Advertisement

আগামী সপ্তাহেই সাতপাকে বাঁধা পড়ছেন অনির্বাণ! জানেন পাত্রী কে?

বিগত বছর থেকেই অনির্বাণের বিয়ের খবর নিয়ে সজাগ অনুরাগীরা। কিন্তু অনির্বাণকে জিজ্ঞেস করা হলে বরাবরই তিনি বলেছেন, সঠিক সময় হলে নিজেই জানিয়ে দেবেন।

বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। ফোটো- অনির্বাণের ফেসবুক পেজ
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Nov 2020,
  • अपडेटेड 10:40 PM IST
  • বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য
  • পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী
  • ২৬ নভেম্বর বিয়ে করছেন 'ড্রাকুলা স্যার'

অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। টলিপাড়ায় এই নিয়ে জোর জল্পনা। ২৬ নভেম্বর বিয়ে করছেন টলিউডের এই জনপ্রিয় মুখ। পাত্রী তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। বিগত বছর থেকেই অনির্বাণের বিয়ের খবর নিয়ে সজাগ অনুরাগীরা। হঠাৎ হঠাৎ সে খবরও উঠে এসেছে। তবে অনির্বাণকে জিজ্ঞেস করা হলে বরাবরই তিনি বলেছেন, সঠিক সময় হলে নিজেই জানিয়ে দেবেন। 

যতদূর জানা যাচ্ছে, শেষমেষ সেই দিন হাজির। এই সপ্তাহেই বিয়ে করছেন টলিপাড়ার মোস্ট এলিজিবল ব্যাচেলর। আগামী বৃহস্পতিবার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ঘরোয়া আয়োজনেই চারহাত এক হবে অনির্বাণ-মধুরিমার। নিয়ম মেনে জাঁকজমক বিয়ে না পসন্দ দুজনেরই। পরিচিত মানুষদের সঙ্গেই গান, গল্প, আড্ডায় দিনটা কাটাবেন তাঁরা। 

থিয়েটারের সূত্রেই আলাপ তাঁদের। মধুরিমার বাবা প্রখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। পদ্মশ্রী পুরস্কারে সম্মানিত হয়েছেন তিনি। রবীন্দ্রভারতীতে পড়ার সময়েই আলাপ অনির্বাণ-মধুরিমার। এ বছরের শুরু এবং শেষ বিশেষ মন্দ নয় অভিনেতার। সৃজিত মুখোপাধ্যায়ের 'দ্বিতীয় পুরুষ' দিয়ে বছরের শুরু ও সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি 'ড্রাকুলা স্যার'। খোকা সকলের মধ্যে জনপ্রিয় হয়েছে শুরু থেকেই। আবার লকডাইনের পরে অনলাইন প্ল্যাটফর্মে প্রথম মুক্তি পেয়েছিল অনির্বাণের ছবি 'ডিটেকটিভ'। 

করোনা পরিস্থিতি সামলে মানুষের জীবন সামান্য ছন্দে ফিরতেই শোনা গেল এই সুখবর। অতিমারীর জেরে প্ল্যানিং কিছুটা হেরফের হলেও বিয়ে করতে চলেছেন অনির্বাণ। তবে এই খবরে মন ভেঙেছে অভিনেতার বহু মহিলা অনুরাগীর। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement