Advertisement

Ritabhari Chakraborty: এদের সঙ্গেই নববর্ষ উদযাপন ঋতাভরীর, বাঙালি সাজে মুগ্ধ করলেন অভিনেত্রী

Ritabhari Chakraborty: প্রত্যেকটা উৎসবই পালন করে থাকেন বাঙালির ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। আর উৎসবের নাম যখন পয়লা বৈশাখ তখন কী করেই বা নিজেকে আটকে রাখবেন অভিনেত্রী। নববর্ষ উদযাপনে যেখানে টলিউডের সব অভিনেত্রীরা সেজেগুজে নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন, সেখানে একটু অন্যরকমভাবে এই দিনটি কাটালেন ঋতাভরী।

ঋতাভরী চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Apr 2023,
  • अपडेटेड 7:49 PM IST
  • প্রত্যেকটা উৎসবই পালন করে থাকেন বাঙালির ক্রাশ ঋতাভরী চক্রবর্তী।
  • আর উৎসবের নাম যখন পয়লা বৈশাখ তখন কী করেই বা নিজেকে আটকে রাখবেন অভিনেত্রী।
  • নববর্ষ উদযাপনে যেখানে টলিউডের সব অভিনেত্রীরা সেজেগুজে নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন, সেখানে একটু অন্যরকমভাবে এই দিনটি কাটালেন ঋতাভরী।

প্রত্যেকটা উৎসবই পালন করে থাকেন বাঙালির ক্রাশ ঋতাভরী চক্রবর্তী। আর উৎসবের নাম যখন পয়লা বৈশাখ তখন কী করেই বা নিজেকে আটকে রাখবেন অভিনেত্রী। নববর্ষ উদযাপনে যেখানে টলিউডের সব অভিনেত্রীরা সেজেগুজে নতুন বছরকে স্বাগত জানাচ্ছেন, সেখানে একটু অন্যরকমভাবে এই দিনটি কাটালেন ঋতাভরী।

অভিনয়ের পাশাপাশি ঋতাভরী সামাজিক কাজের সঙ্গেও ওতপ্রোতভাবে যুক্ত। যে কোনও উৎসবেই অভিনেত্রী তাঁর ব্যস্ত সময় থেকে কিছুটা বের করে নিয়ে সেই সময়টা তিনি কাটান আইডিয়াল স্কুল ফর ডিফ-এর শিশুদের সঙ্গে। নববর্ষের দিনও সেটা করতে ভুললেন না। এদিন ঋতাভরীকে দেখা গেল পুরোদস্তুর বাঙালি সাজে। লাল পাড় সাদা তসরের শাড়ি, সঙ্গে সোনার গয়না, খোলা চুল ও ছোট্ট টিপে ঋতাভরীকে দারুণ সুন্দর লাগছিল। বাড়িতেই তিনি এই শিশুদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান। ছবিও তোলেন তাঁদের সঙ্গে। প্রসঙ্গত, ঋতাভরী প্রত্যেক বছর তাঁর জন্মদিনের দিনও এইসব শিশুদের সঙ্গে সময় কাটান। 

আরও পড়ুন: Ritabhari-Srijit Relationship: বিয়ে হওয়ার কথা চলছিল, সৃজিত-ঋতাভরীর রিলেশনটা ভেঙেছিল কেন?

 

বহুবছর ধরেই এই স্কুলটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন ফাটাফাটি অভিনেত্রী ঋতাভরী। এইসব শিশুদের দায়িত্ব নিয়েছেন অভিনেত্রী। তাই যে কোনও উৎসব হোক বা নিজের কোনও ব্যক্তিগত অনুষ্ঠান, এই শিশুদের ছাড়া তিনি কোনও কিছুই ভাবতে পারেন না। নববর্ষের প্রথমদিন ঋতাভরী এমনিতেই পরিবারের সঙ্গে কাটাতেই ভালোবাসেন। বাঙালি খাওয়া-দাওয়াই করে থাকেন তিনি। সেই থালায় মাছ-মাংস সব ধরনের পদ থাকে বলেই জানিয়েছিলেন ঋতাভরী। 

আরও পড়ুন: Ritabhari Chakraborty-Abir Chatterjee: অকারণেই প্রেম, 'ফাটাফাটি'-র গানে ধরা পড়ল ঋতাভরী-আবীরের মিষ্টি রসায়ন

    আর নববর্ষের দিন তাঁর বাড়িতে রবীন্দ্রসঙ্গীত বাজবে না তা কী করে হয়। কারণ রবি ঠাকুর ছাড়া পয়লা বৈশাখ অসম্পূর্ণ। এদিন ঋতাভরীর বাড়িতে গোটা দিনই বেজেছে রবীন্দ্রসঙ্গীত। প্রসঙ্গত, শুক্রবারই মুক্তি পেয়েছে ঋতাভরী-আবীর অভিনীত ফাটাফাটি সিনেমার ট্রেলার। এই ছবিতে ঋতাভরীকে দেখা যাবে এক দর্জির ভূমিকায়, যিনি ফ্যাশন জগতের পুরো সমীকরণটাকেই বদলে দেবেন। এই সিনেমার জন্য অভিনেত্রী ২০ কেজি ওজন বাড়িয়েছিলেন। অভিনয় ও সমাজ সেবার পাশাপাশি ঋতাভরী সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন। একাধিক সাহসী ছবিতে ভর্তি তাঁর সোশ্যাল মিডিয়া। তাঁর ভক্ত-অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়।     

    Advertisement

    Read more!
    Advertisement

    RECOMMENDED

    Advertisement