Advertisement

Bappi Lahiri Gold : বাপ্পি লাহিড়ী এত সোনা কাকে দিয়ে গেছেন, কী হবে সেই সব গয়নার ?

Bappi lahiri gold : বাপ্পি লাহিড়ীর মৃত্যুর পর তাঁর রেখা যাওয়া গয়না কারা পাবেন? তা এখন আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। ইন্ডিয়া টুডে বাপ্পি লাহিড়ীর ঘনিষ্ঠ সূত্রে জানতে পেরেছে, বাপ্পি লাহিড়ী নিজে সোনা খুব নিরাপদে রাখতেন। বিশেষ একটি বাক্সে রাখতেন সোনা। তিনি নিজেই সেগুলো পরিষ্কারও করতেন।

বাপ্পি লাহিড়ী (ফাইল ছবি)
Aajtak Bangla
  • ,
  • 16 Feb 2022,
  • अपडेटेड 8:55 PM IST
  • বাপ্পি লাহিড়ীর মৃত্যুর পর তাঁর রেখে যাওয়া গয়না কারা পাবেন
  • তা এখন আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে
  • কার নামে গয়নাগগুলো রেখে গিয়েছেন অভিনেতা ?

বাপ্পি লাহিড়ীর মৃত্যুর পর তাঁর রেখে যাওয়া গয়না কারা পাবেন? তা এখন আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। ইন্ডিয়া টুডে বাপ্পি লাহিড়ীর ঘনিষ্ঠ সূত্রে জানতে পেরেছে, বাপ্পি লাহিড়ী নিজে সোনা খুব নিরাপদে রাখতেন। বিশেষ একটি বাক্সে রাখতেন সোনা। তিনি নিজেই সেগুলো পরিষ্কারও করতেন। 

বাপ্পি লাহিড়ীর এক বন্ধু জানিয়েছেন, সোনা নিয়ে খুব স্পর্শকাতর ছিলেন গায়ক। তিনি জানতেন এটা শুধু রত্ন নয়, তাঁর সিগনেচার লুকও। অত সোনা পরে তিনি নিজে গর্ববোধ করতেন ও আনন্দ পেতেন। এমনকী তিনি গলায় হিরের চেনও পরতেন। এমন অনেকবার হয়েছে যে, অনুষ্ঠানে কোনও সেলিব্রিটি বা ভর্তরা বাপ্পি লাহিড়ীর সোনার চেন পরে ছবি তোলার অনুমতি চাইতেন। তবে সেই সব অনুরোধ তিনি প্রত্যাখ্যান করতেন। 

আরও পড়ুন :   এই কারণে ঘুমের মধ্যেই দমবন্ধ হয়ে আসত বাপ্পি লাহিড়ীর! জানুন এই রোগের লক্ষণ

এখন প্রশ্ন তাহলে এখন সেই গয়নার কী হবে? সূত্রের খবর, বাপ্পি লাহিড়ী বছরের পর বছর ধরে সোনার চেইন, দুল, আংটি, ব্রেসলেট, ভগবান গণেশের মূর্তি, হীরা খচিত কমনীয় ব্রেসলেট, সোনার ফ্রেম সংগ্রহ করেছেন। এই সমস্ত অলঙ্কারগুলি স্বচ্ছ কেস এবং বাক্সে রাখা হয়। এগুলি সবই তালাবদ্ধ আলমারিতে রাখা হয়েছে। যা এখন পারিবারিক উত্তরাধিকারের অংশ হয়ে উঠেছে। 

আরও পড়ুন : বাপ্পি লাহিড়ী কেন এত সোনা পরতেন, তাঁর কী কী গয়না ছিল?

পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বাপ্পি লাহিড়ী তাঁর ছেলে বাপ্পা ও মেয়ে রীমার নামে গয়না দিয়ে গেছেন। উত্তরাধিকার সূত্রে তাঁরাই সেই সব গয়না পাবেন। শোনা যাচ্ছে, সূত্রটি আরও যোগ করেছে, বাপ্পি লাহিড়ী প্রতিদিন যে চেইন এবং আংটি পরতেন তা একটি আলাদা বাক্সে রাখা হয়েছে। সেগুলি ছাড়াও বাপ্পি লাহিড়ীকে তাঁর ভক্ত অনেক সোনা উপহার পেয়েছেন। সেসব সংরক্ষণ করা হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement