Advertisement

মেক-আপ ভ্যানে মুখের উপর ফাটল বাল্ব, অল্পের জন্য রক্ষা ফেলেন সারা আলি খান

অল্পের জন্য শুটিংয়ে মেক-আপ ভ্যানের ভিতর ফাটলো বাল্ব। মুখে কাছে বাল্ব ফেটে যায় সারা আলি খানের। যার ভিডিও পোস্ট করেছেন সারা নিজেই। যা দেখে শিরদাঁড়া দিয়ে হিমশীতল স্রোত বয়ে গিয়েছে ভক্তদের। আপনারাও দেখুন ভিডিও।

সারা আলি খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 24 Jan 2022,
  • अपडेटेड 10:58 AM IST
  • অল্পের জন্য প্রাণে বাঁচলেন সারা
  • মুখের সামনে ফাটল বাল্ব
  • ভিডিওতে প্রকাশ ঘটনার বিবরণ

বর্তমানে অভিনেত্রী সারা আলি খান একটি সিনেমার শুটিং করছেন ইন্দোরে। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে যে রবিবার সকালে তার সঙ্গে একটা দুর্ঘটনা ঘটে গিয়েছে।

সোশ্যাল মিডিয়াতে একটিভ সারা আলি খান লাগাতার ফটো এবং ভিডিও শেয়ার করতে থাকেন। কিন্তু সে সব তাঁকে ফিল্ড ভিডিও কখনও ভ্যাকেশনের সময় কাটানো বা কখনও প্রিয়জনদের সঙ্গে বন্ধুদের সঙ্গে পার্টি হ্যাং আউটের ছবি। কিন্তু যে ভিডিও তিনি এবার পোস্ট করলেন। তা দেখে ভক্তদের শিরদাঁড়া দিয়ে হিমস্রোত বয়ে গিয়েছে। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে তার মুখের কাছে একটা বাল্ব সশব্দে ফেটে যাচ্ছে।

আরও পড়ুন : ভিকি কৌশলের বিরুদ্ধে চুরির অভিযোগ! থানায় অভিযোগ দায়ের, শুরু তদন্ত

সারার সঙ্গে ঘটা এই দুর্ঘটনাটির ভিডিওটি সারা আলি খান নিজের মেকআপ করাচ্ছেন বলে দেখা যাচ্ছে। সেই সময়ে সারা নিজের ভ্যানিটি ভ্যানে বসে রয়েছেন। তাঁর মেকআপ আর্টিস্ট তাঁকে শুটিংয়ের তৈরি করছেন। তাঁর টিম এর এক ব্যক্তি তাঁকে কিছু বলেন। তারপরই সারা তাঁকে বলেন, "জিতুকে বলে দাও নারকেলের জল এনে দিতে। ব্যাস এটুকুই। তিনি বলেন, তারপরে তার মেকআপ আর্টিস্ট অন্যদিকে ঘুরে যান। আর আচমকা তার মুখের সামনে বাল্ব লাইট ফেটে যায়।

অ্যাক্ট্রেস এর মুখের উপর ফাটে বাল্ব

এটা শুনে সারা আলি খান ভয় পেয়ে যান এবং কান বন্ধ করে মুখ নিচু করে নেন। সঙ্গে ভিডিওতে কানে তালা লাগার আওয়াজও আছে। বাল্ব ফাটাতে অবশ্য সারার কোনও রকম আঘাত লাগেনি। তিনি অল্পের জন্য বেঁচে যান। সারা ভিডিওতে পোস্ট করে লিখেছেন, "এই ছিল আমার সকাল" এর সঙ্গে সারা ভূত, বাল্ব এবং এক্সপ্রেশনের ইমোজি লাগিয়ে দেন।

Advertisement

এখানে ভিডিওটি দেখুন


ভিকি কৌশলের সঙ্গে করছেন কাজ সারা আলি খান

যে সিনেমাটির শুটিং করছেন, তা ইন্দোরে চলছে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে নিজের নতুন সিনেমার শুটিং করছেন। সিনেমার নাম এখনও ঘোষণা হয়নি। কিন্তু এই সিনেমা মিমি-র ডাইরেক্টর লক্ষণ বানাচ্ছেন। কিছু সময় আগে ফিল্মের চেহারা এবং ভিকি ও সারার কিছু ছবি ভাইরাল হয়েছিল। তাঁরা রাস্তায় বাইকে চড়ে ঘুরে বেড়াতে এসেছিলেন। তাদের বিরুদ্ধে চুরির অভিযোগ উঠেছিল।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement