Advertisement

India Today Conclave 2024: 'আমি গোটা বিষয়টাকে বদলাতে চাই', কেন্দ্রের কাছে কোন পরিবর্তনের কথা জানালেন অক্ষয়?

India Today Conclave 2024: ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৪-এর প্রথম দিনেই মঞ্চে এসে সকলকে মাতিয়ে দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। তবে অক্ষয় এদিন একা ছিলেন না, সঙ্গে ছিলেন ছোটে মিঞা টাইগার শ্রফও। কনক্লেভের স্টেজে এসে প্রথমেই অক্ষয় ও টাইগার অ্যাকশনের মেজাজে চলে যান।

Akshay Kumar
Aajtak Bangla
  • দিল্লি,
  • 16 Mar 2024,
  • अपडेटेड 10:43 AM IST
  • ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৪-এর প্রথম দিনেই মঞ্চে এসে সকলকে মাতিয়ে দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।

ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৪-এর প্রথম দিনেই মঞ্চে এসে সকলকে মাতিয়ে দিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। তবে অক্ষয় এদিন একা ছিলেন না, সঙ্গে ছিলেন ছোটে মিঞা টাইগার শ্রফও। কনক্লেভের স্টেজে এসে প্রথমেই অক্ষয় ও টাইগার অ্যাকশনের মেজাজে চলে যান। এরপর তাঁদের আগামী ছবি 'বড়ে মিঞা ছোটে মিঞা' নিয়ে আলোচনা করেন। এই ইদেই তাঁদের এই ছবি মুক্তি পেতে চলেছে। অক্ষয় ও টাইগার দুজনেরই আশা যে দর্শকদের পছন্দ হবে এই ছবি। 

কনক্লেভের মঞ্চে অক্ষয়কে জিজ্ঞাসা করা হয় যে সিনেমায় এখন বডি ডবলসের ব্যবহার অধিকাংশ ক্ষেত্রে করা হচ্ছে। যাঁরা অ্যাকশন করে। তাঁদের পরিচিতিও তৈরি হচ্ছে। তাঁরা পুরস্কৃত হচ্ছেন। সরকারও তাঁদের প্রচার করেন, তাঁরা নিজেদের দেশের মাথা উঁচু করছেন। অক্ষয়-এর কি মনে হয় এই সংস্কৃতি ভারতেও আসা দরকার? অভিনেতা বলেন, 'অবশ্যই। এতজন লোক এখানে উপস্থিত আছেন আমি সকলকেই জিজ্ঞাসা করতে চাই যে ছোটোবেলা থেকেই আমরা সিনেমা দেখছি। যখনই আমাদের মস্তিষ্ককে প্রশিক্ষিত করা হয় তখন বলা হয় যে যখন জঙ্গি হামরা হবে তখন আমাদের আমেরিকা বাঁচাবে। কারণ আমরা হলিউড সিনেমা দেখি। যদি এলিয়ান আসে তাহলে কে বাঁচাবে, আমেরিকা বাঁচাবে। কেউ কোথায় আটকে গেলে, আমেরিকাই একমাত্র সমাধান। আমি এই বিষয়টাকে বদলাতে চাই।' 

অক্ষয় আরও বলেন, 'যদি কিছু হয় তাহলে ভারত বাঁচাবে, এটা আমি করতে চাই। আমার সরকারের কাছেও এটা আবেদন থাকবে যে আমাদের এই সুযোগ দেওয়া হোক। আমাদের যতটুকু সম্পদ রয়েছে, আমাদের বায়ুসেনা রয়েছে, সেনা রয়েছে। এমনিতে তো অনেক কিছুই পাওয়া যায় তাঁদের থেকে, আমরাও চাই যে যেটাই হোক না কেন জীবনে, ইন্ডিয়া বাঁচাবে, ভারত বাঁচাবে।' অক্ষয এরপর তাঁদের সিনেমা 'বড়ে মিঞা ছোটে মিঞা' প্রসঙ্গে জানান যে এই সিনেমায় খুব কম ভিএফএক্সের ব্যবহার করা হয়েছে। অক্ষয় জানান যে তিনি ও টাইগার নিজেরাই অনেক স্টান্ট করেছেন। এই ছবির শ্যুটিং জর্ডান, গ্লাসগো, স্কটল্যান্ড, আবুধাবি সহ বহু জায়গায় হয়েছে। 

Advertisement

অক্ষয়কে এরপর দেখা যাবে পরিচালক রোহিত শেট্টির আগামী ছবি সিংঘম এগেইন-এ এক ক্যামিও চরিত্রে। যেখানে অক্ষয় বীর সূর্যবংশীর ভূমিকায় অভিনয় করবেন, যিনি জ্যাকি শ্রফের চরিত্রের বিরুদ্ধে নিজের মিশনে অজয় দেবগণকে সাহায্য় করবেন। এছাড়াও, অক্ষয়ের ঝুলিতে রয়েছে বীর পাহাড়িয়ার ছবি 'স্কাই ফোর্স'ও। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement