Advertisement

Tathagata-Bibriti: আবার কাছাকাছি তথাগত-বিবৃতি, পরিচালককে জন্মদিনে আদুরে শুভেচ্ছা অভিনেত্রীর

Tathagata-Bibriti: পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় কিন্তু ফের গুঞ্জন শুরু হয়েছে। মাঝে শোনা গিয়েছিল যে তাঁদের মধ্যে আর কোনও ধরনের সম্পর্ক নেই। কিন্তু তথাগতর জন্মদিনে বিবৃতির আদুরে শুভেচ্ছা ফের সেই গুঞ্জনের আগুনে ঘি যোগ করল।

বিবৃতির শুভেচ্ছা তথাগতর জন্মদিনে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 May 2023,
  • अपडेटेड 2:52 PM IST
  • পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় কিন্তু ফের গুঞ্জন শুরু হয়েছে। মাঝে শোনা গিয়েছিল যে তাঁদের মধ্যে আর কোনও ধরনের সম্পর্ক নেই। কিন্তু তথাগতর জন্মদিনে বিবৃতির আদুরে শুভেচ্ছা ফের সেই গুঞ্জনের আগুনে ঘি যোগ করল।

পরিচালক তথাগত মুখোপাধ্যায় ও অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় কিন্তু ফের গুঞ্জন শুরু হয়েছে। মাঝে শোনা গিয়েছিল যে তাঁদের মধ্যে আর কোনও ধরনের সম্পর্ক নেই। কিন্তু তথাগতর জন্মদিনে বিবৃতির আদুরে শুভেচ্ছা ফের সেই গুঞ্জনের আগুনে ঘি যোগ করল। 

অভিনেত্রী দেবলীনা দত্তের সঙ্গে বেশ অনেকদিনই হল বিচ্ছেদ হয়ে গিয়েছে তথাগতর। এরপরই পরিচালক সম্পর্কে জড়ান বিবৃতির সঙ্গে, এমনটাই শোনা যাচ্ছিল কান পাতলেই। আসলে তথাগত কোনও না কোনও বিষয় নিয়ে সর্বদাই চর্চায় থাকেন। যদিও তাঁর ও বিবৃতির সম্পর্ক নিয়ে কোনওদিনই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি উভয়কেই। তবে ১৫ মে তথাগতর জন্মদিনে বিবৃতির মাঝরাতে পরিচালককে জন্মদিনের শুভেচ্ছা অনেক না বলা কথাই বলে দিল। 

আরও পড়ুন: অরিজিৎ-এর প্রাক্তন স্ত্রী-র তকমা পেয়েছিলেন রূপরেখা, এখন তিনি কোথায় ?

বিবৃতি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে যে দুটি ছবি পোস্ট করেছেন তার একটিতে দেখা গিয়েছে তিনি তথাগতর দিকে তাকিয়ে রয়েছেন এবং অপর ছবিতে বিবৃতি জিভ ভ্যাঙাচ্ছেন পরিচালককে। এই ছবি পোস্ট করে বিবৃতি লেখেন, 'শুভ জন্মদিন পরিচালক।' এই পোস্ট সামনে আসার পর থেকেই নেটিজেনরা মনে করছেন পরিচালক-অভিনেত্রীর বাইরেও তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। 

প্রসঙ্গত, ২০২২ সালে অক্টোবর মাসে বিবৃতির সঙ্গে তথাগত পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন বলে খবর শোনা যায়। এমনকী তাঁরা বেশ কিছু জায়গায় একসঙ্গে ঘুরতেও গিয়েছেন। যদিও তথাগত-বিবৃতি এ প্রসঙ্গে কখনও কোনও মন্তব্য করেননি। যদিও টলিউডের অন্দরের খবর, দেবলীনার সঙ্গে তথাগতর সম্পর্ক ভাঙার পিছনে নাকি বিবৃতি রয়েছেন। 

আরও পড়ুন: Tathagata Mukherjee: দেবলীনা- বিবৃতি অতীত, নতুন রমণীতে মন মজল তথাগতর? জল্পনা তুঙ্গে

তবে এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে বিবৃতি স্পষ্ট জানিয়েছেন যে তথাগত তাঁর জীবনে সবচেয়ে বড় সাপোর্টার। বিবৃতি এও জানান যে তিনি কোনও ভুল করলেও তথাগত তাঁর পাশে থাকবেন। তবে সম্পর্ক ভাঙার খবরে কোনও মন্তব্য না করেননি তিনি। যদিও ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, তথাগত ও বিবৃতির মধ্যে শুধুই পরিচালক-অভিনেত্রী সম্পর্ক নয়। বরং এর চেয়েও বেশি কিছু রয়েছে। যা এখনই সামনে আনতে চাইছেন না দুজনের কেউই। এই মুহূর্তে পরিচালক ব্যস্ত রয়েছেন পারিয়া সিনেমার শ্যুটিং নিয়ে। এই সিনেমায় দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement