Advertisement

Allu Arjun: বড়সড় বিপাকে 'পুষ্পারাজ', নির্বাচনী বিধিভঙ্গের মামলা অল্লুর বিরুদ্ধে

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার আল্লু অর্জুনের ক্রেজ মানুষকে পাগল করে তুলছে। এবার আইনি ঝামেলায় তিনি শিরোনামে। শনিবার অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ১১ মে তিনি অন্ধ্র প্রদেশের নান্দিয়ালে পৌঁছেছিলেন। যেখানে তিনি তার বন্ধু এবং ওয়াইএসআরসিপি বিধায়ক শিলপা রবির বাড়িতেও গিয়েছিলেন।

Aajtak Bangla
  • দিল্লি ,
  • 12 May 2024,
  • अपडेटेड 1:17 PM IST
  • দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার আল্লু অর্জুনের ক্রেজ মানুষকে পাগল করে তুলছে।
  • এবার আইনি ঝামেলায় তিনি শিরোনামে।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার আল্লু অর্জুনের ক্রেজ মানুষকে পাগল করে তুলছে। এবার আইনি ঝামেলায় তিনি শিরোনামে। শনিবার অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ১১ মে তিনি অন্ধ্র প্রদেশের নান্দিয়ালে পৌঁছেছিলেন। যেখানে তিনি তার বন্ধু এবং ওয়াইএসআরসিপি বিধায়ক শিলপা রবির বাড়িতেও গিয়েছিলেন। লোকজন জানতে পেরে যায় যে আল্লু অর্জুন বিধায়কের বাড়িতে এসেছেন। তাঁকে দেখতে সেখানে ভিড় জমে যায়। ভক্তরা তাকে এক নজর দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। এরপর সুপারস্টার ও তার বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

আল্লু অর্জুন ও শিলপা রবি, যার আসল নাম সিঙ্গারেডি রবিনচাদ্র কিশোর রেড্ডি, আইনি ঝামেলায় আটকে পড়েছেন। আগামী ১৩ মে ক্ষমতাসীন দলের প্রার্থী হিসেবে ফের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছেন তিনি। নির্বাচনী প্রচারের শেষ দিনে আল্লু অর্জুন তাঁর সমর্থন জানাতে বিধায়কের বাড়িতে পৌঁছেছিলেন। অভিনেতার আগমনের পরে, বিধায়কের বাড়ির বাইরে প্রচুর লোক জড়ো হয়। লোকেরা আল্লু অর্জুনকে দেখতে এমনভাবে উদগ্রীব ছিল যেন তারা একটি কোহিনুর দেখছে। অভিনেতা তার স্ত্রী স্নেহা রেড্ডি, শিল্পা রবি এবং বিধায়কের পরিবারের সদস্যদের সঙ্গে বারান্দায় ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছিলেন। 

ব্যালকনি থেকে হাত নেড়ে ভক্তদের সঙ্গে দেখা করলেন আল্লু অর্জুন। লোকেরা জোরে জোরে পুষ্পা, পুষ্পা স্লোগান দিচ্ছিল। YSRCP-এর পক্ষে প্রচারণার একদিন পর সিলপা রবি এবং আল্লু অর্জুনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে যে সিলপা রবি চন্দ্র আল্লু অর্জুনকে আরও নান্দিয়ালের অনুমতি ছাড়াই বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন।

আল্লু অর্জুন জনগণকে ধন্যবাদ জানিয়েছেন, আল্লু অর্জুন একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নান্দিয়ালের মানুষকে ধন্যবাদ জানিয়েছেন। চমৎকার আতিথেয়তার জন্য তিনি শিল্পা রবিকে ধন্যবাদও জানান। অভিনেতা পোস্টে লিখেছেন যে নির্বাচন এবং সামনের যাত্রার জন্য আপনাকে শুভেচ্ছা। আমার ভালবাসা এবং সমর্থন সবসময় আপনার সঙ্গে আছে। শিলপা রবি আল্লু অর্জুনের সঙ্গে টুইটারে একটি ভিডিও পোস্টও শেয়ার করেছেন, যেখানে তিনি নন্দিয়ালে আসার জন্য অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেন, আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্য আমি কৃতজ্ঞ।

Advertisement

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement