Advertisement

Jisshu-Nilanjana: বাবা-মার ডিভোর্স জল্পনা, তার মধ্যেই যিশুর মেয়ের ইঙ্গিতপূর্ণ পোস্ট VIRAL

Jisshu-Nilanjana: টলিপাড়ায় এখন শুধুই খারাপ খবর। যার মধ্যে প্রথমেই রয়েছে অভিনেতা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার বিচ্ছেদের গুঞ্জন। টলিপাড়ায় কান পাতলেই এখন সেই খবরই শোনা যাচ্ছে। যিশু-নীলাঞ্জনার দীর্ঘ ২০ বছরের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে এই খবর। আর যা শোনার পর রীতিমতো হতবাক সকলে।

যিশু-নীলাঞ্জনা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jul 2024,
  • अपडेटेड 2:13 PM IST
  • অভিনেতা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার বিচ্ছেদের গুঞ্জন।

টলিপাড়ায় এখন শুধুই খারাপ খবর। যার মধ্যে প্রথমেই রয়েছে অভিনেতা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনার বিচ্ছেদের গুঞ্জন। টলিপাড়ায় কান পাতলেই এখন সেই খবরই শোনা যাচ্ছে। যিশু-নীলাঞ্জনার দীর্ঘ ২০ বছরের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে এই খবর। আর যা শোনার পর রীতিমতো হতবাক সকলে। যদিও প্রথম থেকেই যিশুর পরকীয়ার একটা খবর পাওয়া গেলেও কার জন্য যিশুর সংসারে চিড় ধরেছে তা জানা যাচ্ছিল না। তবে সম্প্রতি জানা গিয়েছে যিশু সম্পর্কে জড়িয়েছেন তাঁরই আপ্ত-সহায়কের সঙ্গে। আর এই টালমাটাল পরিস্থিতির মধ্যে যিশু-কন্যা দাঁড়ালেন তাঁর মায়ের পাশে। 

এমনিতে মা নীলাঞ্জনার সঙ্গে যিশুর দুই কন্যা সারা ও জারার সম্পর্কটা বেশ গভীর। বাবা কাজের সূত্রে বাইরে বাইরে থাকলেও মা নীলাঞ্জনা তার পুরো সময়টাই দুই মেয়েকে দিয়ে থাকেন আর সেই কারণেই মেয়েদের সঙ্গে নীলাঞ্জনার সম্পর্কটা বিশেষ। জারার বয়স অনেকটা ছোট হলেও সারা কিন্তু বেশ বড়, কিছুদিন আগেই সে গ্র্যাজুয়েট হয়েছে। আর নীলাঞ্জনা ও যিশুর মধ্যে কী চলছে তা মেয়ে হিসাবে সে ভালই বুঝতে পারছেন। সারা তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে মায়ের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই ছবির ক্যাপশনেই সারা লিখলেন, এই খেলায় সবচেয়ে শক্তিশালী মহিলা। সঙ্গে মুকুটেরও ইমোজি দিয়েছেন সারা। প্রশ্ন উঠেছে, এই পোস্ট কি ইঙ্গিতবাহী? যে কোনও অবস্থাতেই মায়ের পাশেই আছেন তিনি– এই বার্তাই কি দিলেন সারা?

প্রসঙ্গত, কিছুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নীলাঞ্জনা। প্রথম দিকে ডিহাইড্রেশনের জন্য অসুস্থ শোনা গেলেও পরে জানা যায় যে নীলাঞ্জনার নার্ভাস ব্রেকডাউন হয়েছিল বলেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। এরপর সুস্থ হয়ে বাড়ি ফেরার পর নীলঞ্জনা যে পোস্ট করেছিলেন সেখানে দুই মেয়ে ও তাঁর বোনের কথা লিখলেও উল্লেখ ছিল না স্বামী যিশুর। এমনকী নীলাঞ্জনা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে নামের পাশ থেকে সেনগুপ্ত পদবীও সরিয়ে দিয়েছেন। আর তারপর থেকেই এই গুঞ্জন যে যিশু-নীলাঞ্জনার দাম্পত্যে নাকি ফাটল ধরেছে। তবে এই বিষয় নিয়ে যদিও তাঁরা দুজনেই মুখ খুলতে রাজি নন। 

Advertisement

টলিপাড়ার গুঞ্জন অনুযায়ী, গুজরাতের কন্যা শিনাল সুর্তিই নাকি যিশুর মন কেড়েছেন! আর এই শিনালের কারণেই নাকি যিশু-নীলাঞ্জনার সংসারে আগুন! এই শিনাল গত পাঁচ বছর ধরে যিশুর সব কাজ সামলাচ্ছেন। তবে যিশুর প্রেমের আগুন এতটাই তীব্র যে বেশ কিছু মাস ধরেই মুম্বইয়ে শিনালের সঙ্গে ছিলেন তিনি! এখন অবশ্য খাদান ছবির শুটিংয়ে নিজের শহরে রয়েছেন টলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। আর তারই মাঝে যিশুর পরকীয়ার খবর একেবারে সামনে।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement