Advertisement

Aratrika Maity: পর্দায় বড় বোনের ভূমিকায় আরাত্রিকা, 'মিঠিঝোরা'র রাইয়ের আসল বয়স জানেন?

Aratrika Maity: বাঙালি দর্শকদের অন্যতম প্রিয় সিরিয়াল 'মিঠিঝোরা'। টিআরপি তালিকায় এই সিরিয়াল সেভাবে ভাল ফল না করলেও দর্শকদের কাছে ভীষণ প্রিয়। যার অন্যতম কারণ হল রাই অর্থাৎ আরাত্রিকা মাইতি। তাঁর অভিনয় দর্শকদের দারুণ পছন্দ।

আরাত্রিকা মাইতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Sep 2024,
  • अपडेटेड 1:54 PM IST
  • বাঙালি দর্শকদের অন্যতম প্রিয় সিরিয়াল 'মিঠিঝোরা'।

বাঙালি দর্শকদের অন্যতম প্রিয় সিরিয়াল 'মিঠিঝোরা'। টিআরপি তালিকায় এই সিরিয়াল সেভাবে ভাল ফল না করলেও দর্শকদের কাছে ভীষণ প্রিয়। যার অন্যতম কারণ হল রাই অর্থাৎ আরাত্রিকা মাইতি। তাঁর অভিনয় দর্শকদের দারুণ পছন্দ। তবে এর আগে আরাত্রিকাকে দেখা গিয়েছে 'খেলনা বাড়ি' সিরিয়ালে। আর এই সিরিয়াল শেষ হতে না হতেই আরাত্রিকা 'মিঠিঝোরা'-তে সুযোগ পেয়ে যান। তিন বোনকে নিয়ে এই গল্প আর এই সিরিয়ালে আরাত্রিকা বড় বোনের ভূমিকায় অভিনয় করছেন। কিন্তু আরাত্রিকা তথা রাইয়ের আসল বয়স শুনলে অবাকই হবেন। 

টেলি অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার কৌতুহল দর্শকদের মধ্যে অনেক আগে থেকেই ছিল। তাঁরা কী করছে, কী খাচ্ছে, কোথায় থাকছে, তা জানতে সকলেই চায়। মিঠিঝোরা সিরিয়ালে রাই বড় মেয়ের ভূমিকায় অভিনয় করেন। কিন্তু অনেকেই এখনও জানেন না যে পর্দায় দিদি হলেও আসলে রাই থুড়ি আরাত্রিকাই ছোট। কিছুদিন আগেই ১৯ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। এখনও কলেজের গণ্ডিও পেরোননি। বর্তমানে সাইকোলজি অনার্সের ফার্স্ট ইয়ারের ছাত্রী আরাত্রিকা। এদিকে নীলু মানে দেবাদৃতার বয়স প্রায় ২৫। অর্থাৎ আরাত্রিকার থেকে প্রায় ৬ বছরের বড় দেবাদৃতা। অথচ সে এই সিরিয়ালে মেজবোনের ভূমিকায় রয়েছে। 

এমনিতে আরাত্রিকাকে বড়সড়ই দেখতে তাই 'মিঠিঝোরা' সিরিয়ালে তাঁকে বড় বোনের চরিত্রে বেশ মানিয়েই যায়। আরাত্রিকার অভিনয়ের শুরু 'খেলনা বাড়ি' সিরিয়ালের হাত ধরে। মজার বিষয় সেই সময়েও অভিনেত্রীর থেকে বয়সে বড়রা তাঁর ছেলে-মীর চরিত্রে অভিনয় করেছিলেন। ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা বর্তমানে কাজের সূত্রে কলকাতাতেই থাকেন। তবে এখনও ছুটি পেলেই চলে যান ঝাড়গ্রাম। সাইকোলজি নিয়ে পরবর্তী সময়ে পিএইচডি করার ইচ্ছে রয়েছে আরাত্রিকার। প্রসঙ্গত, পর্দায় জনপ্রিয় হওয়ার কারণে সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলারিটি রয়েছে আরাত্রিকার। ফেসবুক হোক বা ইনস্টাগ্রাম লক্ষাধিক অনুগামী রয়েছে। তাদের উদেশ্যে মাঝে মধ্যেই ছবি, ভিডিও বা রিল শেয়ার করে যা ভাইরাল হতে খুব একটা সময় লাগে না বললেই চলে।

Advertisement

ইতিমধ্যেই আরাত্রিকা নিজের পরিশ্রমের টাকায় নতুন বাড়িও কিনেছেন। গৃহপ্রবেশের পুজোর ছবি সম্প্রতি শেয়ার করেন আরাত্রিকা। জি বাংলার মহিষাসুরমর্দিনীতেও দেখা যাবে আরাত্রিকাকে। সবকিছু মিলিয়ে ১৯ বছরেই সফলতার সিঁড়িতে উঠে পড়েছেন মিঠিঝোরার রাই। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement