Advertisement

Sandipta Sen: টলিউডের কোনও নায়ক নন, তাও এই ছেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সন্দীপ্তা

Sandipta Sen: টলিউডের চেনা মুখ সন্দীপ্তা সেন। ছোটপর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করে সিনেমা-সিরিজে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন। অভিনেত্রীর প্রেম নিয়েও কম গুজব শোনা যায়নি। তবে সব গুজবকে অবসান করে কয়েকমাস আগেই সন্দীপ্তা তাঁর মনের মানুষের কথা প্রকাশ্যে এনেছেন।

সন্দীপ্তা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Apr 2023,
  • अपडेटेड 3:53 PM IST
  • টলিউডের চেনা মুখ সন্দীপ্তা সেন। ছোটপর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করে সিনেমা-সিরিজে তাঁর অভিনয় বেশ প্রশংসিত।
  • সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন।
  • অভিনেত্রীর প্রেম নিয়েও কম গুজব শোনা যায়নি। তবে সব গুজবকে অবসান করে কয়েকমাস আগেই সন্দীপ্তা তাঁর মনের মানুষের কথা প্রকাশ্যে এনেছেন।

টলিউডের চেনা মুখ সন্দীপ্তা সেন। ছোটপর্দা থেকে নিজের কেরিয়ার শুরু করে সিনেমা-সিরিজে তাঁর অভিনয় বেশ প্রশংসিত। সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী দারুণভাবে সক্রিয় থাকেন। অভিনেত্রীর প্রেম নিয়েও কম গুজব শোনা যায়নি। তবে সব গুজবকে অবসান করে কয়েকমাস আগেই সন্দীপ্তা তাঁর মনের মানুষের কথা প্রকাশ্যে এনেছেন। কয়েকদিন আগেই ঘুরে এলেন ইউরোপ থেকে। তবে একা নন, সঙ্গে ছিলেন অভিনেত্রীর কাছের মানুষ সৌম্য মুখোপাধ্যায়। 

 

আরও পড়ুন: Ritabhari Chakraborty: 'দয়া করে আমাদের একা ছাডুন', ব্রেক আপ নিয়ে এবার সরব ঋতাভরীর প্রেমিক তথাগত

কীভাবে প্রেমে পড়েন সন্দীপ্তা
কীভাবে সৌম্য ও সন্দীপ্তার প্রেমের সূত্রপাত হয়েছিল জানেন? সৌম্য এক প্রথম সারির প্রযোজনা সংস্থার উচ্চপদস্থ কর্মী। সন্দীপ্তা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে গত বছরের মার্চ মাসে এক মিউজিক ভিডিও লঞ্চ করার সময় তাঁদের প্রথম দেখা হয়। এরপর ধীরে ধীরে আলাপ। সেই আলাপ গড়ায় বন্ধুত্বে। তারপর সন্দীপ্তা বুঝতে পারেন যে তাঁর ও সৌম্যর পছন্দগুলো বেশ এক রকমের। সৌম্য ঘুরতে, খেতে খুব ভালোবাসেন। অভিনেত্রীও সেটাই পছন্দ করেন। সন্দীপ্তা জানান যে আলাপ হওয়ার পরই মনে হয়েছিল যে সৌম্য খুব সৎ, বিশ্বাসী, তাঁকে ভরসা করা যায়। 

সন্দীপ্তা ও সৌম্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Koel Mallick: কোটি টাকার লোভেও রাজি হননি কোয়েল, বলিউডের প্রস্তাব কেন ফেরালেন?

 

প্রেমের প্রস্তাব কে দেন
কে প্রথম প্রেমের প্রস্তাব দেন। সন্দীপ্তা জানিয়েছিলেন যে সৌম্যই প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন এবং অভিনেত্রী আর সাতপাঁচ না ভেবে রাজি হয়ে যান। সরাসরি না হলেও পরোক্ষভাবে বিনোদন জগতের সঙ্গে যুক্ত সৌম্য। তবে নায়কখচিত ফিগার বা রূপ কিছুই নেই তাঁর। সেজন্যই কী সন্দীপ্তার মনে ধরেছিল সৌম্যকে। অভিনেত্রী সেই সাক্ষাৎকারে বলেন, 'আমি শুধু মানুষটাকে বোঝার চেষ্টা করেছি। আমার কাছে মানুষটাই জরুরি। পেশা দেখে প্রেম করার ইচ্ছা ছিল না কখনও। তবে অবশ্যই একজন স্মাগলারের সঙ্গে প্রেম করতাম না। আমার কাছে মানুষটা জরুরি কেবল।' 

Advertisement

আরও পড়ুন: Ritabhari- Tathagata Breakup: তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর? জোর জল্পনা টলিপাড়ায়

একবছর হয়েছে সম্পর্কের
সবে একবছর কিছু মাস হয়েছে সন্দীপ্তা ও সৌম্যর সম্পর্কের। তবে এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁদের। চুটিয়ে দুজনে প্রেম করছেন। কিছুদিন আগেই সন্দীপ্তার মা-বাবার বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। সেই উদযাপনেও সন্দীপ্তার সঙ্গে দেখা গিয়েছে সৌম্যকে। অর্থাৎ তাঁদের সম্পর্কে শিলমোহর দিয়েছেন পরিবারও। 

সন্দীপ্তা ও সৌম্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সন্দীপ্তা-রাহুল প্রেমের গুজব
এর আগে সন্দীপ্তার সঙ্গে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কের গুজবও উঠেছিল। তাঁরা একসঙ্গে সিরিয়াল করার সময়ই নাকি প্রেমে পড়েন। যদিও এটা শুধুই রটনা নাকি এর মধ্যে কোনও সত্যতা ছিল সেটা জানা যায়নি। সন্দীপ্তা-রাহুল বরাবর প্রকাশ্যে প্রেমের কথা অস্বীকার করেছেন, তাঁদের কথায় ‘আমরা বন্ধু’। সে সব যাই হোক, নতুন সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস সন্দীপ্তা। সৌম্যর সঙ্গেই দেখছেন ঘর বাঁধার স্বপ্ন। এখানে উল্লেখ্য, সদ্য মুক্তি পেয়েছে সন্দীপ্তার ছবি রাজস্থানে একেনবাবু। তার আগে শিকারপুর সকলের প্রশংসা কুড়িয়েছে।    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement