Advertisement

Arijit Singh- Koel Singh Marriage At Tarapith: প্রেম এখনও ডগমগ! ছোটবেলার বন্ধু কোয়েলের সঙ্গে মন্দিরে বিয়ে সেরেছিলেন অরিজিৎ, কোথায়- কীভাবে হয়েছিল?

Arijit Singh- Koel Singh: বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম- বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে গিয়েছেন। তবে নেটমাধ্যমে উঁকি ঝুঁকি মারলেই মেলে নানা তথ্য। যদিও সব তথ্য সেখানে সঠিক নয়, রয়েছে বহু গুজবও। মাঝে মধ্যেই ভাইরাল হয় তাঁর স্ত্রীয়ের সঙ্গে নানা ছবি, ভিডিও।

অরিজিত্‍ ও কোয়েল (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 02 Jul 2024,
  • अपडेटेड 8:44 PM IST

শিরোনামে থাকেন অরিজিৎ সিং (Arijit Singh)। পাপ্পারাৎজিদের থেকে দূরে থাকেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম- বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে গিয়েছেন। তবে নেটমাধ্যমে উঁকি ঝুঁকি মারলেই মেলে নানা তথ্য। যদিও সব তথ্য সেখানে সঠিক নয়, রয়েছে বহু গুজবও। মাঝে মধ্যেই ভাইরাল হয় তাঁর স্ত্রীয়ের সঙ্গে নানা ছবি, ভিডিও। যদিও শোনা যায়, এই নিয়ে কিছুটা বিরক্ত হন অরিজিৎ। তবে তা বলে কি থেমে থাকেন ভক্তরা? ফের ভাইরাল অরিজিৎ- কোয়েলের আদুরে ছবি। 

অরিজিৎ ও কোয়েলের  ফ্যানপেজে বেশ কয়েকটি ছবি শেয়ার হয়েছে। যেখানে দেখা যাচ্ছে সোহাগে মেতেছেন দু'জনে। কোনওটিতে তাঁরা সময় কাটাচ্ছেন রেস্তরাঁর নিয়ন আলোয়। আবার কোনওটিতেয়েছেন বিদেশের মাটিতে। দু'জনের মুখে মিষ্টি হাসি। একটি ছবিতে গায়কের গালে, চুলে আদুরে ভাবে মুখ গুঁজেছেন তাঁর স্ত্রী। এসব ছবি সামনে আসার পর থেকে তা ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। অরিজিৎ অনুগামীরা দারুণ খুশি। প্রশংসায় তারা ভরাচ্ছেন কমেন্ট বক্স ও ক্যাপশনে।    


 

 

'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। অনেকেরই অজানা, প্রথম বিয়ে অসফল হওয়ার পর ফের গাঁটছড়া বাঁধেন তিনি। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়ই 'ফেম গুরুকুল'-এর এক প্রতিযোগী রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। যদিও একথা গুজব বলেই উড়িয়েছেন রূপরেখা। এমনকী ২০২১ সালে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে তিনি জানান, এই তথ্য একেবারেই ভুল। তাঁর অরিজিৎ-এর সঙ্গে কোনও সম্পর্ক নেই।

Advertisement

 

অরিজিৎ-এর প্রথম বিয়ে সুখের হয়নি। বিভিন্ন সূত্র মারফত জানা যায়, সামাজিক ভাবে নয়, তাঁর প্রথম বিয়ে হয়েছিল শুধুমাত্র আইনী মতে। যে সম্পর্কের আয়ু ছিল একেবারেই কম- মাত্র কয়েক মাসের। নেটমাধ্যমে গায়কের এই বিয়ে নিয়ে উঠে আসে আরও একটি তথ্য। শোনা যায়, মুর্শিদাবাদের মেয়ের সঙ্গেই নাকি বিয়ে হয়েছিল তাঁর। বাড়ির লোকের পছন্দ করা পাত্রীই ছিলেন তাঁর প্রথম পক্ষের বউ। যার সঙ্গে বিনোদন জগতের কোনও যোগ নেই। এজন্যে কখনও প্রচারের আলোয় আসেননি তিনি। সূত্র বলে, বর্তমানে অন্যত্র বিয়ে করেছেন তিনিও।

 

অরিজিৎ সিং-এর লাভ লাইফের দ্বিতীয় ইনিংস একেবারে গল্পের মতো। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। তবে এই বিয়েতেও ছিল না কোনও জাকজমক। তারাপীঠে একেবারে কাছের বন্ধু- বান্ধব ও আত্মীয়দের নিয়ে সাত পাকে বাঁধা পড়েন জুটি। 

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, কোয়েল বিবাহবিচ্ছিন্না। তাঁর প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। কিন্তু কোয়েলেরও প্রথম বিয়ে সুখের হয়নি। টেকেনি অরিজিৎ-এর প্রথম বিয়েও। অনেক বাঁধা পেরিয়ে ২০১৪-তে এক হোন ছোটবেলার দুই কাছের বন্ধু। শোনা যায়, কোয়েলের কাছে প্রেমের প্রস্তাব গিয়েছিল অরিজিৎ-এর তরফেই। এরপর তিনিও প্রস্তাবে রাজি হয়ে যান।  

প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে কোয়েলের। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন তিনি। অরিজিৎ-এর ওয়ার্ক ম্যানেজমেন্ট থেকে শিডিউলের দেখভাল, অনেকটাই করেন তাঁর পত্নী। বর্তমানে, জুল ও আলি- দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটছে জুটির। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নজরে আসে তাঁদের আদরমাখা নানা মুহূর্ত। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement