Advertisement

Corona: কোভিড আক্রান্ত কবি জয় গোস্বামী, ভরতি হাসপাতালে

রবিবার সকাল থেকেই প্রবল জ্বরে আক্রান্ত হন তিনি। তার সঙ্গে বমিও হয় বার বার। দুপুর থেকে ক্রমশ জ্বর বাড়তে থাকে। দুপুরেই করোনা পরীক্ষার জন্য হোম স্যাম্পেল পাঠানো হয় ল্যাবে। সন্ধ্যায় জ্বর বেড়ে দাঁড়ায় ১০৩-১০৪ ডিগ্রি ফারেনহাইট। দেরি না করে তাঁকে বেলেঘাটা আই ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কবি জয় গোস্বামী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2021,
  • अपडेटेड 7:37 AM IST
  • তাঁর স্ত্রী কাবেরী গোস্বামীও অসুস্থ। তাঁরও করোনার উপসর্গ রয়েছে।
  • আপাতত স্থিতিশীল রয়েছেন কবি।
  • কবি দম্পতির অক্সিজেনের মাত্রা স্বাভাবিক রয়েছে।

করোনা আক্রান্ত (COVID-19) হলেন কবি জয় গোস্বামী (Joy Goswami)। ১৬ মে রবিবার রাতে তাঁকে ভরতি করা হয়েছে বেলেঘাটা আই ডি হাসপাতালে। আপাতত স্থিতিশীল রয়েছেন কবি।

জানা গিয়েছে, রবিবার সকাল থেকেই প্রবল জ্বরে আক্রান্ত হন তিনি। তার সঙ্গে বমিও হয় বার বার। দুপুর থেকে ক্রমশ জ্বর বাড়তে থাকে। দুপুরেই করোনা পরীক্ষার জন্য হোম স্যাম্পেল পাঠানো হয় ল্যাবে। সন্ধ্যায় জ্বর বেড়ে দাঁড়ায় ১০৩-১০৪ ডিগ্রি ফারেনহাইট। দেরি না করে তাঁকে বেলেঘাটা আই ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে নন-কোভিড ওয়ার্ডে ভরতি করা হয় তাঁকে। রাতের দিকে করোনা রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে কোভিড ওয়ার্ডে স্নানান্তরিত করা হয়।

তাঁর স্ত্রী কাবেরী গোস্বামীও অসুস্থ। তাঁরও করোনার উপসর্গ রয়েছে। ঝুঁকি না নিয়ে তাঁকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে। তিনিও সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

কবির পরিবারের তরফ থেকে সংবাদ মাধ্যমে জানানো হয়েছে, কবি দম্পতির অক্সিজেনের মাত্রা স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই শরীর খারাপ ছিল। জ্বর বাড়তে থাকায় আর ঝুকি না নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কোভিড রিপোর্টের জন্য অপেক্ষা করলে হয়তো হিতে বিপরীত হতে পারত। রাত প্রায় ১০টা নাগাদ কোভিড রিপোর্ট পজিটিভ আসার পর জয় গোস্বামীকে কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়।

আজ সোমবার কাবেরী গোস্বামীরও কোভিড পরীক্ষার রিপোর্ট মিলবে। তবে বাড়ির চেয়ে হাসপাতালে চিকিৎসা করানোতেই বিপদ কম বলে মনে করছে কবির পরিবার।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement