Advertisement

Krishna Mukherjee: মেকআপ রুমে লক, বাকি বকেয়া টাকা, প্রযোজকের হাতে হেনস্থা বাঙালি অভিনেত্রী

Krishna Mukherjee: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়। আদতে বাঙালি হলেও কৃষ্ণা তাঁর কেরিয়ার গড়ে নিয়েছেন মুম্বইতেই। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ইয়ে হ্যায় মহাব্বতে খ্যাত অভিনেত্রী সম্প্রতি এক গুরুতর অভিযোগ এনেছেন তাঁরই অন্য এক সিরিয়াল শুভ সগুন-এর প্রযোজকের বিরুদ্ধে। এই সিরিয়াল শেষ হওয়ার পর কৃষ্ণা বেশ কিছুদিনের জন্য টেলিভিশন থেকে বিরতি নেন।

কৃষ্ণা মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • মুম্বই,
  • 28 Apr 2024,
  • अपडेटेड 10:18 AM IST
  • ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা মুখোপাধ্যায়। আদতে বাঙালি হলেও কৃষ্ণা তাঁর কেরিয়ার গড়ে নিয়েছেন মুম্বইতেই। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ইয়ে হ্যায় মহাব্বতে খ্যাত অভিনেত্রী সম্প্রতি এক গুরুতর অভিযোগ এনেছেন তাঁরই অন্য এক সিরিয়াল শুভ সগুন-এর প্রযোজকের বিরুদ্ধে। এই সিরিয়াল শেষ হওয়ার পর কৃষ্ণা বেশ কিছুদিনের জন্য টেলিভিশন থেকে বিরতি নেন। তবে এই ধারাবাহিকে কাজ করার পর প্রচণ্ড আতঙ্কে রয়েছেন বঙ্গতনয়া কৃষ্ণা মুখোপাধ্যায়। 

কৃষ্ণা যখন শুভ সগুনে কাজ করতেন, তখন সেই সময়কার এক ভয়াবহ অভিজ্ঞতার কথা তিনি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। অভিনেত্রী খুব সাহসের সঙ্গে উদ্বেগ ও অবসাদের সঙ্গে লড়াই করছেন সেটাও জানিয়েছেন। কীভাবে শুভ সগুন সিরিয়ালের প্রযোজকের কাছে তাঁকে হেনস্থা হতে হয়েছিল, তা বিস্তারিতভাবে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন বং কন্যা। মেক আপ রুমে আটকে রাখা থেকে পাঁচ মাসের বকেয়া টাকা না দেওয়া, ইনস্টা হ্যান্ডেলে এই সকল বিষয় নিয়ে একেবারে ফুঁসে উঠেছেন কৃষ্ণা। সেই সঙ্গে এটাও জানিয়েছেন শুভ সগুনে কাজের পর অবসাদ তাঁকে গ্রাস করেছে। প্রযোজকের দ্বারা এতটাই হেনস্থা হয়েছেন যে তাঁর মধ্যে সারাক্ষণ একটা আতঙ্ক কাজ করছে। কৃষ্ণার পোস্ট থেকে এও জানা গিয়েছে যে ওই প্রযোজকের কাছ থেকে তিনি মুখ না খোলার জন্য হুমকিও পেয়েছেন। কৃষ্ণা এতটাই অসুরক্ষিত অনুভব করছেন যে তিনি এই তিক্ত অভিজ্ঞতার পর আর কোনও নতুন প্রজেক্টে কাজ করতে ভয় পাচ্ছেন। 

কৃষ্ণা তাঁর ইনস্টা পোস্টে লেখেন, আমি আগে কখনও সাহস পাইনি আমার মনের ভেতরের কথাগুলো বাইরে বের করার কিন্তু আজ সাহস জুগিয়েছি সবটা বলব বলে। আমি একটা খুবই কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। গত এক থেকে দেড় বছর জীবনে অনেক কিছু সহ্য করেছি। যেগুলো আমার জন্য একেবারেই সহজ ছিল না। ভীষণভাবে ভেঙে পড়েছি। যখন একা থাকি প্রচণ্ড কান্না পায়। এই সব কিছুর সূত্রপাত আমার শেষ শো শুভ সগুনের সেট থেকে। এটা ছিল আমার জীবনের সবচেয়ে ভুল পদক্ষেপ'। কৃষ্ণা আরও লেখেন, 'আমি এই শো-টা করতে চাইনি। কিন্তু, সকলের কথা শুনে কনট্র্যাক্ট পেপারে সই করেছি। প্রযোজনা সংস্থা ও প্রযোজক কুন্দন সিং আমাকে একাধিকবার সমস্যায় ফেলেছেন। এমনকী আমাকে একটা দিন মেকআপ রুমে আটকে রাখা হয়েছিল। কারণ সেদিন আমার শরীর ভালো ছিল না। বলেছিলাম শ্যুটিং করতে পারব না। তাছাড়া সেই সময় আমার অনেকগুলো বকেয়া টাকাও বাকি ছিল। মেক রুমে এত জোরে ধাক্কা মেরেছিল যেন মনে হচ্ছিল ভেঙে যাবে। সেই মুহূর্তে আমি পোশাক বদলাচ্ছিলাম'।

Advertisement

কৃষ্ণা আরও লেখেন, আমি আমার পাঁচমাসের বকেয়া টাকা পাইনি। আর সেটা বেশ বড় অঙ্কের টাকা। আমি প্রযোজনা সংস্থার অফিস ও দঙ্গল অফিসেও গিয়েছিলাম কিন্তু আমায় তারা কোনও উত্তর দেয়নি। শুধু তাই নয় আমার কাছে এসেছে হুমকি বহুবার। আমি অত্যন্ত অসুরক্ষিত বোধ করছি, মানসিকভাবে ভেঙে গিয়েছি এবং আতঙ্কে রয়েছি। অনেকের কাছেই সাহায্য চেয়েছি। কিন্তু, কোনও লাভ হয়নি। এই বিষয়ে কোনও সাহায্য তো পাচ্ছি না বরং সকলের প্রশ্ন কেন আমি কোনও শো করছি না। ভয় লাগছে যদি আবার এইরকম কিছু ঘটে? আমি ন্যায় বিচার চাই। ' কৃষ্ণার এই পোস্টের পর তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুদের কাছ থেকে সমর্থন পান অভিনেত্রী। অনেকেই কৃষ্ণাকে তাঁর এই লড়াইয়ের জন্য সাধুবাদ জানিয়েছেন, তাঁকে সাহস জুগিয়েছেন। কুছ তো হ্যায় ও নাগিন সিরিয়ালে কাজ করে পরিচিতি পান কৃষ্ণা।    


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement