Advertisement

Aparajita Adhya: অপরাজিতার নতুন সিরিয়াল, 'লক্ষ্মী কাকিমা' এবার কোন মেগায়?

Aparajita Adhya: লক্ষ্মী কাকিমা সুপারস্টার-এর পর সঞ্চালিকার ভূমিকায় দেখা গেলেও অপরাজিতা আঢ্যকে ফের কবে বাংলা সিরিয়ালে দেখা যাবে, তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল ছিল ব্যাপক। অনেক আগেই যদিও জানা গিয়েছিল যে অপরাজিতা ফের সিরিয়ালে ফিরছেন। তবে কোন সিরিয়াল সেটা জানা যায়নি। এবার পুরোটা স্পষ্ট হল।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 12:09 PM IST
  • লক্ষ্মী কাকিমা সুপারস্টার-এর পর সঞ্চালিকার ভূমিকায় দেখা গেলেও অপরাজিতা আঢ্যকে ফের কবে বাংলা সিরিয়ালে দেখা যাবে, তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল ছিল ব্যাপক।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার-এর পর সঞ্চালিকার ভূমিকায় দেখা গেলেও অপরাজিতা আঢ্যকে ফের কবে বাংলা সিরিয়ালে দেখা যাবে, তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল ছিল ব্যাপক। অনেক আগেই যদিও জানা গিয়েছিল যে অপরাজিতা ফের সিরিয়ালে ফিরছেন। তবে কোন সিরিয়াল সেটা জানা যায়নি। এবার পুরোটা স্পষ্ট হল। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে নতুন সিরিয়াল জল থইথই ভালোবাসা সিরিয়ালে দেখা যাবে অপরাজিতাকে। তাঁর সঙ্গে জুটি বাঁধবেন অনুষা বিশ্বনাথন। ইতিমধ্যেই এই সিরিয়ালের প্রোমো সামনে এসেছে। যেখানে এক মা-মেয়ের গল্প দেখা যাচ্ছে। মা রান্নার কাজ করতে করতেই গুণগুণ করে গান গাইছেন, আর মেয়ে ব্যস্ত ভ্লগ বানাতে। 

মা ও মেয়ের মিষ্টি একটা গল্প দেখানো হবে এই মেগায়। যেখানে মায়ের ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা আঢ্য সেখানে মেয়ের ভূমিকায় দেখা যাবে অনুষা বিশ্বনাথনকে। প্রোমোতেই দর্শকদের মন জিতে নিয়েছে এই মেগা‌। এর আগে, ধারাবাহিক 'লক্ষ্মীকাকিমা সুপারস্টার'-এর মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন অপরাজিতা। আর এবার এক প্রাণোচ্ছ্বল মায়ের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এমন এক মা, যিনি সংসার চালানোর পাশাপাশি, নাচে, গান, আবৃত্তি সবেতেই পারদর্শী। ইতিমধ্যেই চ্যানেলের সোশ্যাল মিডিয়া পেজে এই সিরিয়ালের প্রোমো চলছে।

 

এর আগে একটি রিয়্যালিটি শো-এর সঞ্চালিকার ভূমিকায় দেখা গিয়েছিল অপরাজিতাকে। পাশাপাশি চিনি ২ সিনেমাও মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি পেশাদারভাবেই নাচ করেন অপরাজিতা, শেখানও। তাঁর একটি নাচের স্কুলও রয়েছে। অপরাজিতার জীবনের প্রথম উপার্জন হয়েছিল এই নাচের স্কুল থেকেই। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক অভিনয় করে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছেন অপরাজিতা।

এই নতুন সিরিয়ালের প্রোমো আসার সঙ্গে সঙ্গে সম্প্রচারের দিনক্ষণও জানিয়ে দেওয়া হয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত ৯ টার স্লটে দেখানো হবে অপরাজিতা-অনুষার এই মেগা। যদিও অনুষার নায়ক কে হবে তা এখনই জানা যায়নি। উল্লেখ্য, ওই একই দিন থেকে শুরু হবে ‘মিলি’। তবে এখন বড় প্রশ্ন হল, কার সফর বন্ধ করবে অপরাজিতার ‘জল থই থই ভালোবাসা’?

Advertisement

শোনা যাচ্ছে, খুব সম্ভবত বন্ধ হয়ে যেতে পারে সোনামণি সাহা, প্রতীক সেন এবং সপ্তর্ষি মৌলিক অভিনীত এক্কা দোক্কা। সিরিয়ালের টিআরপি এবং জনপ্রিয়তা দুটোই এখন তলানিতে। তাই এই সিরিয়ালটি বন্ধ হয়ে যেতে পারে বলেই মনে করা হচ্ছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement