেদ ভালো', কাকে বললেন ত্রিধা?

নুসরত জাহান, নিখিল জৈন, যশ দাশুপ্ত-র সঙ্গে এ বার নিঃশব্দে চতুর্থ নাম জড়িয়ে গেল টলিউডের হাইপ্রোফাইল সম্পর্কের মধ্যে। গত কয়েক দিন ধরে একে অপরের প্রোফাইল লাইক এবং ফলো করেছেন নিখিল এবং ত্রিধা। ত্রিধার নানা ছবিতে রিয়্যাকশন দিতে দেখা গিয়েছে নিখিলকে। বুধবার হঠাৎই নায়িকার সোশাল মিডিয়া স্টোরিতে হঠাৎই ভেসে উঠল কয়েকটি লাইন।

নিখিল - নুসরত - ত্রিধা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jun 2021,
  • अपडेटेड 5:12 PM IST
  • স্টোরিতে ত্রিধা লিখছেন, DIVORCE IS BETTER THAN A TOXIC MARRIAGE
  • বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, বিষাক্ত বিবাহিত সম্পর্কের থেকে বিবাহ বিচ্ছেদ ভালো।
  • অনেকের মতে, নিখিল-নুসরত-যশের সঙ্গে চুতষ্কোণ সমীকরণ তৈরি করলেন ত্রিধা।

নুসরত জাহান, নিখিল জৈন, যশ দাশুপ্ত-র সঙ্গে এ বার নিঃশব্দে চতুর্থ নাম জড়িয়ে গেল টলিউডের হাইপ্রোফাইল সম্পর্কের মধ্যে। গত কয়েক দিন ধরে একে অপরের প্রোফাইল লাইক এবং ফলো করেছেন নিখিল এবং ত্রিধা। ত্রিধার নানা ছবিতে রিয়্যাকশন দিতে দেখা গিয়েছে নিখিলকে। বুধবার হঠাৎই নায়িকার সোশাল মিডিয়া স্টোরিতে হঠাৎই ভেসে উঠল কয়েকটি লাইন। তার পর থেকেই নেট নাগরিকদের স্ক্যানারের নীচে চলে এলেন ত্রিধা।

স্টোরিতে ত্রিধা লিখছেন, DIVORCE IS BETTER THAN A TOXIC MARRIAGE. বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, বিষাক্ত বিবাহিত সম্পর্কের থেকে বিবাহ বিচ্ছেদ ভালো। এই মন্তব্যের পরই নেটিজেনদের মনে প্রশ্ন দেখা যায়। অনেকেই বলছেন, এই পরামর্শ নিখিলেই জন্যেই লিখেছেন ত্রিধা। অনেকের মতে, নিখিল-নুসরত-যশের সঙ্গে চুতষ্কোণ সমীকরণ তৈরি করলেন ত্রিধা। অনেকের মতে নিখিলের সঙ্গে ত্রিধার বিশেষ বন্ধুত্ব যদি হয়ে থাকে তাতে কোনও অন্যায় নেই। ঠিক কাজ করেছেন নিখিল।

 

এমনিতে ত্রিধার হটনেস কোষেন্ট নিয়ে বলিউডে জোর চর্চা। বন্দিশ ব্যান্ডিটস, আশ্রম-এর মতো দারুণ জনপ্রিয় ওয়েব সিরিজে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা। সেখানে নায়িকার বোল্ড দৃশ্য সকলকে চমকে দিয়েছে। নায়িকার সোশাল পেজে চোখ রাখলেও উষ্ণতার আঁচ পেতে অসুবিধা হয় না। তবে নুসরত-নিখিলের সঙ্গে তাঁকে নিয়ে আলোচনা এই প্রথম।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement