Advertisement

Dev: নববর্ষেই দেবের ছবি নিয়ে ঘোষণা, ফের জুটি বাঁধছেন পরাণের সঙ্গে

Dev: নববর্ষের সকালেই নতুন ছবি আসার ঘোষণা করে দিলেন টলিউডের ব্যস্ততম অভিনেতা দেব। এমনিতেই দেবের ঝুলিতে রয়েছে বাঘাযতীন ও দুর্গ রহস্য। যা গরমের ছুটি ও পুজোর মধ্যে আসতে চলেছে। একমাত্র বাকি ছিল শীতের মরশুম। সেই সময়টাও বুক করে ফেললেন অভিনেতা। পরিচালক অভিজিৎ সেন ও অতনু রায়চৌধুরীর হাত ধরে আরও একবার ম্যাজিক দেখাবেন দেব।

নতুন সিনেমার ঘোষণা করলেন দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Apr 2023,
  • अपडेटेड 3:54 PM IST
  • নববর্ষের সকালেই নতুন ছবি আসার কথা ঘোষণা করে দিলেন টলিউডের ব্যস্ততম অভিনেতা দেব।
  • এমনিতেই দেবের ঝুলিতে রয়েছে বাঘাযতীন ও দুর্গ রহস্য। যা গরমের ছুটি ও পুজোর মধ্যে আসতে চলেছে।
  • একমাত্র বাকি ছিল শীতের মরশুম। সেই সময়টাও বুক করে ফেললেন অভিনেতা।

নববর্ষের সকালেই নতুন ছবি আসার কথা ঘোষণা করে দিলেন টলিউডের ব্যস্ততম অভিনেতা দেব। এমনিতেই দেবের ঝুলিতে রয়েছে বাঘাযতীন ও দুর্গ রহস্য। যা গরমের ছুটি ও পুজোর মধ্যে আসতে চলেছে। একমাত্র বাকি ছিল শীতের মরশুম। সেই সময়টাও বুক করে ফেললেন অভিনেতা। পরিচালক অভিজিৎ সেন ও অতনু রায়চৌধুরীর হাত ধরে আরও একবার ম্যাজিক দেখাবেন দেব। সঙ্গে এবারও সঙ্গী পরাণ বন্দ্যোপাধ্যায়। 

টনিক-এর পর ফের পরাণ বন্দ্যোপাধ্যাকে দেখা যাবে দেবের সঙ্গে। অনেকেরই মনে হতে পারে এই সিনেমা হয়ত টনিকের সিক্যুয়েন্স। কিন্তু আদপে তা নয়। এটা একেবারে নতুন এক গল্প নিয়ে তৈরি এই সিনেমা। বড়দিনের সময়ই পারিবারিক এই সিনেমা আসতে চলেছে বলে জানা গিয়েছে। ছবির নাম প্রধান। নববর্ষের দিনই দেব ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের পক্ষ থেকে এই ছবির ঘোষণা করা হয় আনুষ্ঠানিকভাবে। 

আরও পড়ুন: Dev-Byomkesh: মৌনী 'বাদ', দেবের ব্যোমকেশে সত্যবতী হয়তো মুম্বইয়ের নায়িকা

 

এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে এই সিনেমা। তবে শোনা যাচ্ছে, রোজনামচার কোনও ঘটনাকেই তুলে ধরা হবে এই সিনেমায়। এর সঙ্গে থাকবে সামাজিক বার্তাও। প্রসঙ্গত, অতনু রায়চৌধুরী, অভিজিৎ সেন ও দেব এই ত্রয়ী মিলে ইতিমধ্যেই টনিক ও প্রজাপতি-এর মতো দুটো সুপারহিট ছবি দিয়ে দিয়েছে। তাই এই তিনমূর্তির ওপর দর্শকদের প্রত্যাশা আরও বেড়েছে। সেই প্রত্যাশা কতটা পূরণ করতে পারেন এঁরা এখন সেটাই দেখার। 

আরও পড়ুন: Dev-Rukmini: হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার অঙ্গীকার, মালদ্বীপে 'রোম্য়ান্স' দেব-রূক্মিণীর

আবার দেবের সঙ্গেই কেন কাজ করতে চাইছেন এই দুই পরিচালক? এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে পরিচালক দ্বয় জানিয়েছেন যে এখানে এমন দুই মানুষের গল্প দেখা যাবে যাঁরা অজানা অচেনা হয়েও একে অন্যের কাছের হয়ে উঠবেন। আর তাঁদের কেন্দ্র করেই এই ছবির গল্প এগোবে।  আর এই সিনেমার জনয যে চরিত্রটির প্রয়োজন সেখানে দেব একেবারে পারফেক্ট। তাঁর মধ্যে একটা সরলতা রয়েছে। জানা গিয়েছে দেবকে এই ছবিতে একেবারে নতুন ভূমিকায় দেখা যাবে।  

Advertisement

তবে নায়িকা কারা কারা হতে পারেন তা এখনই কিছু খোলসা করেননি কেউই। তবে শোনা যাচ্ছে পরাণ বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে দেখা যেতে পারে লিলি চক্রবর্তীকে। দেবের বিপরীতে নায়িকা কে হবেন তা এখনও জানা যায়নি। এখনও এই ছবির স্ক্রিপ্ট লেখা চলছে। দেবের প্রযোজনা সংস্থাই এটার প্রযোজনা করবে। শুভদীপ দাস সংলাপ লিখছেন এই ছবির। গতবছর দেব-প্রসেনজিৎ জুটির প্রজাপতি সিনেমা দারুণভাবে বক্সঅফিসে হিট হয়েছে। এবার এই সিনেমা কতটা সাফল্যের মুখ দেখতে পারে সেটাই এখন দেখার


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement