Advertisement

হট-পিঙ্ক মিনি Dress- এ জাহ্নবী কাপুর, ইনস্টাগ্রামে গোলাপী আভা ছড়ালেন

বোন খুশির জন্মদিনের পার্টিতে হট-পিঙ্ক মিনি Dress- এ জাহ্নবী কাপুর। তাঁর ছবি, ইনস্টাগ্রামকে গোলাপী করে দিয়েছে। দেখুন ছবি।

পিংকি জাহ্নবী
Aajtak Bangla
  • মুম্বই,
  • 06 Nov 2021,
  • अपडेटेड 7:18 PM IST
  • জাহ্নবীর বার্বি লুক
  • ইন্স্টাগ্রামে ব্যাপক হিট
  • গোলাপী ড্রেসে চমক শ্রীদেবী তনয়ার

জাহ্নবী কাপুর একজন সত্যিকারের-নীল ফ্যাশনিস্তা এবং তিনি তার ফ্যাশন সেন্স দিয়ে তা বারবার প্রমাণ করেছেন। আমরা তার সর্টোরিয়াল পছন্দগুলির সাথে আচ্ছন্ন এবং তার পোশাক যে কাউকে হৃদয় দিয়ে ভালবাসতে পারে। বোন খুশির জন্মদিনে জাহ্নবীকে গোলাপি পোশাকে বার্বি গার্লের মতো লাগছে। তিনি বেশ কয়েকটি ছবি আপলোড করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন।

হট-পিঙ্ক মিনি ড্রেস

জাহ্নবী যা পরেছিলেন তা হট-পিঙ্ক মিনি ড্রেস। বডিকন নম্বরটিতে স্প্যাগেটি স্ট্র্যাপ ছিল এবং পিছনে একটি টাই-আপ বিশদ বৈশিষ্ট্যযুক্ত ছিল যার সঙ্গে একটি উমফ-ফ্যাক্টর যুক্ত করেছে।

ধড়ক অভিনেত্রী সিলভার হুপস দিয়ে অ্যাকসেসরাইজ করেছেন এবং একটি উঁচু পনিটেলে চুল বেঁধেছেন। তিনি গোলাপী পাম্প সঙ্গে পোষাক জোড়া. তার মেকআপের জন্য, তিনি প্রচুর হাইলাইটার সহ পোশাকের অনুরূপ ছায়ায় আইশ্যাডো এবং লিপস্টিক বেছে নিয়েছিলেন।

অন্যদিকে, জন্মদিনের মেয়ে খুশি একটি ব্লাশ-গোলাপী সাটিন পোশাক পরেছিলেন যাতে একটি কাঁচুলি-স্টাইলের বডিস ছিল। তিনি পরিষ্কার হিল সঙ্গে চমত্কার পোষাক জোড়া এবং chunky hoops সঙ্গে ন্যূনতম অ্যাক্সেসরাইজড.

পোস্টের ক্যাপশন পড়ুন, "আমার লাড্ডু বাচ্চাকে HBD করুন।"

কাজের ক্ষেত্রে, জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছিল রুহি ছবিতে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement