Advertisement

Ronaldinho-Koel Mallick: 'মিতিন মাসি' সিনেমা নিয়ে কোয়েলকে কী বললেন রোনাল্ডিনহো?

Ronaldinho-Koel Mallick: একে তো পুজোর মরশুম। তার ওপর শহর এখন কাবু ব্রাজিলীয় সুপারস্টার রোনাল্ডিনহো জ্বরে। আর ফুটবলের সেই সুপারস্টারের সঙ্গে হঠাৎ দেখা মিতিন মাসি অর্থাৎ কোয়েল মল্লিকের। আর ব্রাজিলীয় ফুটলারকে দেখে কোয়েল তাঁর হাসি ধরে রাখতে পারেননি। সঙ্গে অবশ্যই ছিলেন মিতিন মাসির পরিচালক অরিন্দম শীল।

রোনাল্ডিনহো-কোয়েল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Oct 2023,
  • अपडेटेड 12:08 PM IST
  • একে তো পুজোর মরশুম। তার ওপর শহর এখন কাবু ব্রাজিলীয় সুপারস্টার রোনাল্ডিনহো জ্বরে। আর ফুটবলের সেই সুপারস্টারের সঙ্গে হঠাৎ দেখা মিতিন মাসি অর্থাৎ কোয়েল মল্লিকের।

একে তো পুজোর মরশুম। তার ওপর শহর এখন কাবু ব্রাজিলীয় সুপারস্টার রোনাল্ডিনহো জ্বরে। আর ফুটবলের সেই সুপারস্টারের সঙ্গে হঠাৎ দেখা মিতিন মাসি অর্থাৎ কোয়েল মল্লিকের। আর ব্রাজিলীয় ফুটলারকে দেখে কোয়েল তাঁর হাসি ধরে রাখতে পারেননি। সঙ্গে অবশ্যই ছিলেন মিতিন মাসির পরিচালক অরিন্দম শীল। তিনজনেই একসঙ্গে পোজ দিলেন ক্যামেরার সামনেও।

প্রসঙ্গত, রবিবারই শহরে আসেন রোনাল্ডিনহো। সোমবার থেকেই শহরের বিভিন্ন কর্মসূচীতে দেখা যায় তাঁকে। এদিন সকালে নিজের ফুটবল অ্যাকাডেমি পরিদর্শন করেন। সেখান থেকে শ্রীভূমির পুজোয় যান। মন্ত্রী সুজিত বসুর সঙ্গে ফুটবলও খেলেন। সোমবারই ফুটবলারকে দেখা যায় আহিরীটোলা যুবকবৃন্দের পুজোয়। আর সেখানেই জঙ্গলে মিতিন মাসি-র প্রচার করতে গিয়েছিলেন কোয়েল মল্লিক, অরিন্দম শীল ও পুরো ছবির টিম। 

সেখানেই হঠাৎ করে দেখা হয়ে যায় রোনাল্ডিনহো ও কোয়েলের। “মিতিন মাসির সঙ্গে যখন রোনাল্ডিনহোর দেখা হয়…”, এই ক্যাপশন দিয়েই ছবি ভিডিও শেয়ার করেছেন কোয়েল। পরিচালক অরিন্দম শীলও ছবি শেয়ার করেছেন মিতিন মাসির টিমের সঙ্গে। জানা গিয়েছে, রোনাল্ডিনহো পুরো মিতিন মাসি টিমকে শুভেচ্ছাও জানিয়েছেন। প্রসঙ্গত, সোমবার রোনাল্ডিনহো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাসভবনেও যান তাঁর সঙ্গে দেখা করতে। আগে থেকেই রোনাল্ডিনহোর জন্য বাড়ির বাইরে অপেক্ষায় ছিলেন মুখ্যমন্ত্রী স্বয়ং। ব্রাজিলীয় তারকা উপস্থিত হলে তাঁর হাতে ফুটবল তুলে দেওয়া হয়। সেখানেই ছিলেন মোহনবাগানের প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়, ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার। মহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে ছিলেন রাজু আহমেদ।

অপরদিকে, পুজোর আগেই মুক্তি পাবে অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসি। এই সিনেমার মাধ্যমেই বড়পর্দায় কামব্যাক করছেন কোয়েল। এই মুহূর্তে ছবির প্রচার নিয়ে ভীষণভাবে ব্যস্ত অভিনেত্রী। মণ্ডপে মণ্ডপে চলছে জঙ্গলে মিতিন মাসি সিনেমার জোরদার প্রচার। এই সিনেমা নিয়ে অভিনেত্রী যথেষ্ট আশাবাদী। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে কোয়েলের জঙ্গলে মিতিন মাসি। আর এই সিনেমার জন্য নিজের বাড়ির পুজোর সঙ্গেও সেভাবে যুক্ত হতে পারছেন না কোয়েল।  

Advertisement

  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement