Advertisement

EXCLUSIVE: ভ্রমণ নিয়ে সিধুর নতুন গানে ট্যালেন্ট হান্ট

এই ঈদে প্রকাশ পেল সিধুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এই মিউজিক ভিডিও অ্যাডভেঞ্চারের দৃশ্যে ভরা। ভিডিও নির্দেশনায় সিধু এবং ধীমান চক্রবর্তী। গান নিয়ে আজতক বাংলাকে এক্সক্লুসিভ ইন্টারভিউ দিলেন সিধু।

সিধু এবং অরিৎ
সৌমিতা চৌধুরী / রজত কর্মকার
  • কলকাতা,
  • 15 May 2021,
  • अपडेटेड 2:48 PM IST
  • সিধুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এই মিউজিক ভিডিও অ্যাডভেঞ্চারের দৃশ্যে ভরা
  • গান নিয়ে আজতক বাংলাকে এক্সক্লুসিভ ইন্টারভিউ দিলেন সিধু।

'গোলাপি একটা রাস্তা' সিধুর নতুন গান প্রকাশ পেল এই ঈদে। শুধু সিধু নয় এই গানে সঙ্গে আছে তরুণ প্রজন্মের অরিৎ। গানে ট্রাভেল সঙ। ত্রিপুরার নানা জায়গায় শুটিং হয়েছে কিছু মাস আগেই। এই অতিমারির সময়ে মানুষ যখন প্রায় ঘরবন্দি তখন একটা ভ্রমণের গান প্রকাশ করার কথা ভাবলেন সিধু। গানটা অনেক আগে ক্যাকটাসের জন্যই বানানো হয়েছিল,তার বক্তব্য যদিও বড়দের মতো ছিল, এখানে যেহেতু অরিৎ একটা তেরো বছরের ছেলে সঙ্গে গাইছে তাই একটু পাল্টানো হয়েছে। গানটার সুর সিধুর। লেখা সিধু এবং দীপাংশু আচার্য-র। এই ঈদে প্রকাশ পেল সিধুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এই মিউজিক ভিডিও অ্যাডভেঞ্চারের দৃশ্যে ভরা। ভিডিও নির্দেশনায় সিধু এবং ধীমান চক্রবর্তী। গান নিয়ে আজতক বাংলাকে এক্সক্লুসিভ ইন্টারভিউ দিলেন সিধু

প্রশ্ন: এই ঘরবন্দি সমযে হঠাৎ ট্রাভেল সঙ মাথায় এল কেন?
উত্তর: মাথায় এল কারণ ট্রাভেল করতে আমার ভালো লাগে। পাহাড় আমার অত্যন্ত প্রিয় ভ্রমণের জায়গা। পাহাড়ের মধ্যে আমি ঈশ্বরের অস্তিত্ব অনুভব করি। পাহাড় আমায় খুব শান্তি দেয়। ফলে ট্রেভেলিং নিয়ে গান নতুন করলেও ট্রেভেলিং আমার রক্তে মিশে আছে। সে জন্যই ট্রাভেল সঙ। এটা যেহেতু অরিৎ গেয়েছে, মনে হয়েছে ওর সঙ্গে এই গানটা করা যেতে পারে।

প্রশ্ন: পুরো শুটিং তো ত্রিপুরায় হয়েছে। কেমন অভিজ্ঞতা হল?
উত্তর: ত্রিপুরার এই জায়গাগুলো এখন পর্যটনের জন্য ডেভেলপড নয়। অনেক অসুবিধা হয়েছে। তবে জায়গাগুলি অসাধারণ। এমন বহু জায়গা আছে যা পর্যটনস্থল হিসাবে গড়ে উঠলে দারুণ হয়। এটা নিয়ে সরকার ভাবতে পারে। এতে রাজ্যের এবং ওই অঞ্চলের মানুষের জীবনযাত্রা পাল্টে যাবে। আর্থ-সামাজিক দিক থেকে দারুণ উন্নতির জায়গা রয়েছে। সার্বিক ভাবে একটা ইতিবাচক প্রভাব পড়বে বলে আমার মনে হয়।

Advertisement

প্রশ্ন: ভবিষ্যতেও কি এ ধরনের গান তৈরির ইচ্ছে রয়েছে?
উত্তর: এক্ষুণি নয়। সবে তো করলাম একটা। তবে ইচ্ছে রয়েছে। এটা করা ভীষণ খরচ সাপেক্ষ। গোটা শুটিং ইউনিট নিয়ে যেতে হয়। সেখানকার সমস্ত ব্যবস্থা করা ইত্যাদি সব মিলিয়ে বিরাট খরচ।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement