Advertisement

Ranjit Mallick: ব্যাকব্রাশ চুল-লেদার জ্যাকেট, হরনাথের ছবিতে ম্যাচো-লুকে রঞ্জিত মল্লিক

Ranjit Mallick: পরিচালক হরনাথ চক্রবর্তীর সিনেমায় একেবারে অন্য অবতারে ধরা দেবেন রঞ্জিত মল্লিক। এই সিনেমাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। পরিচালক হরনাথ চক্রবর্তীর এই সিনেমার নাম তারকার মৃত্যু। রঞ্জিত মল্লিকের পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পার্নো মিত্র ও ঋত্বিক চক্রবর্তীকে।

রঞ্জিত মল্লিকের নতুন অবতার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Sep 2023,
  • अपडेटेड 1:38 PM IST
  • পরিচালক হরনাথ চক্রবর্তীর সিনেমায় একেবারে অন্য অবতারে ধরা দেবেন রঞ্জিত মল্লিক। এই সিনেমাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে।

পরিচালক হরনাথ চক্রবর্তীর সিনেমায় একেবারে অন্য অবতারে ধরা দেবেন রঞ্জিত মল্লিক। এই সিনেমাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। পরিচালক হরনাথ চক্রবর্তীর এই সিনেমার নাম তারকার মৃত্যু। রঞ্জিত মল্লিকের পাশাপাশি এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে পার্নো মিত্র ও ঋত্বিক চক্রবর্তীকে। প্রসঙ্গত, পারিবারিক সিনেমার ছক ভেঙে একেবারে অন্য স্বাদের গল্প নিয়ে হাজির হতে চলেছেন হরনাথ। 

কালিম্পংয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) ও পার্নো মিত্র (Parno Mitra)। কিন্তু সেখানে যে বাংলোতে তাঁরা এসেছিলেন, সেখানে হঠাৎ দেখা দিল কিছু সমস্যা। এমন কিছু অভিজ্ঞতার সম্মুখীন হলেন তাঁরা, যেগুলো স্বাভাবিক নয়। দুজনেই জড়িয়ে যান একটা খুনের রহস্যে। আর সেই রহস্য সমাধানে এগিয়ে আসেন রঞ্জিত মল্লিক। এভাবেই এগিয়ে চলবে পরতে পরতে রহস্য ও শেষে সমাধান। এককথায় বলা চলে রঞ্জিত মল্লিক এই সিনেমায় কিছুটা গোয়েন্দার ভূমিকাতেই অভিনয় করবেন। এই ছবিতে তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। 

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির পোস্টার ও অভিনেতা অভিনেত্রীদের লুক। কাঁচা পাকা ব্যাকব্রাশ করা চুল ও স্মার্ট পোশাকে রঞ্জিত মল্লিককে দারুণ মানিয়েছে। আর তাঁর এই লুকস একেবারেই অন্যরকম। প্রসঙ্গত, এতবছর ধরে রঞ্জিত মল্লিককে যেভাবে দর্শকেরা দেখে এসেছেন বা চিনে এসেছেন, তার থেকে অনেকটাই আলাদা এই লুকস এবং চরিত্রটাও। চমক রয়েছে ঋত্বিকের লুকেও। বর্তমানে ছবি করার হার কিছুটা কমালেও, বেশ কিছু শর্ত মেনে চলেন রঞ্জিত মল্লিক। তাঁর মতে, যে ছবি সবার সঙ্গে বসে দেখা যায় না, তেমন ছবি তিনি করতে নারাজ। 

২৯ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি। হরনাথ চক্রবর্তীর পরিচালনায় তৈরি এই ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করেছেন তাঁরই পুত্র হিন্দোল চক্রবর্তী। এছাড়াও চিত্রনাট্যে ও সংলাপ লেখনিতে গুরুত্বপূর্ণ অবদান রয়েছে পদ্মনাভ দাশগুপ্তের (Padmanabha Dasgupta)। সুরিন্দর ফিল্মসের (Surindar Films)-এর প্রযোজনায় মুক্তি পাচ্ছে এই ছবি।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement