Advertisement

Tollywood Gossip: রণিতার নতুন বয়ফ্রেন্ড সৌম্য? 'বাহামণি'র সৌপ্তিক-পর্ব অতীত

Tollywood Gossip: ছোটপর্দার বাহা ওরফে রণিতা দাসের সঙ্গে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর প্রেম ভেঙেছে। যদিও এই বিষয়ে কেউই মুখ ফুটে কিছুই বলেননি। টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, সৌপ্তিক নাকি অন্য অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ১৪ বছরের সেই সম্পর্কের ইতি টেনেছেন সৌপ্তিক-রণিতা। আর সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে রণিতা আবারও কি নতুন সম্পর্কে জড়ালেন?

রণিতা দাস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jan 2024,
  • अपडेटेड 12:27 PM IST
  • ১৪ বছরের সেই সম্পর্কের ইতি টেনেছেন সৌপ্তিক-রণিতা। আর সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে রণিতা আবারও কি নতুন সম্পর্কে জড়ালেন?

ছোটপর্দার বাহা ওরফে রণিতা দাসের সঙ্গে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর প্রেম ভেঙেছে। যদিও এই বিষয়ে কেউই মুখ ফুটে কিছুই বলেননি। টলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, সৌপ্তিক নাকি অন্য অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। ১৪ বছরের সেই সম্পর্কের ইতি টেনেছেন সৌপ্তিক-রণিতা। আর সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে রণিতা আবারও কি নতুন সম্পর্কে জড়ালেন? বেশ কিছুদিন আগে থেকেই অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে দেখা গিয়েছিল রণিতার। চিনি ২, হোলি ফাক-এর মতো ছবি-সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। টেলিভিশন জগতেও বেশ পরিচিত সৌম্য। এর আগেও জন্মদিনে রণিতা-সৌম্যকে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই সময় থেকে তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুঁসো শোনা গেলেও নিউ ইয়ারের দিন সবটা স্পষ্ট করে দিলেন রণিতা-সৌম্য। 

এদিন দুজনেই একই ছবি পোস্ট করলেও তার ক্যাপশন ছিল একেবারে আলাদা।ছবিতে দেখা গিয়েছে রণিতা বসে রয়েছেন গাড়ির ডিকিতে, হাতে কফি কাপ আর এক হাত দিয়ে সৌম্যর গলা জড়িয়ে রয়েছেন অভিনেত্রী। এই ছবির ক্যাপশনে রণিতা লেখেন, 'সারা জীবনের সমস্ত অ্যাডভেঞ্চারের জন্য তৈরি হয়ে থাক। এভাবেই ভালবাসার উদযাপন হোক।' অপরদিকে একই ছবি শেয়ার করে সৌম্য লিখেছেন, 'এই কুয়াশা কেটে যাক। এই রহস্যের শেষ হোক, এই শীতে বরফ পড়ুক, সব কিছু ঝলমলিয়ে উঠুক। সবাই মিলে প্রার্থনা করুক আমরা যেন একসঙ্গে ভাল থাকি। আমাদের গল্প সারাজীবনের জন্য সবাই জানুক। এই পোস্টের পর অনেকেই মনে করছেন যে রণিতা ও সৌম্য সম্পর্কে জড়িয়েছেন।'

 

তাহলে কি রণিতা-সৌম্য প্রেম করছেন? আর তারই জানান দিলেন নতুন বছরের দিন? না এমনটা কিন্তু একেবারেই নয়। দুজনের মধ্যে কোনও প্রেম হয়নি। এটা শুধুমাত্র তাঁদের একসঙ্গে কাজ করার প্রচার মাত্র। একটু লক্ষ্য করলে দেখা যাবে যে তাঁদের পোস্টগুলিতে এনা-গোপু, প্লুটো এন্টারটেইনমেন্ট হ্যাশট্যাগ দেওয়া। এটা যে তাঁদের কোনও কাজেরই অংশ সেটা বুঝতে আর কারোর বাকি নেই। আর সেই প্রজেক্টে রণিতার নাম এনা ও সৌম্যর নাম গোপু।  

Advertisement

রণিতার সঙ্গে সৌপ্তিক ভট্টাচার্য্যের প্রেমের সম্পর্ক অনেকদিনের। এই সম্পর্ককে আড়ালে রাখার চেষ্টা করেননি তাঁরা। হামেশাই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি শেয়ার করে নিতেন তাঁরা। তবে তাঁদের সম্পর্কে চিড় ধরেছে অনেকদিনই। সেই খবরই ইতিমধ্যেই সবার জানা। এখন আর একসঙ্গে দেখা যায় না তাঁদের। রণিতা এর আগেই জানিয়েছিলেন যে তিনি আর সৌম্য বন্ধু ছাড়া আর কিছুই নয়। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement