Advertisement

Iman Chakraborty: স্যানিটারি ন্যাপকিন থেকে রবীন্দ্রনাথের গল্পগুচ্ছ, আরও কী কী 'সিক্রেট' রয়েছে ইমনের ব্যাগে?

Iman Chakraborty: বাংলা ইন্ডাস্ট্রিতে ইমন চক্রবর্তীর পরিচয় নতুন করে দেওয়ার প্রয়োজন পড়ে না। গায়িকা নিজের গানের মাধ্যমে ইতিমধ্যেই আপামর বাঙালির মন জয় করে নিয়েছেন। তাঁকে নিয়ে ইন্ডাস্ট্রিতে বিতর্ক দেখা দিলেও সেইসব পেরিয়ে গায়িকা এখন জনপ্রিয়তার তুঙ্গে রাজ করছেন। কিছুদিন আগেই জন্মদিন পালন করেছেন।

ইমন চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2024,
  • अपडेटेड 6:01 PM IST
  • বাংলা ইন্ডাস্ট্রিতে ইমন চক্রবর্তীর পরিচয় নতুন করে দেওয়ার প্রয়োজন পড়ে না। গায়িকা নিজের গানের মাধ্যমে ইতিমধ্যেই আপামর বাঙালির মন জয় করে নিয়েছেন।

বাংলা ইন্ডাস্ট্রিতে ইমন চক্রবর্তীর পরিচয় নতুন করে দেওয়ার প্রয়োজন পড়ে না। গায়িকা নিজের গানের মাধ্যমে ইতিমধ্যেই আপামর বাঙালির মন জয় করে নিয়েছেন। তাঁকে নিয়ে ইন্ডাস্ট্রিতে বিতর্ক দেখা দিলেও সেইসব পেরিয়ে গায়িকা এখন জনপ্রিয়তার তুঙ্গে রাজ করছেন। কিছুদিন আগেই জন্মদিন পালন করেছেন। তেমনি বাড়িতে নতুন অতিথিকেও নিয়ে এসেছেন। আর এরই মাঝে ইমন শেয়ার করলেন তাঁর পেল্লাই ব্যাগের মধ্যে ঠিক কী কী থাকে। 

এমনিতে মেয়েরা তাঁদের ব্যাগে পুরো সংসার ভরে নিতে পারেন। সেই ক্ষমতা রয়েছে তাঁদের। সেই তালিকা থেকে বাদ নেই ইমনও। সম্প্রতি তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন যে তাঁর ব্যাগে ঠিক কী কী জিনিস তিনি রাখেন। ভিডিওতে দেখা গিয়েছে, ইমন তাঁর কালো রঙের বড় একটি ব্যাগ নিয়ে বসেছেন। প্রথমেই ইমন জানান যে তিনিও অন্যান্য সেলিব্রিটি নায়িকাদের মতো দেখাতে চান তাঁর ব্যাগেও ঠিক কী কী থাকে। প্রথমে সেই ব্যাগের সামনের পকেট থেকে বেরোয় ব্যথার স্প্রে, চোখের ড্রপ, লিপস্টিক, হ্যান্ড ক্রিম, ব্রাশার, যেটাকে ইমন মজা করে বলেন গালের লাল লাল। এখানেই শেষ নয়, সেই পকেট থেকে বের হয় ইয়ার বাড, সানস্ক্রিন, চুইংগাম, দাঁত পরিষ্কারের জিনিস, পারফিউম, কফির ছোট প্যাকেট সহ ২১টি জিনিস বেরোয় ওই ছোট পকেট থেকে। 

এই ভিডিওতে ইমন নিজেই বলেন যে ব্যাগের ছোট পকেট থেকেই যখন ২১টি জিনিস বেরোলো তখন এর ভেতর থেকে আর কী কী বেরোবে তা বোঝাই যাচ্ছে। এরপরই সেই ব্যাগ থেকে এক এক করে বেরোতে শুরু করে আই মাস্ক, মেডিসিন, ঠাকুরকে নিয়ে যাওয়ার পাউচ, পার্স, কান ঢাকার জিনিস, মাফলার, চিরুনি (যেটা পেয়েই চুল আঁচড়ে নেন ইমন), সানগ্লাস, চার্জার, স্যানিটারি ন্যাপকিন, রবীন্দ্র গল্পগুচ্ছ, ক্লাচার, সানস্প্রে সহ বাড়ির চাবি। বহু জিনিসই বের হয় ইমনের ব্যাগ থেকে। কিছু আবর্জনাও বের হয়েছে অবশ্য গায়িকার ব্যাগ থেকে। শুধু তাই নয়, ব্যবহার হয়ে যাওয়া মাস্ক ও ফ্লাইটের টিকিটও মেলে তাঁর ব্যাগ থেকে। 

Advertisement

প্রসঙ্গত, নতুন বছর পড়তে না পড়তেই স্বপ্ন পূরণ করলেন গায়িকা। তাঁর ইচ্ছে ছিল মার্সিডিজ গাড়ি কেনার। সেই স্বপ্নই অবশেষে পূরণ হল গায়িকার। সেই খবরও শেয়ার করেছেন নেট দুনিয়ায়। সাদা ধবধবে দামি গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে ছিলেন স্বামী নীলাঞ্জন ঘোষ, আর দুই ‘বাবা’। সবার মুখে লেগে ছিল হাসি। ছবি পোস্ট করে ইমন লেখেন, “ধন্যবাদ বাবাই, আমার স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য। সব কিছুর জন্য অনেক ধন্যবাদ সবাইকে। খুব খুশি। জয় জগন্নাথ।” এই মুহূর্তে রাজ্যের একাধিক জায়গায় শো করে বেড়াচ্ছেন ইমন। তাই এখন ভীষণ ব্যস্ত তিনি। তবে সবকিছুর মাঝে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকতে ভোলেন না। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement