Advertisement

Bipasha Basu: হার্টে ২টো ফুটো ছিল বিপাশা-কন্যার, সার্জারির সময় পাশে ছিলেন না করণ, কেন ?

Bipasha Basu: বিয়ের ৬ বছর পর মাতৃত্বের সুখ পান অভিনেত্রী বিপাশা বসু। কন্যা সন্তানের নাম রেখেছেন দেবী বসু সিং রায়। ঘটা করে পালন করেছেন অন্নপ্রাশনও। বিপাশা কন্যা এখন ন মাসে পা দিয়েছে। কিন্তু জন্মের পর থেকেই নাকি দেবী অসুস্থ।

বিপাশা ও করণের সঙ্গে একরত্তি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 7:22 PM IST
  • বিয়ের ৬ বছর পর মাতৃত্বের সুখ পান অভিনেত্রী বিপাশা বসু। কন্যা সন্তানের নাম রেখেছেন দেবী বসু সিং রায়। ঘটা করে পালন করেছেন অন্নপ্রাশনও।

বিয়ের ৬ বছর পর মাতৃত্বের সুখ পান অভিনেত্রী বিপাশা বসু। কন্যা সন্তানের নাম রেখেছেন দেবী বসু সিং রায়। ঘটা করে পালন করেছেন অন্নপ্রাশনও। বিপাশা কন্যা এখন ন মাসে পা দিয়েছে। কিন্তু জন্মের পর থেকেই নাকি দেবী অসুস্থ। আর মেয়ের অসুস্থতার কথা বলতে গিয়ে চোখে জল চলে এসেছিল অভিনেত্রীর। সম্প্রতি নেহা ধুপিয়ার সঙ্গে ইনস্টাগ্রামে একটি লাইভ অনুষ্ঠানে এসে মেয়ের অসুস্থতার কথা জানান বিপাশা। আর সেই সময় পাশেও ছিলেন না স্বামী করণ সিং গ্রোভার। 

বিপাশা যেটা জানিয়েছেন যে তাঁর মেয়ে দেবী জন্মের পর থেকেই ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট তথা ভিএসডি-তে ভুগছিল করণ-বিপাশার মেয়ে। জন্মের পর হৃৎপিণ্ডে দুটি ফুটো ধরা পড়ে দেবীর। চিকিৎসকের কাছে এই কথা শোনার পর রীতিমতো ভেঙে পড়েছিলেন সদ্য হওয়া মা-বাবা। পরিবারের কাউকে এই কথা জানতেও দেননি তাঁরা। 

বিপাশা জানান, মাত্র তিন মাস বয়সেই ওপেন হার্ট সার্জারি করা হয় দেবীর। সেই সময়ে চিকিৎসকেরা বলে দিয়েছিলেন, মেয়ের যেন কোনও ভাবে ফুসফুসে সংক্রমণ না হয়। মেয়ের জন্মের পর ১৫ দিন একাই লড়াই চালিয়ে ছিলেন বিপাশা। পাশে ছিলেন না করণ। নেহার কাছে বিপাশা বলেন, আইভিএফ-এর মাধ্যমে সন্তানধারণ করেন তিনি। অভিনেত্রী বলেন, দেবীর জন্মের পর থেকে ৪০টা রাত ঘুমোইনি। সন্তানের জন্ম দেওয়ার পর কী ঘটছে সেই ব্যাপারটা উপলব্ধি করতে, সেটার সঙ্গে ধাতস্থ হতে সময় লেগে গিয়েছিল। এর মধ্যে ১৫ দিন করণ আমার সঙ্গে ছিল না। ও তো শহরেই ছিল না। একটা ছবির শ্যুটিংয়ে ওকে বাইরে থাকতে হয়েছিল। ও ছবিটা ছাড়তে চেয়েছিল। কিন্তু তা সম্ভব হয়নি। আমি একা ছিলাম। পরিবারকে জানাইনি। সকলে ভাবছিল কেন এমন ব্যবহার করছি। মেয়েকে বাঁচাতে বদ্ধপরিকর ছিলাম।  

Advertisement

বিপাশা ও করণ ভাবতেই পারেননি যে তাঁদের তিন মাসের সন্তানের ৬ ঘণ্টা ধরে অস্ত্রোপচার হবে। তাঁরা প্রত্যেকটা মুহূর্ত উৎকন্ঠায় কাটিয়েছিলেন। অস্ত্রোপচারের দুমাসও ছিল বেশ চিন্তার। তবে এখন একেবারেই সুস্থ দেবী। মুখে ভাতের অনুষ্ঠানেও তাকে বেশ চনমনে দেখা গিয়েছে। আর ৪ মাস পর এক বছরে পা দেবে বিপাশা কন্যা।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement