Advertisement

Jeetu Kamal-Nabanita Das: জীতু কমলকে কষিয়ে লাথি মারলেন নবনীতা, VIDEO VIRAL

Jeetu Kamal-Nabanita Das: সবার সামনেই অভিনেতা জীতু কমলকে লাথি মারলেন স্ত্রী নবনীতা। সেই ভিডিও আবার শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। জীতু ও নবনীতার প্রেম করেই বিয়ে আর তাঁদের দাম্পত্য জীবনেও কোনও চিড় ধরেনি। তাহলে নবনীতা হঠাৎ করে এই কাণ্ড কেন করে বসলেন। অবাক কিন্তু নেটিজেনরাও। তবে এই ঘটনার পিছনে কিন্তু রয়েছে অন্য এক টুইস্ট।

রিল ভিডিওর পর ট্রোল জীতু-নবনীতা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Mar 2023,
  • अपडेटेड 3:51 PM IST
  • সবার সামনেই অভিনেতা জীতু কমলকে লাথি মারলেন স্ত্রী নবনীতা।
  • সেই ভিডিও আবার শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।
  • তাহলে নবনীতা হঠাৎ করে এই কাণ্ড কেন করে বসলেন?

সবার সামনেই অভিনেতা জীতু কমলকে লাথি মারলেন স্ত্রী নবনীতা। সেই ভিডিও আবার শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। জীতু ও নবনীতার প্রেম করেই বিয়ে আর তাঁদের দাম্পত্য জীবনেও কোনও চিড় ধরেনি। তাহলে নবনীতা হঠাৎ করে এই কাণ্ড কেন করে বসলেন?  অবাক কিন্তু নেটিজেনরাও। তবে এই ঘটনার পিছনে কিন্তু রয়েছে অন্য এক টুইস্ট।

রিলস ভিডিও তৈরি করেন জীতু-নবনীতা
আসলে ভার্চুয়াল ওয়ার্ল্ডে এখন যেমন সবাই রিলস ভিডিওতে মেতেছেন, সেখান থেকে বাদ নেই কিন্তু জীতু কমল ও নবনীতাও। প্রায়ই তাঁরা রিলস তৈরি করে ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। সেরকমই একটি রিলস তৈরি করেন এই তারকা দম্পতি। যেখানে জীতু কমলকে দেখা গিয়েছে ফোন হাতে নিয়ে বসে থাকতে এবং পিছন থেকে এসে তাঁর স্ত্রী নবনীতা তাঁকে দুম দুম করে লাথি মেরে বসেন। তাঁরা ইনস্টাগ্রামের একটি জনপ্রিয় ভিডিও ট্রেন্ড পড়লে পড়লে পড়লে ফেল হো জায়েগা পড়লে ডায়লগের সঙ্গে ভিডিও তৈরি করেন। 

ট্রোলের শিকার তারকা দম্পতি
আর এই ভিডিও সামনে আসতেই ট্রোলের শিকার হন এই তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ জানিয়েছেন যে এভাবে বরের গায়ে লাথি মেরে ভিডিও তৈরি করা ঠিক হয়নি, এটা অন্যভাবেও করা যেত। আবার অনেকে জানিয়েছেন যে ভিডিওতে এভাবে মারার কোনও মানে হয় না। সব মিলিয়ে নবনীতা ও জীতু কমল এই ভিডিওর কারণে সমালোচিত হন। 

আরও পড়ুন: Ranieeta Dash: অন্য মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে প্রেমিক, হাতেনাতে ধরেন 'ইষ্টি কুটুম'-এর বাহা

আগেও মজাদার ভিডিও তৈরি করেছেন তাঁরা
এই প্রথম নয়, এ ধরনের মজাদার ভিডিও আগেও জীতু ও নবনীতা বানিয়েছেন। তাঁদের সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলেই তা নজরে আসবে। টলিউডে তাঁদের প্রেম থেকে বিয়ে সবটাই দারুণভাবে জনপ্রিয়। জীতু কমল এখন টলিউডে একের পর এক সিনেমায় কাজ করে চলেছেন। তবে স্ত্রী নবনীতা এখন সেভাবে কোনও কাজ করছেন না।  

Advertisement

আরও পড়ুন: Tithi Basu: হারানো ভাইকে খুঁজে পেলেন পর্দার 'ঝিলিক', ছবি পোস্ট হতেই আবেগে ভাসলেন নেটিজেনরা

পারফেক্ট কাপল জীতু-নবনীতা
প্রসঙ্গত, টেলি পাড়ার ‘পারফেক্ট কাপল’ হিসেবে পরিচিত জিতু কমল এবং নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজেদের রোম্যান্টিক ছবি পোস্ট করে থাকেন। একসঙ্গে প্রথমবার তাঁরা ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করেন। সেখান থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত। এই মুহূর্তে জীতু ব্যস্ত রয়েছেন একাধিক সিনেমা নিয়ে। যার মধ্যে অন্যতম অরণ্যের দিনরাত্রি। এছাড়াও নাকি তাঁকে সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক সিনেমাতে সত্যজিৎ রায়ের ভূমিকায় দেখা যেতে পারে। এর আগে অভিনেতাকে দেখা গিয়েছিল অপরাজিত-তে। সেখানেও তিনি সত্যজিৎ রায়ের ভূমিকাতে অভিনয় করেছিলেন। এর পাশাপাশি মানুষ ছবির শ্যুটিংও করছেন অভিনেতা।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement