Advertisement

Kaushambi Chakraborty: সরু ফিতের ব্লাউজ- উন্মুক্ত কোমরের ভাঁজ, ইনস্টায় 'হবু বউ' কৌশাম্বির ছবি VIRAL

Kaushambi Chakraborty: টেলিপাড়ায় এখন শুধুই বিয়ের মরশুম। বৈশাখের নাজেহাল গরমেই বিয়ে করতে চলেছেন টেলিপাড়ার চর্চিত জুটি কৌশাম্বি চক্রবর্তী ও আদৃত রায়। মে মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি সারতে শুরু করে দিয়েছেন কৌশাম্বি। আর সঙ্গে নিজেরও একটু একটু যত্ন নিচ্ছেন অভিনেত্রী।

কৌশাম্বি চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Apr 2024,
  • अपडेटेड 2:48 PM IST
  • বৈশাখের নাজেহাল গরমেই বিয়ে করতে চলেছেন টেলিপাড়ার চর্চিত জুটি কৌশাম্বি চক্রবর্তী ও আদৃত রায়।

টেলিপাড়ায় এখন শুধুই বিয়ের মরশুম। বৈশাখের নাজেহাল গরমেই বিয়ে করতে চলেছেন টেলিপাড়ার চর্চিত জুটি কৌশাম্বি চক্রবর্তী ও আদৃত রায়। মে মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি সারতে শুরু করে দিয়েছেন কৌশাম্বি। আর সঙ্গে নিজেরও একটু একটু যত্ন নিচ্ছেন অভিনেত্রী। তারই ঝলক মিলল সোশ্যাল মিডিয়া পেজে। 

কৌশাম্বি সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর সাদা-কালো ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর বোল্ড অবতার সকলের সামনে এসেছে। সরু ফিতের ব্লাউজ, শাড়ির আঁচল সরু করে ফেলা, শাড়ি ফাঁক থেকে উন্মুক্ত কোমর। ছিমছাম সাজ আর হালকা মেকআপে কৌশাম্বির থেকে চোখ সরাতে পারবেন না। এই ছবি পোস্ট করে কৌশাম্বি ক্যাপশনে লেখেন, সিলভার টোন। কৌশাম্বির চোখে-মুখে বিয়ের আভা স্পষ্ট। হবু বউ সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকেই নিজের যত্ন নিচ্ছেন। অভিনেত্রীর এই ছবিতে লাইক দিয়েছেন হবু বর আদৃত। 

৯ মে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কৌশাম্বি ও আদৃত। প্রেম বা বিয়ে নিয়ে খুব বেশি আলোচনা হোক চান না তাঁরা। প্রথম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খুবই সচেতন ছিলেন তাঁরা। তাঁদের সম্পর্ক সকলের সামনে আসুক তা কোনওদিনই চাননি আদৃত ও কৌশাম্বি। তবে তাঁদের প্রেমের খবর ছিল টেলিপাড়ায় ওপেন সিক্রেটের মতো। মিঠাই সিরিয়ালে কাজ করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন তাঁরা। কিন্তু কোনওদিনই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করেননি। তবে দিদি নম্বর ১-এ এসে কৌশাম্বী সিলমোহর দেন যে তিনি আদৃতের সঙ্গেই সম্পর্কে আছেন। 

আগামী মাসে একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে করবেন কৌশাম্বি ও আদৃত। ৯ মে বিয়ে এবং ১১ মে রিসেপশন হওয়ার কথা রয়েছে। বাঙালি সাজেই কৌশাম্বি সাজবেন। তবে এখনই বিয়ের পরিকল্পনা নিয়ে কিছু বলতে রাজি নন কৌশাম্বি। মিঠাই সিরিয়ালের পর কৌশাম্বিকে এখন দেখা যাচ্ছে ফুলকি সিরিয়ালে পারমিতার চরিত্রে। অপরদিকে, আদৃত মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর নতুন কোনও সিরিয়ালে অভিনয় করেননি। আদৃতকে আগামিতে দেখা যাবে ‘পাগল প্রেমী’ ছবিতে।

Advertisement

প্রসঙ্গত, কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন আদৃত। শোবিজের জগতে পা রাখার আগে থেকেই সুপ্রিয়ার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। তবে বছর দুয়েক আগে সেই সম্পর্ক ভাঙে। এখন আদৃতের মন জুড়ে শুধুই কৌশাম্বি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement