Advertisement

Aneek Dhar: দ্বিতীয়বার বাবা হলেন সারেগামাপা খ্যাত অনীক, কী নাম রাখলেন একরত্তির?

Aneek Dhar: টলিউড পাড়ায় এখন নতুন অভিভাবকদের ছড়াছড়ি। শনিবারই মা হয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তীর স্ত্রী ঋদ্ধিমা। তার কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হলেন গায়ক অনীক ধর। সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতর ছবি দিয়ে অনীক ধর নিজেই এই খবর জানিয়েছিলেন।

অনীক ধর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Sep 2023,
  • अपडेटेड 1:46 PM IST
  • টলিউড পাড়ায় এখন নতুন অভিভাবকদের ছড়াছড়ি। শনিবারই মা হয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তীর স্ত্রী ঋদ্ধিমা। তার কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হলেন গায়ক অনীক ধর।

টলিউড পাড়ায় এখন নতুন অভিভাবকদের ছড়াছড়ি। শনিবারই মা হয়েছেন অভিনেতা গৌরব চক্রবর্তীর স্ত্রী ঋদ্ধিমা। তার কিছুদিন আগেই দ্বিতীয়বার বাবা হলেন গায়ক অনীক ধর। সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতর ছবি দিয়ে অনীক ধর নিজেই এই খবর জানিয়েছিলেন। এবার অনীক তাঁর সন্তানের নাম কী রাখলেন এবার সেটাই প্রকাশ করলেন সোশ্যাল মিডিয়া পেজে। 

অনীকের স্ত্রী দেবলীনা নিউটাউনের একটি বেসরকারি হাসপাতালে একরত্তির জন্ম দেন। ইতিমধ্যেই অনীক ও দেবলীনা তাঁদের পুত্রের নাম ঠিক করে ফেলেছেন। অনীক তাঁর ছেলের নাম যেমন জানিয়েছেন তেমনি তাঁদের ছেলে প্রথমবার বাড়িতে আসছে, তাই তাকে স্বাগত জানানোর সমস্ত রকম আয়োজন সেরে ফেলেছে বাবা অনীক। 

অনীক যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা গিয়েছে, পুরো ঘর সাদা, নীল, হলুদ বেলুন দিয়ে সাজানো। মাঝে লেখা রয়েছে, আদ্যাবানকে স্বাগত। এরপরই ছবিতে দেখা গিয়েছে, নীল-সাদা রঙের কেক। যেখানে অনীক পুত্রের জন্ম, জন্মের সময়, ওজন সহ সব উল্লেখ করা হয়েছে। সেখানেও লেখা রয়েছে, আদ্যাবান ধরকে স্বাগত। অনীক এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আদ্যাবানকে আমাদের বাড়িতে স্বাগত জানাই। ভগবান ও আমার অভিভাবককে ধন্যবাদ আশীর্বাদের জন্য। 

গত ১১ সেপ্টেম্বর অনীক ধর ও দেবলীনার জীবনে দ্বিতীয় সন্তান আসে। সেই খবরও গায়ক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান। ২০১৮ সালে প্রথম পিতৃত্বের স্বাদ পান সঙ্গীতশিল্পী। অনীক-দেবলীনার একটি কন্যা রয়েছে, যার নাম আদ্যা। তাই মেয়ের সঙ্গে নাম মিলিয়ে ছেলের নামও রাখলেন আদ্যাবান ধর। প্রসঙ্গত, স্ত্রী-এর সাধের অনুষ্ঠানের দিন দেবলীনা ও মেয়েকে সঙ্গে নিয়ে ছবি দিয়ে জানান অনীক লেখেন ‘‘হাম দো... হামারে দো।"

মাসখানেক আগে কন্যা আদ্যার জন্মদিনে বড়সড় অনুষ্ঠানের আয়োজন করেন অনীক। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন টলিপাড়ার তারকারা। সেপ্টেম্বরের ১০ তারিখে জন্ম হল অনীকের ছেলের। হাসপাতাল থেকে সদ্যোজাতের ছবি দিয়ে সঙ্গীতশিল্পী লেখেন, ‘‘আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্থ পুত্রসন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্খীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভাল থাকবেন, ও আমাদের জন্য প্রার্থনা করবেন।’’

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement