Advertisement

Ranojoy Bishnu: প্রাক্তন গার্লফ্রেন্ডের বিয়ে সামনেই, লাদাখে রণজয়ের সঙ্গে ওই মেয়েটি কে?

Ranojoy Bishnu: সোহিনী সরকারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা রণজয় বিষ্ণু দাবি করেছিলেন তিনি এখন সিঙ্গল। তবে টেলিপাড়ায় গুঞ্জন ছিল যে রণজয় নাকি মন দিয়ে বসে আছেন তাঁরই সিরিয়ালের নায়িকা শ্যামৌপ্তি মুদলিকে। যদিও এই গুঞ্জন নস্যাৎ করে দিয়েছিলেন রণজয়। কিন্তু বর্তমানে তাঁদের সোশ্যাল মিডিয়া পেজ বলছে অন্য কথা।

রণজয় বিষ্ণু লাদাখে কার সঙ্গে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jul 2024,
  • अपडेटेड 9:27 AM IST
  • সোহিনী সরকারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা রণজয় বিষ্ণু দাবি করেছিলেন তিনি এখন সিঙ্গল।

সোহিনী সরকারের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা রণজয় বিষ্ণু দাবি করেছিলেন তিনি এখন সিঙ্গল। তবে টেলিপাড়ায় গুঞ্জন ছিল যে রণজয় নাকি মন দিয়ে বসে আছেন তাঁরই সিরিয়ালের নায়িকা শ্যামৌপ্তি মুদলিকে। যদিও এই গুঞ্জন নস্যাৎ করে দিয়েছিলেন রণজয়। কিন্তু বর্তমানে তাঁদের সোশ্যাল মিডিয়া পেজ বলছে অন্য কথা। দুজনেই এখন কলকাতায় নেই। শহর ছেড়ে রণজয়-শ্যামৌপ্তি পাড়ি দিয়েছেন লাদাখে। তাহলে কি একান্তে সময় কাটাতেই শহর ছাড়লেন গুড্ডি জুটি?

রণজয় বিষ্ণুর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে অভিনেতা নিজেই জানিয়েছেন যে তিনি লাদাখে রয়েছেন এখন। অপরদিকে, শ্যামৌপ্তিও যে লাদাখের প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছেন, তারও ঝলক রয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। দুজনে কি তবে ঘুরতে গিয়েছেন? আসলে বিষয়টা সেটা নয়। জানা গিয়েছে, গুড্ডি জুটি একটা মিউজিক ভিডিও শ্যুট করতেই লাদাখে পৌঁছেছিলেন। আর তার জন্যই দুজনকে লাদাখে দেখা গিয়েছে। রণজয়ের ইনস্টাগ্রাম স্টোরিতেও দেখা গিয়েছে, মিউজিক ভিডিও শ্যুটিংয়ের ঝলক। 

প্রসঙ্গত, গুড্ডি সিরিয়ালে রণজয়-শ্যামোপ্তির জুটি দর্শকদের ভীষণভাবে পছন্দ হয়েছিল। এই সিরিয়ালে তাঁদের দুজনের রসায়ন এক অন্য মাত্রা এনে দিয়েছিল। সোহিনীর সঙ্গে ব্রেকআপের পরই শোনা গিয়েছিল যে হয়তো শ্যামোপ্তির সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন রণজয়। তবে সেটা যে একেবারেই সত্যি নয়, তা নিজেই জানিয়েছিলেন অভিনেতা। 'গুড্ডি' ধারাবাহিক শেষ হতেই 'ঝনক'-এর শ্যুটিং করতে কাশ্মীরেও পাড়ি দিয়েছিলেন রণজয় ও শ্যামৌপ্তি। সেই সময় রণজয় জানিয়েছিলেন যে তিনি আর শ্যামৌপ্তি শুধুই ভাল সহকর্মী। এমনকী বন্ধুত্বের সম্পর্ক নেই দুজনের মধ্যে। শ্যামৌপ্তির সঙ্গে রণজয়ের বয়সের ফারাক অনেকটাই। অভিনেতার কথায়, নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হওয়াটাই স্বাভাবিক। 

এর আগে কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে রণজয়ের সঙ্গে নাম জড়িয়েছিল মিশমি দাসের। বিষয়টি নিয়ে এতটাই চর্চা হয়েছিল যে বাধ্য হয়ে রণজয়-মিশমি দুজনে সোশ্যাল মিডিয়া পেজে লাইভ ভিডিও করে তাঁদের সম্পর্ক নিয়ে সকলের কাছে খোলসা করে জানান। এই সিরিয়ালে রণজয় ও মিশমি ভাই-বোনের চরিত্রে রয়েছেন। সামনেই সোহিনী-শোভনের বিয়ে, তবে সে নিয়ে খুব একটা চিন্তিত নন রণজয়। বরং নিজের কাজ নিয়েই মগ্ন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি-ভিডিও মেয়েদের মনে আলোড়ন তোলে। আপাতত, লাদাখে মিউজিক ভিডিওর কাজ শেষ করে কলকাতায় ফিরে শ্যুটিংয়ে মন দেবেন রণজয়।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement