Advertisement

Bipasha Basu Pregnant : কোলে আলো আসার আগে মাতৃত্বকে উপভোগ বিপাশার, Video

বিগত বেশকিছুদিন ধরেই বিপাশা বসুর প্রেগন্যান্সি (Bipasha Basu Pregnant) নিয়ে আলোচনা চলছে। গত ১৬ অগাস্ট প্রেগন্যান্সি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই ছবিতে বিপাশার সঙ্গে তাঁর স্বামী করণ সিং গ্রোভারও ছিলেন।

বিপাশা বসু
Aajtak Bangla
  • দিল্লি,
  • 28 Aug 2022,
  • अपडेटेड 6:39 PM IST
  • বেবি বাম্প ফ্লান্ট বিপাশার
  • শেয়ার করলেন ভিডিও
  • উচ্ছ্বসিত ভক্তরা

মা হতে চলেছেন, এই খবর আগেই জানিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। এবার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করলেন তিনি। যে ভিডিওতে তাঁকে বেবি বাম্প ফ্লান্ট করতে দেখা যাচ্ছে। 

ভিডিও শেয়ার 
নতুন এই ভিডিওতে নিজের বেবি বাম্পের (Bipasha Basu Baby Bump) ওপরে হাত বুলিয়ে আদর করতে দেখা যাচ্ছে বিপাশা বসুকে। ভিডিওতে সবুজ রঙের পোশাক পরে থাকতে দেখা গিয়েছে বিপাশাকে। সেই ভিডিওর ক্যাপশানে তিনি লিখেছেন, 'বেবি আসছে, জয় মাতা দি।' বিপাশার এই ভিডিও দেখে খুশি হয়েছেন তাঁর ভক্তরা। বিভিন্ন কমেন্ট করছেন তাঁরা। এক ইউজার লেখেন, 'বেশি করে নিজের যত্ন নিন।' আরও এক ইউজার লেখেন,'আপনার প্রেগন্যান্সি গ্লো দারুণ।' অন্যদিকে অভিনেত্রী আরতি সিং লেখেন, 'Babyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyyy coming ❤️❤️❤️❤️❤️ জয় মাতা দি।' 

বিগত বেশকিছুদিন ধরেই বিপাশা বসুর প্রেগন্যান্সি (Bipasha Basu Pregnant) নিয়ে আলোচনা চলছে। গত ১৬ অগাস্ট প্রেগন্যান্সি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই ছবিতে বিপাশার সঙ্গে তাঁর স্বামী করণ সিং গ্রোভারও ছিলেন। সেই ছবি শেয়ার করার সময় বিপাশা লেখেন, 'একটা নতুন সময়, একটা নজুন ফেজ, আমাদের জীবনে নতুন একটি আলো আসছে। এটি আমাদের আগের চেয়ে আরও একটু বেশি সম্পূর্ণ করবে। আমরা একা এই সফরটি শুরু করি, তারপর আমাদের সাক্ষাৎ হয়, আর তখন থেকে আমরা দুজন ছিলাম। মাত্র দুজনের জন্য এই সমস্ত ভালবাসা কিছুটা অবৈধ, তাই আগে যা দুটি ছিল এখন তা তিনটি হতে চলেছে।' 

প্রেগন্যান্সি জানতে পেরে আবেগপ্রবণ
প্রথম যখন নিজের প্রেগন্যান্সির বিষয়ে জানতে পারেন, তখনকার সেই অনুভূতি কেমন ছিল তা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন বিপাশা। তিনি বলেন,' সেটি খুব আবেগপ্রবণ দিন ছিল। আমি ও করণ যেভাবে ছিলাম সেভাবেই আমার মায়ের কাছে যাই। আমরা সবচেয়ে প্রথম তাঁকে জানাতে চেয়েছিলাম। সবাই আবেগপ্রবণ ছিলাম। মায়ের স্বপ্ন ছিল যে আমার ও করণের একটা সন্তান হোক। আমিও বিশ্বাস করতাম যে আমাদের সন্তান হবে। আর সেটি হল। আমি এই নিয়ে খুবই খুশি।' প্রসঙ্গত ২০১৫ সালে একটি ছবি করার সময় দুজনের পরিচয় ও প্রেম হয়। ২০১৬ সালে তাঁরা বিয়ে করেন।  

Advertisement

আরও পড়ুনসাদা ভাত খেয়েও কমবে ওজন, তবে খেতে হবে এভাবে

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement