Advertisement

Kajol-Riddhi: কাজলের সঙ্গে ঋদ্ধির ৬ বছর পর দেখা, কী কথা হল? দেখুন

Kajol-Riddhi: ২০১৮ সালে 'হেলিকপটার এলা'-তে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল ঋদ্ধি সেন ও কাজলকে। এরপর দীর্ঘদিন কেটে গিয়েছে। প্রায় ৬ বছর পর আবারও কাজলের সঙ্গে দেখা গেল ঋদ্ধিকে। তবে এবার আর কোনও সিনেমা নয়, অনস্ক্রিন মায়ের সঙ্গে নিছকই দেখা করা উদ্দেশ্যেই হাজির হয়েছিলেন ঋদ্ধি। আসলে কলকাতায় শ্যুটিং করছেন কাজল।

কাজল-ঋদ্ধি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Apr 2024,
  • अपडेटेड 2:05 PM IST
  • ২০১৮ সালে 'হেলিকপটার এলা'-তে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল ঋদ্ধি সেন ও কাজলকে।

২০১৮ সালে 'হেলিকপটার এলা'-তে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল ঋদ্ধি সেন ও কাজলকে। এরপর দীর্ঘদিন কেটে গিয়েছে। প্রায় ৬ বছর পর আবারও কাজলের সঙ্গে দেখা গেল ঋদ্ধিকে। তবে এবার আর কোনও সিনেমা নয়, অনস্ক্রিন মায়ের সঙ্গে নিছকই দেখা করা উদ্দেশ্যেই হাজির হয়েছিলেন ঋদ্ধি। আসলে কলকাতায় শ্যুটিং করছেন কাজল। আর সেই শ্যুটিং সেটেই চলে আসেন ঋদ্ধি দেখা করতে। 

বোলপুরে শ্যুটিংয়ের পর সম্প্রতি কাজলকে দেখা গেল কলকাতার পার্কস্ট্রীটে শ্যুটিং করতে। আর সেখানেই দেখা করতে চলে এলেন ঋদ্ধি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেন অভিনেতা। সঙ্গে ঋদ্ধি লেখেন, 'একজন মানুষ যে প্রত্যেক মুহূর্তে আমাদের অবাক করে। রিল আর রিয়েল লাইফের ব্যালেন্স যিনি দুর্দান্তভাবে নিয়ে চলেন,  তেমন মানুষের সঙ্গে দেখা করা সবসময় শান্তির, ভাললাগার অনুভূতি দেয়। একজন মানুষ কী অসম্ভব বুদ্ধিদীপ্ত আর সোনার মত হৃদয়। রবিবার, মেঘলা দিনে একটা বৃষ্টির মতো কথাবার্তা।' 

কাজলের সঙ্গে ঋদ্ধির সম্পর্ক দীর্ঘ দিনের। এর আগে ২০১৮ সালে প্রদীপ সরকার পরিচালিত ‘হেলিকপ্টার ইলা’ ছবিতে তাঁরা মা-ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন। এক সংবাদমাধ্যমকে ঋদ্ধি জানিয়েছেন যে তাঁর সঙ্গে কাজলের নিয়মিত যোগাযোগ ছিল। তবে বহু বছর পর তাঁদের দেখা হল। শ্যুটিং ফ্লোরে কাজলের সঙ্গে অনেকটা সময় কাটান ঋদ্ধি। তাঁর সব কাজ কাজল দেখেছেন এবং সেটা নিয়েও কথা হয়েছে দুজনের মধ্যে। উল্লেখ্য, ‘নগরকীর্তন’ ছবির জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কার পান ঋদ্ধি। পুরস্কার ঘোষণার দিন মুম্বইয়ে কাজলের সঙ্গে শুটিং ফ্লোরে বসেই সুখবরটি পেয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, এই প্রথমবার কাজলকে কোনও হরর মুভিতে দেখা যাবে। তারই শ্যুটিং করতে গত সপ্তাহেই শহরে এসেছিলেন কাজল। এই ছবিতে কাজলের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে আরও দুই বাঙালি অভিনেতা রণিত রায় ও ইন্দ্রনীল সেনগুপ্তকে। সদ্য এই ছবির শ্যুটিং করতে শান্তিনিকেতনে গিয়েছিলেন কাজল ও রণিত রায়। সেখান থেকে ফিরে কাজল মা তনুজা ও ছেলে যুগকে নিয়ে গিয়েছিলেন দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিতে। কলকাতায় শ্যুটিং পর্ব সেরে সোমবারই মুম্বই ফিরে গিয়েছেন কাজল।  

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement