Advertisement

Dev-Soumitrisha Kundu: জ্বর নিয়েই উত্তরবঙ্গে শ্যুটিং দেবের, ডেঙ্গি নয় তো?

Dev-Soumitrisha Kundu: শুরু হয়ে গিয়েছে 'প্রধান' ছবির শ্যুটিং। আর জ্বর গায়ে নিয়েই পুরো শ্যুটিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন ছবির অভিনেতা ও প্রযোজক দেব। গত বুধবারই এই ছবির অধিকাংশ টিম উত্তরবঙ্গে পৌঁছে গিয়েছেন শ্যুটিংয়ের জন্য। দেব ছাড়াও এখানে রয়েছেন সোহম, সৌমিতৃষা, অম্বরীশ ভট্টাচার্য, পরাণ বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই শোনা গিয়েছিল যে ধুম জ্বর হয়েছে দেবের।

প্রধান ছবির শ্যুটিং শুরু উত্তরবঙ্গে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Sep 2023,
  • अपडेटेड 9:48 AM IST
  • শুরু হয়ে গিয়েছে 'প্রধান' ছবির শ্যুটিং। আর জ্বর গায়ে নিয়েই পুরো শ্যুটিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন ছবির অভিনেতা ও প্রযোজক দেব।

শুরু হয়ে গিয়েছে 'প্রধান' ছবির শ্যুটিং। আর জ্বর গায়ে নিয়েই পুরো শ্যুটিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন ছবির অভিনেতা ও প্রযোজক দেব। গত বুধবারই এই ছবির অধিকাংশ টিম উত্তরবঙ্গে পৌঁছে গিয়েছেন শ্যুটিংয়ের জন্য। দেব ছাড়াও এখানে রয়েছেন সোহম, সৌমিতৃষা, অম্বরীশ ভট্টাচার্য, পরাণ বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই শোনা গিয়েছিল যে ধুম জ্বর হয়েছে দেবের। অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন যে হয়ত ডেঙ্গি ধরা পড়েছে অভিনেতার। রটে যায়, হয়ত বাতিল হতে পারে শ্যুটিংও। তবে এই ভুয়ো খবর নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা ও অম্বরীশ। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মিঠাই ওরফে সৌমিতৃষা জানান যে দেবের মোটেও ডেঙ্গি হয়নি। সৌমিতৃষার কথায় জানান যায যে যেদিন তাঁরা উত্তরবঙ্গের চালসায় পৌঁছায়, তার আগে থেকেই সাংসদ-অভিনেতার গায়ে জ্বর ছিল। তবে তার জন্য শ্যুটিং বাতিল করা হয়নি। বরং গায়ে জিবর নিয়েই দেব প্রচুর রাত পর্যন্ত কাজ করে গিয়েছেন। সৌমিতৃষা জানান যে দেবের সারা শরীরে ব্যথা,দুর্বল হয়ে পড়েছেন ভাইরাল জ্বরে। তবে শ্যুটিং চালিয়ে গিয়েছেন তিনি। কাজের প্রতি দেবের এই নিষ্ঠা সৌমিতৃষাকে রীতিমতো মুগ্ধ করেছে বলে জানিয়েছেন। 

অপরদিকে দেবের ডেঙ্গি হওয়ার ভুয়ো খবর রটার পর ক্ষুব্ধ অম্বরীশ। তিনি জানান যে রক্ত পরীক্ষা করিয়েছেন দেব। তিনি একেবারে সুস্থ। ডেঙ্গি হয়নি। এত মিথ্যে খবর রটানো বন্ধ হোক বলেই জানান ব্যোমকেশের অজিত। অম্বরীশ এও জানিয়েছেন যে তাঁরা ভালোভাবেই শ্যুটিং করছেন উত্তরবঙ্গে। 

এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুকে। এটাই তাঁর বড়পর্দায় ডেবিউ ছবি। এই ছবিতে দেবকে দেখা যাবে এক পুলিশ অফিসারের ভূমিকায়, সেটা আগেই দেব জানিয়েছেন। এখন দেব-সৌমিতৃষার অনস্ক্রিন রসায়ন দেখার জন্য অপেক্ষা করে আছেন দর্শকেরা। বড়দিনেই এই ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।    

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement