Advertisement

Sweta Bhattacharya: ICU-তে ভর্তি মা, উদ্বিগ্ন শ্বেতা, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ 'যমুনা ঢাকি'

Sweta Bhattacharya: কিছুদিন আগেই মা-বাবা ও রুবেলের সঙ্গে জন্মদিন পালন করেছেন টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এরপরই কাজের মধ্যে ডুবে গিয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই মায়ের শারীরিক অসুস্থতা রীতিমতো চিন্তায় ফেলেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে তাঁর সেই উদ্বেগের কথাও জানিয়েছেন অভিনেত্রী।

অসুস্থ শ্বেতা ভট্টাচার্যের মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2023,
  • अपडेटेड 5:05 PM IST
  • কিছুদিন আগেই মা-বাবা ও রুবেলের সঙ্গে জন্মদিন পালন করেছেন টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এরপরই কাজের মধ্যে ডুবে গিয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই মায়ের শারীরিক অসুস্থতা রীতিমতো চিন্তায় ফেলেছে অভিনেত্রীকে।

কিছুদিন আগেই মা-বাবা ও রুবেলের সঙ্গে জন্মদিন পালন করেছেন টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। এরপরই কাজের মধ্যে ডুবে গিয়েছিলেন তিনি। কিন্তু আচমকাই মায়ের শারীরিক অসুস্থতা রীতিমতো চিন্তায় ফেলেছে অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে তাঁর সেই উদ্বেগের কথাও জানিয়েছেন অভিনেত্রী। 

রবিবার রাতে হঠাৎই শ্বেতা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের একটি কেবিন। বেডে শুয়ে রয়েছেন এক মহিলা। অভিনেত্রী ক্যাপশনে মা সিরিয়ালের জনপ্রিয় গানের কথা দিয়ে ক্যাপশনে লিখেছেন, তোমায় ছাড়া ঘুম আসে না মা। সঙ্গে মন খারাপের ইমোজি। প্রসঙ্গত, গত মাসেই ধুমধাম করে মায়ের জন্মদিন পালন করেছেন শ্বেতা।

এত উদ্বেগের মধ্যেই শ্বেতা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তাঁর মা। জ্বরে ভুগছিলেন। ডেঙ্গি পরীক্ষাও করা হয়, তবে রিপোর্ট নেগেটিভ এসেছে। অভিনেত্রী ভেবেছিলেন যে মায়ের জ্বর কমে যাবে, কিন্তু জ্বরও যেন কমেনি সঙ্গে ছিল প্রচণ্ড কাশি। সেই সঙ্গে খাওয়াদাওয়াও কমে গিয়েছিল। এখানেই শেষ নয়। ডাক্তার জানান, অভিনেত্রীর মায়ের রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে গিয়েছে। সোডিয়াম ও পটাশিয়ামের মাত্রাও যথেষ্ট কম। পাশাপাশি রয়েছে বুকে সংক্রমণ। অবস্থার অবনতি হওয়ায় ২৩ সেপ্টেম্বর মাকে হাসপাতালে আইসিইউ-তে ভর্তি করান শ্বেতা।

শ্বেতা জানান যে মা প্রলাপ বকছিল। কাউকে চিনতেও পারছিলেন না। তাই শ্বেতা আর ঝুঁকি না নিয়ে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করান। আগামী কিছু দিন মায়ের ঠিকানা হাসপাতাল। তাই মন ভাল নেই ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেত্রীর। শ্বেতা জানান যে তিনি এই অবস্থায় কোনও কাজেই মন দিতে পারছেন না। নতুন ছবি ও সিরিয়ালের প্রস্তাব এসেছে। কিন্তু মা সুস্থ না হওয়া পর্যন্ত তিনি কোনও কাজই এগিয়ে নিয়ে যেতে পারছেন না। 

Advertisement

তবু এই কঠিন সময়েও একটি ওয়েব সিরিজের ডাবিং শেষ করেছেন শ্বেতা। আরও একটি ওয়েব সিরিজের ডাবিং বাকি। জানালেন, মায়ের অসুস্থতা জেনে নির্মাতারা তাঁর সঙ্গে যথেষ্ট সহযোগিতা করছেন। আগামী মাসে মুক্তি পাবে শ্বেতার নতুন ওয়েব সিরিজ় ‘নন্দিনী’। প্রসঙ্গত, মায়ের অসুস্থতার আগে শ্বেতার মনের মানুষ রুবেলও শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েছিলেন। পায়ের গোড়ালি ভেঙে গিয়েছিল এখন আপাতত সুস্থ রয়েছেন অভিনেতা। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement