Advertisement

Anupam Roy Marriage: 'অনুপমের সঙ্গে সম্পর্ক শুরু একবছর আগে', বিয়ে নিয়ে bangla.aajtak.in-কে কী বললেন প্রস্মিতা?

Anupam Roy Marriage: বসন্ত এসে গেলো। অনুপমের মনেও বসন্তের রং লাগলো ফের। প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের চার মাসের মধ্যেই অনুপম রায়ও বিয়ে করতে চলেছেন। আর পাত্রী টলিপাড়ার চেনা গায়িকা প্রস্মিতা পাল। যিনি জনপ্রিয়তা পান বোঝে না সে বোঝে না সিনেমার সাজনা গানটি গেয়ে। আগামী ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় গায়িকা প্রস্মিতা পাল।

অনুপম রায়-প্রস্মিতা পাল
মৌমিতা ভট্টাচার্য
  • কলকাতা,
  • 26 Feb 2024,
  • अपडेटेड 3:51 PM IST
  • প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের চার মাসের মধ্যেই অনুপম রায়ও বিয়ে করতে চলেছেন।

বসন্ত এসে গেলো। অনুপমের মনেও বসন্তের রং লাগলো ফের। প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের চার মাসের মধ্যেই অনুপম রায়ও বিয়ে করতে চলেছেন। আর পাত্রী টলিপাড়ার চেনা গায়িকা প্রস্মিতা পাল। যিনি জনপ্রিয়তা পান বোঝে না সে বোঝে না সিনেমার সাজনা গানটি গেয়ে। আগামী ২ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় গায়িকা প্রস্মিতা পাল। পাত্র বিশিষ্ট সংগীতশিল্পী অনুপম রায়। তাঁদের সম্পর্ক নিয়ে অনেক আগে থেকেই জল্পনা চলছিল। এবার বিয়ে নিয়ে bangla.aajtak.in-এর সঙ্গে কথা বললেন অনুপমের হবু বউ প্রস্মিতা। 

তাহলে কবে বিয়েটা হচ্ছে? খুব শান্তস্বরেই প্রস্মিতা বলেন ২ মার্চ তাঁর ও অনুপমের বিয়ে হচ্ছে। কীভাবে এই সম্পর্ক শুরু হল? গায়িকা বলেন, আমরা পেশাগতভাবে একে-অপরকে বহুদিন ধরেই চিনি তবে এই সম্পর্ক শুরু হয় একবছর আগেই। আর বছর ঘুরতে না ঘুরতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রস্মিতা-অনুপম। গায়িকা জানান যে একেবারে ঘরোয়াভাবেই আইনি বিয়ে সারবেন তিনি ও অনুপম। প্রস্মিতা এও জানান যে অনুপমের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন তিনি, প্রস্মিতা আশাবাদী যে তাঁদের সম্পর্কের গাড়ি সুন্দরভাবেই এগোবে। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে ঘরোয়াভাবে আইনি বিয়ে সারবেন প্রস্মিতা-অনুপম। বিয়েতে একেবারে সিম্পল লুকস থাকবে তাঁর, পরবেন শাড়ি, জানালেন প্রস্মিতা। 

গত বছর থেকেই প্রস্মিতার সঙ্গে অনুপম রায়ের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে অনুপম বা প্রস্মিতা দুজনেই একেবারে স্পিকটি নট। প্রসঙ্গত, এই কলকাতরই মেয়ে প্রস্মিতা। শহরের এক নামজাদা স্কুলে পড়াশোনা তাঁর। এরপর কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেন তিনি। ছোট থেকেই গান শিখতেন তিনি। তবে প্রস্মিতা খ্যাতি পান রাজ চক্রবর্তীর হিট ছবি বোঝেনা সে বোঝোনা সিনেমার সাজনা গানটি গেয়ে। এছাড়াও 'শুধু তোমারই জন্য' ছবির 'দেখতে বউ বউ' বা 'বলো দুগ্গা মাইকী' ছবির 'হতে পারে না'-ও প্রস্মিতার মিষ্টি কন্ঠস্বর ঝড় তুলেছিল শ্রোতাদের মনে। অরিন্দমের সুরে গেয়েই প্রশ্মিতার গান বেশি জনপ্রিয় হয়েছে। তবে অন্য সঙ্গীত পরিচালকদের সঙ্গেও প্রশ্মিতা কাজ করেছেন।

Advertisement

কন্ঠ ও পোস্ত ছবিতেও গান গেয়েছেন গায়িকা। প্রস্মিতা অনুপমের সুরেও গান গেয়েছেন। 'হাইওয়ে' ছবিতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রস্মিতা পাল। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে। আর একসঙ্গে কাজ করতে গিয়েই মন দেওয়া-নেওয়া হয় দুজনের। জনপ্রিয় সিরিয়াল কোন গোপনে মন ভেসেছে-এর টাইটেল ট্র্যাকটিও প্রস্মিতার গাওয়া। প্লেব্যাক ছাড়াও প্রস্মিতার নিজস্ব ব্যান্ড উড়ান রয়েছে। একাধিক জায়গান কনসার্ট করেন তাঁরা। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement