Advertisement

Dev's Movie Bagha Jatin: দেবের ছবি মুক্তির আগেই মারণ রোগে আক্রান্ত পরিচালক, এখন কেমন আছেন?

Dev's Movie Bagha Jatin: বিপদে দেবের 'বাঘাযতীন'। ক্যান্সারে আক্রান্ত এই ছবির পরিচালক অরুণ রায়। তিনি নিজেই তাঁর অসুস্থতার কথা স্বীকার করে নিয়েছেন এক সংবাদমাধ্যমের কাছে। পুজোতেই মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত 'বাঘাযতীন'।

ক্যান্সারে আক্রান্ত দেবের ছবির পরিচালক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Aug 2023,
  • अपडेटेड 6:18 PM IST
  • বিপদে দেবের 'বাঘাযতীন'।
  • ক্যান্সারে আক্রান্ত এই ছবির পরিচালক অরুণ রায়।

বিপদে দেবের 'বাঘাযতীন'। ক্যান্সারে আক্রান্ত এই ছবির পরিচালক অরুণ রায়। তিনি নিজেই তাঁর অসুস্থতার কথা স্বীকার করে নিয়েছেন এক সংবাদমাধ্যমের কাছে। পুজোতেই মুক্তি পাবে অরুণ রায় পরিচালিত 'বাঘাযতীন'। আর তারই মাঝে এই দুঃসংবাদ দেব সহ এই ছবির অন্যান্য কলাকুশলীদের বাকরুদ্ধ করে দিয়েছে। 

টলিপাড়ায় এই খবর ছড়াতেই প্রত্য়েকে পরিচালককে নিয়ে উদ্বেগ প্রকাশ করছেন। যদিও তাঁর এই কঠিন রোগ নিয়ে একেবারেই বিব্রত নন খোদ পরিচালক। এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন যে ক্যান্সার যে কারোর হতে পারে। এটা নিয়ে আলাদা করে আলোচনা-চর্চা করার কিছু নেই। পরিচালক জানিয়েছেন যে দিন কয়েক আগে তাঁর খাদ্যনালীতে ক্যান্সার ধরা পড়ে। তবে এটা একেবারেই প্রথম পর্যায়। চিকিৎসকরা পরিচালককে কেমো থেরাপির পরামর্শ দিয়েছেন। 

অরুণ রায় পরিচালিত 'বাঘাযতীন' ছবির টিজার কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে। ছবির টিজার বেশ প্রশংসিত। পরিচালক জানিয়েছেন যে দেব সহ ইন্ডাস্ট্রির অনেকেই তাঁর এই অসুস্থতার বিষয়ে ওয়াকিবহল। যদিও পরিচালকের কোনও অসুবিধা হচ্ছে না। তিনি জানান যে চিকিৎসকের পরামর্শ মতোই তিনি চলবেন। যদিও শারীরিক অসুস্থতার জন্য পরিচালক বাড়িতে বসে থাকতে চান না। আপাতত 'বাঘাযতীন' ছবির ট্রেলার রিলিজের প্রস্তুতি নিচ্ছেন। পুজোতেই এই ছবি মুক্তি পাবে। 

সম্প্রতি তাঁর 'অরণ্যের দিনরাত্রি' ছবির শুটিং শেষ করেছেন পরিচালক। আপাতত ছবির ডাবিংয়ের কাজ চলছে। পরিচালকের কথায় তাঁর অসুস্থতার কারণে কোনও কাজই থেমে থাকবে না। সব কাজই চলবে। আগামী নতুন ছবির কাজও খুব শীঘ্রই তিনি শুরু করে দেবেন। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement