Advertisement

Sohini-Shovan Wedding: শাঁখা-পলা সিঁথিতে সিঁদুর, বউদি সোহিনীকে পরিবারে আপন করলেন ননদ দীপ্সিতা

Sohini-Shovan Wedding: ১৫ জুলাই ছিমছামভাবে বিয়ে সেরে নিলেন টলি পাড়ার চর্চিত জুটি সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধু-বান্ধবদের নিয়ে সোমবারই শহর থেকে দূরে এক ফার্মহাউসে আইনিভাবে বিয়ে সারেন সোহিনী ও শোভন। সই-সাবুদ করে বিয়ে হলেও মালা বদল ও সিঁদুরদান পর্ব ছিল এই বিয়েতে।

বিয়ের পর সোহিনী-শোভন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2024,
  • अपडेटेड 12:34 PM IST
  • ১৫ জুলাই ছিমছামভাবে বিয়ে সেরে নিলেন টলি পাড়ার চর্চিত জুটি সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়

১৫ জুলাই ছিমছামভাবে বিয়ে সেরে নিলেন টলি পাড়ার চর্চিত জুটি সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধু-বান্ধবদের নিয়ে সোমবারই শহর থেকে দূরে এক ফার্মহাউসে আইনিভাবে বিয়ে সারেন সোহিনী ও শোভন। সই-সাবুদ করে বিয়ে হলেও মালা বদল ও সিঁদুরদান পর্ব ছিল এই বিয়েতে। তিনদিন ফার্মহাউসে বিবাহ বাসর কাটানোর পর এবার ঘরে ফেরার পালা। শোভেনর বাড়ি গেলেন নববধূ সোহিনী। আর সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রীর ননদ তথা বামেদের তরুণ নেত্রী দীপ্সিতা ধর। 

দীপ্সিতা যে ছবি পোস্ট করেছেন সেখানে সোহিনী-শোভনের সঙ্গে পুরো পরিবারকে দেখা গিয়েছে। বিয়ের পর নতুন বউ সোহিনী পরে রয়েছেন সবুজ ও মেরুন রঙের শাড়ি, হাতে শাঁখা-পলা, সিঁথি ভর্তি সিঁদুর, সোনার গয়না। একেবারে ঘরোয়া লুকসে ধরা দিলেন সোহিনী। অপরদিকে শোভন পরেছিলেন পাঞ্জাবি-পাজামা। শোভনের পাশে বসে আছেন দীপ্সিতা। পারিবারিক এই ছবি পোস্ট করে দীপ্সিতা নতুন বউদির উদ্দেশ্যে লেখেন, পরিবারে স্বাগত। প্রসঙ্গত, দীপ্সিতা বিয়ের দিন সকালেও তাঁর হলুদ শাড়ি পরা একটি ছবি পোস্ট করেছিলেন। যার ক্যাপশনে লেখা ছিল, নতুন বউয়ের নির্দেশ সকলকে হলুদ রঙের পোশাক পরার। যদিও সেই সময় দীপ্সিতা জানাননি যে নতুন বউটি আসলে কে। 

সম্পর্কের এক বছরের মাথাতেই বিয়ে সেরে নেন শোভন-সোহিনী। বিয়ে নিয়ে প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছিলেন এই জুটি। সোমবার সন্ধ্যায় একাধিক বিয়ের ছবি শেয়ার করে সোহিনী ক্যাপশনে লেখেন, দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে। গত বর্ষায় যিশু সেনগুপ্তর তত্ত্বাবধানে এক রবীন্দ্রসন্ধ্যা উদযাপনেই তাঁদের প্রথম দেখা হয়েছিল। তার পর বছর ঘুরে বৃষ্টি নামতেই হল শুভ পরিণয়। বিয়ের আগের দিন বন্ধুবান্ধবদের সঙ্গে পুল পার্টিও করেছেন সোহিনী-শোভন। সেই ছবিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সূত্রের খবর মানলে,  এর পর জমজমাট রিসেপশনের আয়োজনও হবে। তবে তা হবে শীতকালে। মনে করা হচ্ছে, সেই অনুষ্ঠানে টলিউডের আরও অনেক তারকাদের উপস্থিতি থাকবে।

Advertisement

শোভনের মাসতুতো বোন হন দীপ্সিতা। দুজনেই একই সঙ্গে বড় হয়েছেন। বয়সের ফারাকও খুব বেশি নয়। পুল পার্টি থেকে বিয়ে, সবেতেই ছিলেন। দাদার বিয়ে চুটিয়ে উপভোগ করেছেন তিনি। বউদিকেও বেশ পছন্দ দীপ্সিতার। সবকিছু মিলিয়ে গঙ্গোপাধ্যায় পরিবার এখন নতুন বউকে নিয়ে মেতে রয়েছেন।  

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement