Advertisement

Aparajita Adhya: শেষ হতে চলেছে তাঁর সিরিয়াল, দুঃখ ভুলতে টপাটপ ফুচকা খেলেন অপরাজিতা, VIDEO

Aparajita Adhya: টেলিভিশন তথা টলিউডে খুবই জনপ্রিয় অপরাজিতা আঢ্য। তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। অপরাজিতা নিজের ব্যক্তিগত জীবনেও একেবারে নিজের মতো করেই থাকতে ভালোবাসেন। নিজের খেয়াল খুশি মতো চলতেই ভালোবাসেন অভিনেত্রী। এই মুহূর্তে অপরাজিতাকে দেখা যাচ্ছে কোজাগরী চরিত্রে জল থই থই ভালোবাসা সিরিয়ালে।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jun 2024,
  • अपडेटेड 7:16 PM IST
  • টেলিভিশন তথা টলিউডে খুবই জনপ্রিয় অপরাজিতা আঢ্য।

টেলিভিশন তথা টলিউডে খুবই জনপ্রিয় অপরাজিতা আঢ্য। তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শকেরা। অপরাজিতা নিজের ব্যক্তিগত জীবনেও একেবারে নিজের মতো করেই থাকতে ভালোবাসেন। নিজের খেয়াল খুশি মতো চলতেই ভালোবাসেন অভিনেত্রী। এই মুহূর্তে অপরাজিতাকে দেখা যাচ্ছে কোজাগরী চরিত্রে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। অভিনেত্রী রিল লাইফের বাইরে একেবারে সাধারণদের মতো থাকতেই ভালোবাসেন। সম্প্রতি পাড়ার মোড়ে ফুচকার দোকান থেকে প্রাণভরে ফুচকা খেতে দেখা গেল তাঁকে। 

নীল রঙের প্রিন্টেড টপ আর সাদা স্কার্ট পরে অপরাজিতা ফুচকা খাচ্ছেন পাড়ার মোড়ে দাঁড়িয়ে। ফুচকাওয়ালাকে অভিনেত্রী এও বললেন যে নুন কম আছে। ফুচকাওয়ালাও কোজাগরীর ইচ্ছেমতোই আলু মেখে তাঁকে একের পর এক ফুচকা দিয়ে যেতে থাকলেন। ভিডিওর শেষে অপরাজিতাকে বলতেও শোনা যায় যে জলটা ঠিকঠাক না হলে ফুচকা খেয়ে পোষায় না। আসলে বাঙালিরা ফুচকা খেতে ভীষণভাবে ভালোবাসেন। আর অপরাজিতাও যে তার ব্যতিক্রম নয় এটা স্পষ্ট। তাই স্টারডম ভুলে ফুচকা খেতে শুরু করে দিলেন তিনি।

 

ফুচকা খেতে ভালোবাসেন টলিউডের অধিকাংশ নায়িকাই। সেই তালিকায় রয়েছে মানালি দে, রুক্মিণী, শুভশ্রী, শ্রাবন্তী সহ আরও অনেকেই। শ্যুট থেকে ফেরার পথে গাড়ি দাঁড় করিয়ে রুক্মিণীর ফুচকা খাওয়ার ভিডিও রীতিমতো ভাইরাল। শুধু তাই নয়, মানালিও সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকে সেটেই ফুচকা কাকুকে ডেকে ফুচকা খান। সম্প্রতি শ্রাবন্তীর একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তিনি খুব ঝাল দিয়ে ফুচকা খাচ্ছিলেন। তবে এঁদের সবাইকে একাই টেক্কা দিতে পারেন শুভশ্রী। তিনি ৬৪টা ফুচকা একবারে খেয়েছিলেন। তবে অপরাজিতা কটা ফুচকা খেয়েছেন, সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

আর কিছুদিনের মধ্যেই বন্ধ হতে চলেছে অপরাজিতা আঢ্যের জল থই থই ভালোবাসা সিরিয়ালটি। এমনটা যে হতে পারে তা হয়তো নিজেও ভাবতে পারেননি অপরাজিতা আঢ্য। ইন্ডাস্ট্রিতে কম দিন কাটাননি তিনি। এই খবর সামনে আসতেই রেগে কাঁই তাঁর ভক্তরাও। সাধারণত টিআরপি পড়তে শুরু করলে চ্যানেল কর্তৃপক্ষ ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিয়ে থাকেন। তবে এক্ষেত্রে কেন এমনটা হল তা বোঝা যাচ্ছে না। তবে এই সিরিয়াল বন্ধ হওয়ার খবরে মন খারাপ অপরাজিতা সহ সকলেরই।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement