Advertisement

Sayantani Guhathakurta: তাড়াতাড়ি ওজন কমানোর জের! বাড়িতেই জ্ঞান হারালেন সায়ন্তনী, এখন কেমন আছেন?

Sayantani Guhathakurta: গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে নিজেকে সবসময় ফিট অ্যান্ড ফাইন থাকতে হবে। আর সেই মন্ত্রতেই বিশ্বাসী টলিউডের অধিকাংশ নায়িকারা। সেই তালিকায় নাম রয়েছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। সোশ্যাল মিডিয়া পেজে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা এই মডেল।

সায়ন্তনী গুহঠাকুরতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jun 2024,
  • अपडेटेड 1:02 PM IST
  • গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে নিজেকে সবসময় ফিট অ্যান্ড ফাইন থাকতে হবে।

গ্ল্যামার দুনিয়ায় থাকতে হলে নিজেকে সবসময় ফিট অ্যান্ড ফাইন থাকতে হবে। আর সেই মন্ত্রতেই বিশ্বাসী টলিউডের অধিকাংশ নায়িকারা। সেই তালিকায় নাম রয়েছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। সোশ্যাল মিডিয়া পেজে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী তথা এই মডেল। তবে এই জিম ও কড়া ডায়েটের চক্করেই অসুস্থ হয়ে পড়েছেন সায়ন্তনী। বাড়িতেই অচৈতন্য হয়ে পড়েন এবং যার জেরে চোট লাগে পায়ে। 

জানা গিয়েছে, রবিবার রাত ৩টে নাগাদ সায়ন্তনীর খিদে পায়। আর তাই ডিম সেদ্ধ খাবেন বলে রান্নাঘরের দিকে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎই চোখে অন্ধকার দেখে মাথা ঘুরে পড়ে যান। প্রায় ১৫ মিনিট ধরে অজ্ঞান অবস্থায় পড়েছিলেন। জ্ঞান ফেরার পর বুঝতে পারেন ডান পা নাড়াতে পারছেন না। তবে কোনওরকমে টেনে সোফা পর্যন্ত আসেন তিনি। ফোন করে ডাকেন বন্ধু সুমনকে। এক সংবাদমাধ্যমকে সায়ন্তনী জানিয়েছেন যে সিনেমার জন্য ওজন কমানোর চক্করে অতিরিক্ত জি ও কড়া ডায়েটের কারণে তিনি মাথা ঘুরে পড়ে যান। চিকিৎসক জানিয়েছেন, পায়ের পাতার হাড় ভেঙে গিয়েছে। 

সায়ন্তনী সোশ্যাল মিডিয়া পেজে তাঁর প্ল্যাস্টার করা পায়ের ছবি ও হুইলচেয়ারে বসে থাকার ছবি শেয়ার করেছেন। মায়া ছবিতে একেবারে অন্যরকম চরিত্রে দেখা গিয়েছিল সায়ন্তনীকে। সোশ্যাল মিডিয়া পেজেও তাঁর বোল্ড ছবি রীতিমতো সকলকে অবাক করবে। এখন হাতে ৩টে ছবি রয়েছে অভিনেত্রীর। জানালেন, ছবির প্রয়োজনেই রোগা হওয়ার জন্য ইদানীং জোরদার শরীরচর্চা করছেন, মেনে চলছেন কড়া ডায়েট। আর তাতেই ঘটেছে বিপত্তি। সায়ন্তনী জানিয়েছেন যে পেশার তাগিদেই তাঁকে ওজন কমাতে হচ্ছে তাড়াতাড়ি। 

প্রসঙ্গত, সায়ন্তনী গত বছরের শেষের দিকে ডেঙ্গিতেও আক্রান্ত হয়েছিলেন। এরপর ফেব্রুয়ারি পর্যন্ত তাঁর হাতে কোনও কাজ ছিল না। চলতি মার্চ থেকে ফের কাজ শুরু করেন তাঁরা। রাজর্ষি দে-র পরিচালনায় ‘ও মন ভ্রমণ’ ছবির শুটিং শুরু হবে জুলাইয়ের শেষে অথবা অগাস্টের শুরুর দিকে। অথচ পায়ের অবস্থা খুবই শোচনীয়। কবে নাগাদ পা ঠিক হবে তা জানা নেই। তাই ছবির শ্যুটিং নিয়ে বেশ চিন্তায় রয়েছেন সায়ন্তনী। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement