Advertisement

Sreelekha Mitra: মাথায়-চোখে অসহ্য যন্ত্রণা শ্রীলেখার, হঠাৎ কী হল অভিনেত্রীর?

Sreelekha Mitra: জন্মদিনের আগেই মন খারাপ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। তিনি নিজে যেমন অসুস্থ তেমনি তাঁর মেয়ে ঐশীও বিছানায়। শ্রীলেখার অসহ্য মাথা যন্ত্রণা, জ্বর জ্বর ভাব। মেয়েরও অবস্থা সেরকমই। মেয়ে ঐশির কিছুদিন আগেই ডেঙ্গি ধরা পড়েছিল। শ্রীলেখারও কি ডেঙ্গি হয়েছে।

শ্রীলেখা মিত্র
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Aug 2023,
  • अपडेटेड 1:14 PM IST
  • জন্মদিনের আগেই মন খারাপ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। তিনি নিজে যেমন অসুস্থ তেমনি তাঁর মেয়ে ঐশীও বিছানায়।
  • শ্রীলেখার অসহ্য মাথা যন্ত্রণা, জ্বর জ্বর ভাব।

জন্মদিনের আগেই মন খারাপ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের। তিনি নিজে যেমন অসুস্থ তেমনি তাঁর মেয়ে ঐশীও বিছানায়। শ্রীলেখার অসহ্য মাথা যন্ত্রণা, জ্বর জ্বর ভাব। মেয়েরও অবস্থা সেরকমই। মেয়ে ঐশির কিছুদিন আগেই ডেঙ্গি ধরা পড়েছিল। শ্রীলেখারও কি ডেঙ্গি হয়েছে। সে কথা অবশ্য নিশ্চিত করে জানা যায়নি। মঙ্গলবার অর্থাৎ আজ তিনি টেস্ট করাতে যাবেন। যদিও উপসর্গ নিয়ে একটু চিন্তিত তিনি। 

গত বছর জন্মদিনে অভিনেত্রীর ওয়াইন খাওয়া নিয়ে বিতর্ক তুঙ্গে ওঠে। তাঁর জন্মদিনের প্ল্যান অনেক আগে থেকেই ঠিক হয়ে যায়। বন্ধুবান্ধবদের নিয়েই জন্মদিন কাটে অভিনেত্রীর। এবার তাহলে কী প্ল্যান? এক সংবাদমাধ্যমকে শ্রীলেখা জানিয়েছেন যে তাঁর শরীর একেবারেই ভালো নেই। মাথায় অসহ্য যন্ত্রণা। ডেঙ্গি পরীক্ষা করতে যাবেন। তাঁর কারোর সঙ্গে কথা বলতেই ইচ্ছা করছে না। জন্মদিনে অভিনেত্রীর কোনও আলাদা করে পরিকল্পনা নেই। বাড়িতেই থাকবেন। শরীরটা সুস্থ হওয়া দরকার। 

প্রসঙ্গত, রবিবার শ্রীলেখার পোস্ট থেকেই জানা গিয়েছিল যে তাঁর মেয়ে ঐশী ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন। ভর্তি ছিলেন হাসপাতালেও। তবে এখন ঐশী একেবারে সুস্থ। এখন তিনি নিজের শরীর খারাপ নিয়েই একটু চিন্তায় রয়েছেন। শ্রীলেখা তাঁর পোস্টে লেখেন, ‘ শহর যেন অসুস্থ আর মশার কবলে। মেয়ে ডেঙ্গি আক্রান্ত, একটু একটু করে সুস্থ হয়ে উঠছে। আমারও জ্বর জ্বর ভাব, সঙ্গে মারাত্মক মাথার যন্ত্রণা। দয়া করে নিজেদের পরীক্ষা করিয়ে নিন যদি ডেঙ্গির কোনওরকম উপসর্গ থাকে’।

শেষ কয়েক বছরে কাজের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন শ্রীলেখা। এ ছাড়াও নিজের পরিচালনায় অনেকটাই মন দিয়েছেন। তাঁর পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ বিভিন্ন মহলে প্রশংসিতও হয়েছে। মেয়ে দ্বাদশ শ্রেণির পড়া চুকিয়ে কলেজে গেলে তিনিও হয়তো মন দেবেন মুম্বইয়ের কাজে। এ ছাড়াও এ বছরই শেষ করেছেন তথাগত মুখোপাধ্যায়ের ‘পারিয়া’ ছবির কাজ
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement