Advertisement

Nusrat Jahan: গুচি থেকে লুই ভিতোঁর, লাখ টাকার ব্যাগের কালেকশন নুসরতের

Nusrat Jahan: ফ্ল্যাট কেনা নিয়ে এখন বিতর্কে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তবে অভিনেত্রীর স্টাইলিং ও ফ্যাশন সেন্স বরাবরই অন্যদের ইর্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে তাঁর শুধু ফ্যাশনেই নজর নেই। আউটফিটের পাশাপাশি ফ্যাশন অ্যাকসেসরিজের দিকেও নজর রাখেন অভিনেত্রী। নুসরতের হ্যান্ডব্যাগের কালেকশন দেখলে বহু অভিনেত্রীদেরই চোখ ধাঁধিয়ে যাবে।

নুসরত জাহান
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 6:48 PM IST
  • ফ্ল্যাট কেনা নিয়ে এখন বিতর্কে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তবে অভিনেত্রীর স্টাইলিং ও ফ্যাশন সেন্স বরাবরই অন্যদের ইর্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে।

ফ্ল্যাট কেনা নিয়ে এখন বিতর্কে রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। তবে অভিনেত্রীর স্টাইলিং ও ফ্যাশন সেন্স বরাবরই অন্যদের ইর্ষার কারণ হয়ে দাঁড়িয়েছে। তবে তাঁর শুধু ফ্যাশনেই নজর নেই। আউটফিটের পাশাপাশি ফ্যাশন অ্যাকসেসরিজের দিকেও নজর রাখেন অভিনেত্রী। নুসরতের হ্যান্ডব্যাগের কালেকশন দেখলে বহু অভিনেত্রীদেরই চোখ ধাঁধিয়ে যাবে। গুচি থেকে শ্যানেল কিংবা লিস্টে রয়েছে লুই ভিতোঁও, একাধিক বিলাসবহুল ব্র্যান্ডের ব্যাগ আছে নুসরত জাহানের কাছে। বিভিন্ন সময়ে তাঁকে এসব ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করতে দেখা গিয়েছে।

নুসরতের কালেকশনে থাকা সেই সব ব্যাগের মূল্য কত আসুন জেনে নেওয়া যাক। 

লুই ভিতোঁর মনোগ্রাম ব্যাগ
নুসরতের কাছে রয়েছে লুই ভিঁতোর ব্যাগ। লুই ভিঁতোর মনোগ্রাম ব্যাগ অভিনেত্রীর বেশ প্রিয়। বিলাসবহুল ফরাসি ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, এই ব্যাগটি বেশ বড়, তাই যে কোনও বিজনেস ট্রিপে সহজেই নিয়ে যাওয়া যেতে পারেন আপনি। একদিকে আইকনিক মনোগ্রাম ক্যানভাস এবং বিপরীতে রিভার্স মনোগ্রাম ক্যানভাস রয়েছে। ২টি লেদার স্ট্র্যাপও দেওয়া হয়েছে ব্যাগে। ভারতীয় মুদ্রায় এর দাম প্রায় ২ লাখ টাকা।

গুচির হ্যান্ডব্যাগ
নুসরতের গুচির এই ছোট্ট হ্যান্ড ব্যাগটি দেখতে কিন্তু বেশ ক্লাসি। এই ছোট্ট হ্যান্ড ব্যাগে উপরে রয়েছে গুচি লোগো এবং সিগনেচার স্ট্র্যাপও যোগ করা হয়েছে এর সঙ্গে। গুচি-ডিজনি বিশেষ কালেকশনের ব্যাগ এটি। এটারও মূল্য লাখ খানেক টাকা। 

শ্যানেল টোট ব্যাগ
বিমানবন্দরে নুসরতকে কালো রঙের শ্যানেল ব্যাগ নিয়ে দেখা গিয়েছিল। ফরাসি বিলাসবহুল ফ্যাশন হাউজ Chanel-এর থেকে এই ব্যাগটি সংগ্রহ করেছিলেন নুসরত। ইন্টারনেটে উপলব্ধ তথ্য অনুযায়ী, এই ব্যাগের দাম ৪৩৭-৫২৪ ইউরো হতে পারে। ভারতীর মুদ্রায় যার মূল্য প্রায় ৫০ হাজার টাকা।

Advertisement

গুচি টোট ব্যাগ
কিছুদিন আগেই অভিনেত্রী গুচির টোট ব্যাগ নিয়ে শপিং করতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন। অনেকেই প্রশ্ন করেছিলেন যে এই ব্যাগ নিয়ে শপিংয়ে কে যায়। গুচির ওয়েবসাইট অনুযায়ী এই ব্যাগের দাম প্রায় দেড় লক্ষ টাকা।  

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement