Advertisement

Bipasha Basu: সিঁথিতে সিঁদুর-হাতে শাখা পলা, সত্যনারায়ণ পুজোতে সিন্নি মাখলেন বিপাশা

Bipasha Basu: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। বং তনয়া যদিও এখন লাইমলাইট থেকে এখন অনেক দূরে। গতবছরই কন্যা সন্তানের মা হয়েছেন বিপাশা। এখন বিপাশা ও করণ তাঁদের মেয়ে দেবীকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। লাইমলাইট থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন অভিনেত্রী।

বিপাশা বসু
Aajtak Bangla
  • মুম্বই,
  • 30 Sep 2023,
  • अपडेटेड 8:31 PM IST
  • উডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। বং তনয়া যদিও এখন লাইমলাইট থেকে এখন অনেক দূরে। গতবছরই কন্যা সন্তানের মা হয়েছেন বিপাশা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। বং তনয়া যদিও এখন লাইমলাইট থেকে এখন অনেক দূরে। গতবছরই কন্যা সন্তানের মা হয়েছেন বিপাশা। এখন বিপাশা ও করণ তাঁদের মেয়ে দেবীকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। লাইমলাইট থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি বিপাশার মুম্বইয়ের বাড়িতে সত্যনারায়ণের পুজোর আয়োজন করা হয়েছিল। সেই পুজোতে একেবারে বাঙালি রূপে ধরা দিলেন বিপাশা। 

বিপাশা বেশ কিছু ছবি পোস্ট করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে বিপাশাকে দেখা গিয়েছে নীল রঙের সালোয়ার কামিজে। হাতে শাখা-পলা, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ। বিপাশা একেবারে বাঙালিদের মতোই সেজেছেন। সঙ্গে রয়েছেন স্বামী করণ সিং গ্রোভার। বিপাশা তাঁর মেয়ে দেবীরও বেশ কিছু ছবি শেয়ার করেন। ছবিতে দেবীকে রঙিন ঘাগরা পরিহিত কিছু তাস নিয়ে খেলতে দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘দেবীর প্রতি ভালোবাসা।’ ছবিতে দেখা গিয়েছে, দেবী তাঁর দাদু-দিদার সঙ্গে খেলা করছেন খোস মেশাজে। বিপাশার বাড়ির পারিবারিক মেজাজই ধরা পড়েছে এই ছবিগুলিতে। 

অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পুজোর প্রসাদ তৈরির একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘সিন্নি মাখা সত্যনারায়ণ পুজো।’ বিপাশা বসু তাঁর স্টোরিতে দেবীর সঙ্গে নিজের একটি ছবিও শেয়ার করেছেন। এখন এই মুহূর্তে বিপাশা-করণ তাঁদের মেয়ে দেবীর সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন। কিছুদিন আগেই বিপাশা জানিয়েছিলেন যে তাঁর মেয়ে দেবীর জন্মের সময় হার্টে দুটো ছিদ্র নিয়ে জন্মায়। ছোটবেলাতেই তাঁর হার্টে সার্জারি হয়। সেই সময়টা বিপাশা ও করণের খুব কঠিন সময় গিয়েছে। 

২০১৬ সালে বিপাশা ও করণ বিয়ে করেন। এই দম্পতি তাদের ২০১৫ সালের ছবি অ্যালোনের সেটে প্রেমে পড়েছিলেন। বিয়ের পর পরই বিপাশা বিনোদন দুনিয়া থেকে সরে আসতে শুরু করেন। এরপর দেবীর জন্মের পর বিপাশা একেবারেই লাইমলাইট থেকে সরে যান। গত বছরই বিপাশা মেয়ে দেবীর জন্ম দেন।  
  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement