Advertisement

Arijit- Koel Love Story: তারাপীঠে গোপনে দ্বিতীয় বিয়ে সেরেছিলেন অরিজিত্‍, কোয়েলকে কীভাবে প্রপোজ করেছিলেন?

Arijit Singh- Koel Roy Singh Love Story: ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। সম্প্রতি অরিজিতের এক ফ্যানক্লাবের তরফে একটি ভিডিও শেয়ার হয়েছে। যেখানে স্ত্রী কোয়েল সিংয়ের সঙ্গে লভ স্টোরি শেয়ার করছেন তিনি। 

অরিজিত্‍ ও কোয়েল (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Feb 2024,
  • अपडेटेड 12:34 PM IST

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং (Arijit Singh)। নিতান্তই সাধারণ জীবনযাপন করেন তিনি। পাপরাৎজ্জিদের থেকে দূরে থাকেন। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকতে পছন্দ করেন গায়ক। এমনকী সংবাদমাধ্যমকেও সাক্ষাৎকার দেন না। সম্প্রতি অরিজিতের এক ফ্যানক্লাবের তরফে একটি ভিডিও শেয়ার হয়েছে। যেখানে স্ত্রী কোয়েল সিংয়ের সঙ্গে লভ স্টোরি শেয়ার করছেন তিনি। 

নিজের প্রেম- বিয়ে নিয়ে কথা বলছেন অরিজিৎ সিং, এটা খুবই বিরল একটা দৃশ্য। এরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে গায়ক বলেন, তাঁর স্ত্রী খুবই লাজুক। হেসে অরিজিৎ শিকার করেন, কোয়েলকে প্রেম- বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনিই। এরপর তাঁকে জিজ্ঞেস করা হয়, প্রস্তাব দেওয়ার সময় কি তিনি গান গেয়েছিলেন। লাজুক হেসে গায়কের উত্তর, "না! আসলে ছোটবেলা থেকেই আমরা একে অপরের পরিচিত। একসঙ্গে পড়াশোনা করেছি। আসলে খুবই ইনফর্মালভাবে প্রপোজ করেছিলাম। বিভ্রান্তি এড়াতে কোনও ইশারা করিনি। খোলামেলা কথা বলেছিলাম।" শিল্পী শিকার করেন, গোপনে বিয়ে সেরেছিলেন তাঁরা।        

 

 

অরিজিৎ সিং-এর লাভ লাইফের দ্বিতীয় ইনিংস একেবারে গল্পের মতো। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। তবে এই বিয়েতেও ছিল না কোনও জাকজমক। তারাপীঠে একেবারে কাছের বন্ধু- বান্ধব ও আত্মীয়দের নিয়ে সাত পাকে বাঁধা পড়েন জুটি। 

 

বিভিন্ন সূত্র থেকে জানা যায়, কোয়েল বিবাহবিচ্ছিন্না। তাঁর প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। কিন্তু কোয়েলেরও প্রথম বিয়ে সুখের হয়নি। টেকেনি অরিজিৎ-এর প্রথম বিয়েও। অনেক বাঁধা পেরিয়ে ২০১৪-তে এক হোন ছোটবেলার দুই কাছের বন্ধু। শোনা যায়, কোয়েলের কাছে প্রেমের প্রস্তাব গিয়েছিল অরিজিৎ-এর তরফেই। এরপর তিনিও প্রস্তাবে রাজি হয়ে যান।  

Advertisement

প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে কোয়েলের। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন তিনি। অরিজিৎ-এর ওয়ার্ক ম্যানেজমেন্ট থেকে শিডিউলের দেখভাল, অনেকটাই করেন তাঁর পত্নী। বর্তমানে, জুল ও আলি- দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটছে জুটির। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নজরে আসে তাঁদের আদরমাখা নানা মুহূর্ত। 

 

'ফেম গুরুকুল' থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। অনেকেরই অজানা, প্রথম বিয়ে অসফল হওয়ার পর ফের গাঁটছড়া বাঁধেন তিনি। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়ই 'ফেম গুরুকুল'-এর এক প্রতিযোগী রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। যদিও একথা গুজব বলেই উড়িয়েছেন রূপরেখা। এমনকী ২০২১ সালে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে তিনি জানান, এই তথ্য একেবারেই ভুল। তাঁর অরিজিৎ-এর সঙ্গে কোনও সম্পর্ক নেই।

 

প্রসঙ্গত, অরিজিৎ-এর প্রথম বিয়ে সুখের হয়নি। বিভিন্ন সূত্র মারফত জানা যায়, সামাজিক ভাবে নয়, তাঁর প্রথম বিয়ে হয়েছিল শুধুমাত্র আইনী মতে। যে সম্পর্কের আয়ু ছিল একেবারেই কম- মাত্র কয়েক মাসের। নেটমাধ্যমে গায়কের এই বিয়ে নিয়ে উঠে আসে আরও একটি তথ্য। শোনা যায়, মুর্শিদাবাদের মেয়ের সঙ্গেই নাকি বিয়ে হয়েছিল তাঁর। বাড়ির লোকের পছন্দ করা পাত্রীই ছিলেন তাঁর প্রথম পক্ষের বউ। যার সঙ্গে বিনোদন জগতের কোনও যোগ নেই। এজন্যে কখনও প্রচারের আলোয় আসেননি তিনি। সূত্র বলে, বর্তমানে অন্যত্র বিয়ে করেছেন তিনিও।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement