Advertisement

Phulki Serial: 'ফুলকি'র সেটে ইলিশ উৎসব, মহা বিপাকে নিরামিষভোজী কৃষ্ণভক্ত নায়িকা

Phulki Serial: শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ফুলকি। টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। তাই প্রতিদিনই দর্শকেরা এই সিরিয়াল থেকে নতুন নতুন চমক আশা করছেন।

ফুলকি সিরিয়াল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Aug 2023,
  • अपडेटेड 11:24 AM IST
  • শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ফুলকি। টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। তাই প্রতিদিনই দর্শকেরা এই সিরিয়াল থেকে নতুন নতুন চমক আশা করছেন।

শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ফুলকি। টিআরপি তালিকায় প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। তাই প্রতিদিনই দর্শকেরা এই সিরিয়াল থেকে নতুন নতুন চমক আশা করছেন। নির্মাতারাও হতাশ করছেন না। রোহিত রায়চৌধুরীর সঙ্গে ফুলকির বিয়ের পর্ব বেশ মন জয় করেছে। আর সিরিয়ালে ফুলকি তাঁর বুদ্ধি দিয়ে দর্শকদের মন জয় করছেন প্রতিদিন। সিরিয়ালকে আকর্ষণীয় করে তুলতে দুর্গাপুজো, দোল উৎসব, লক্ষ্মীপুজো সহ বাঙালির পরিচিত উৎসবগুলিকে তুলে ধরার রেওয়াজ অনেক আগের। এবার ইলিশ উৎসবে গা ভাসাল ফুলকি সিরিয়াল। আর এই ইলিশ উৎসবেই রয়েছে একেবারে নতুন এক চমক। 

 

রায়চৌধুরী পরিবার আয়োজন করেছে ইলিশ উৎসবের। গল্পের খলনায়িকা ঈশিতা সেই উৎসবে নিয়ে এসেছে শহরের মন্ত্রীকে। আর সেখানেই ঘটতে চলেছে এক বিরাট অঘটন। তারই মাঝে ফুলকির সেটে চলছে ইলিশ উৎসবের প্রস্তুতি। সেট সাজানো হয়েছে গ্রাম বাংলার আদলে। দু’দিকে সারি দিয়ে মাটির উনুন। মাটির বাড়িতে খড়ের চাল। লাল শালু দিয়ে সাজানো চারিদিক। ইলিশ উৎসবকে সফল করতে ব্যস্ত সবাই। ফুলকিকে এই পর্বে দেখা যাবে একেবারে অন্যরকম রূপে। তাঁকে চেনার উপায় নেই। হাতে হলুদ, সবুজ কাচের চুড়ি। ভ্রুতে রং করা হয়েছে। গ্রামের বউদের মতো শাড়ি পরেছেন তিনি। আর রোহিত রায়চৌধুরীকে দেখা গেল একেবারে চেনা রূপেই। 

ধারাবাহিকে নতুন পর্ব আসছে, ইলিশ উৎসব। তারই আয়োজনে এত কিছু। পর্দার রোহিত রায়চৌধুরী ওরফে অভিষেক জানালেন, পর্দায় তাঁর বাড়ি দীঘার কাছাকাছি এক গ্রামে। প্রতি বছর তাঁদের বাড়িতে ইলিশ উৎসব হয়। সেই অংশের শুটের তোড়জোড় চলছে। অভিষেক থামতেই বাকিটা জানালেন ‘ফুলকি’ ওরফে দিব্যাণী। তাঁর কথায়, ‘‘ছদ্মবেশে এখানে রান্না করতে আসব আমি। আমায় বিপদে ফেলতে খলনায়িকা ঈশিতা শহর থেকে মন্ত্রীকে নিয়ে আসবে। তাঁর খাবারে মিশিয়ে দেবে বিষ। আমি সেটা টের পেয়ে তাঁকে বাঁচাব। কী ভাবে? সেটা পর্দায় দেখতে হবে।’’ ইতিমধ্যেই এই পর্বের প্রোমো সামনে এসেছে। 

Advertisement

ইলিশ উৎসব আর ইলিশ পড়বে না কলাকুশলীদের পাতে তা কী করে হয়। ইলিশ খেতে কি পছন্দ করেন ফুলকি তথা দিব্যাণী? অভিনেত্রী জানান যে তাঁর বাড়িতে সবাই আমিষ খেলেও তিনি নিরামিষ খান। আসলে দিব্যাণী কৃষ্ণভক্ত এবং নিয়মিত ইস্কনে যান। তিনি মাছ, মাংস, ডিম কোনওটাই খান না। সুতরাং ইলিশের স্বাদ থেকে তাঁকে বঞ্চিত থাকতে হবে। অপরদিকে অভিষেক জানিয়েছেন যে বর্ষাকালে একটা হলেও ইলিশ মাছ তিনি খাবেনই। যদিও ইলিশ উৎসবের মূল আকর্ষণ হল ছদ্মবেশে ফুলকি মন্ত্রীর প্রাণ বাঁচাতে পারেন কিনা।  

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement