Advertisement

Adrit-kaushambi Wedding: আদৃত-কৌশাম্বির বিয়ে সামনেই? তারিখ নিয়ে জোর জল্পনা টলিপাড়ায়

Adrit-kaushamb Wedding: টেলিপাড়ার চর্চিত জুটির নাম আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। বহুদিন ধরেই এই জুটি প্রেম করলেও নিজেদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি। যদিও চলতি বছরের গোড়া থেকেই শোনা যাচ্ছিল যে আদৃত ও কৌশাম্বি বিয়ে করতে চলেছেন কিন্তু সেই খবরের কোনও নিশ্চিতকরণ ছিল না। তবে টলিপাড়া সূত্রের খবর, এবার নাকি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত ও কৌশাম্বি।

আদৃত-কৌশাম্বি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Apr 2024,
  • अपडेटेड 10:49 AM IST
  • টেলিপাড়ার চর্চিত জুটির নাম আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী।

টেলিপাড়ার চর্চিত জুটির নাম আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। বহুদিন ধরেই এই জুটি প্রেম করলেও নিজেদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি। যদিও চলতি বছরের গোড়া থেকেই শোনা যাচ্ছিল যে আদৃত ও কৌশাম্বি বিয়ে করতে চলেছেন কিন্তু সেই খবরের কোনও নিশ্চিতকরণ ছিল না। তবে টলিপাড়া সূত্রের খবর, এবার নাকি সত্যিই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আদৃত ও কৌশাম্বি। শোনা যাচ্ছে, আগামী মাসেই চারহাত এক হতে চলেছে আদৃত-কৌশাম্বীর। যদিও বিয়ে বা বিয়ের তারিখ নিয়ে এখনও মুখ খোলেননি তাঁরা। 

বছরের শুরুতেই টেলিপাড়ায় গুঞ্জন শুরু হয় যে আদৃত ও কৌশাম্বি বিয়ে করতে চলেছেন। প্রথমে শোনা গিয়েছিল, জানুয়ারি বা ফেব্রুয়ারিতে বিয়ে করবেন তাঁরা। কিন্তু কৌশাম্বি সেই সময় জানান যে তিনি এখন বিয়ে নিয়ে ভাবছেন না। তবে এবার শোনা যাচ্ছে, মে মাসেই কৌশাম্বির সঙ্গে সাতপাকে ঘুরবেন আদৃত। মিঠাই সিরিয়ালের উচ্ছেবাবু-দিদিয়া আগামী মাসের প্রথমদিকেই বিয়ে করবেন বলে জানা যাচ্ছে। দুই পরিবারের তরফেই ধুমধাম করে বিয়ে দেওয়া হচ্ছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। বিয়ে নিয়ে আদৃত বা কৌশাম্বি কেউই  এখনও কিছু জানাননি। 

শোনা যায়, ‘মিঠাই’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের সম্পর্কের শুরু। তবে কখনও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি তাঁরা। উলটে বার বারই প্রেমের প্রসঙ্গ উঠলেই এড়িয়ে গিয়েছেন। বর্তমানে ‘ফুলকি’ ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করেছেন কৌশাম্বি। আদৃতকে আগামিতে দেখা যাবে ‘পাগল প্রেমী’ ছবিতে। এসভিএফের প্রযোজনায় তৈরি অভিরূপ ঘোষের এই ছবিতে আদৃতের নায়িকা নবাগতা মুনমুন। এপ্রিলের শেষে বা মে মাসেই হয়ত এই ছবি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা সারবে প্রযোজনা সংস্থা।

এর আগে আদৃত সম্পর্কে জড়িয়েছিলেন সুপ্রিয়া নামে একজনের সঙ্গে। তাঁর সঙ্গে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু পরবর্তীকালে সেই বিয়ে ভেঙে যায়। আদৃতের প্রাক্তন সুপ্রিয়া বিয়ে করেন অন্য একজনের সঙ্গে। এরপরই আদৃত কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ান। প্রথম থেকেই আদৃত ও কৌশাম্বি তাঁদের সম্পর্ককে সকলের আড়ালে রেখেছিলেন। তবে এখন আর রাখঢাক নয়, সবকিছু ঠিকঠাক থাকলে হয়ত মে মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন আদৃত-কৌশাম্বি।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement