Advertisement

Kanchan-Sreemoyee: ফের একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী, পার্থ ভৌমিকের পার্টিতে অন্য মেজাজে চর্চিত জুটি

Kanchan-Sreemoyee: দিন দিন তাঁদের সম্পর্ক সকলের সামনে আসতে শুরু করে দিয়েছে। ফিল্মি পার্টি থেকে শুরু করে মুভি নাইট এখন সর্বত্রই দেখা মিলছে তাঁদের। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কাদের কথা বলা হচ্ছে। বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক এখন বেশ খোলাখুলি। এক কথায় বলা চলে খুল্লাম খুল্লাই তাঁরা ডেট করছেন একে-অপরের সঙ্গে।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Feb 2024,
  • अपडेटेड 12:11 PM IST
  • দিন দিন তাঁদের সম্পর্ক সকলের সামনে আসতে শুরু করে দিয়েছে।

দিন দিন তাঁদের সম্পর্ক সকলের সামনে আসতে শুরু করে দিয়েছে। ফিল্মি পার্টি থেকে শুরু করে মুভি নাইট এখন সর্বত্রই দেখা মিলছে তাঁদের। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কাদের কথা বলা হচ্ছে। বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক এখন বেশ খোলাখুলি। এক কথায় বলা চলে খুল্লাম খুল্লাই তাঁরা ডেট করছেন একে-অপরের সঙ্গে। সম্প্রতি শ্রীময়ী ও কাঞ্চনকে একসঙ্গে দেখা গেল সেচ ও জলপথ দফতরের মন্ত্রী পার্থ ভৌমিকের জন্মদিনের পার্টিতে। সেখানে শ্রীময়ী-কাঞ্চন ছিলেন একেবারে পার্টি মোডে। 

শনিবার ছিল মন্ত্রী পার্থ ভৌমিকের জন্মদিন। আর সেই উপলক্ষ্যে শহরের এক রেস্তোরাঁতে আয়োজন করা হয়েছিল বার্থডে পার্টির। সেখানেই দেখা মিলল বিধায়ক কাঞ্চন মল্লিক ও তাঁর চর্চিত প্রেমিকা শ্রীময়ীর। এদিন শ্রীময়ী পড়েছিলেন ওয়ান অফ শোল্ডার বেগুনি রঙের গাউন, চোখে মোটা করে কাজল ও লিপস্টিক ও খোলা চুলে বেশ বোল্ড লাগছিল অভিনেত্রীকে। অন্যদিকে, কাঞ্চন ছিলেন একেবারে সাদামাটা। নীল রঙের হুডি পরেছিলেন তিনি। বার্থডে পার্টিতে গান চলছিল অঞ্জন দত্তের জনপ্রিয় গান বেলা বোস। আর সেই গানই করছিলেন সকলে। শ্রীময়ী নিজের মোবাইলে পুরোটা ভিডিও করেন। সেখানেই দেখা যায় কাঞ্চনকে। জন্মদিনের শুভেচ্ছা জানান শ্রীময়ী সেচ মন্ত্রীকেও। সব মিলিয়ে জন্মদিনের পার্টি ছিল জমজমাট। 

এর আগেও পার্থ ভৌমিকের পুজোতেও কাঞ্চনের সঙ্গে হাজির ছিলেন শ্রীময়ীও। এখন অভিনেত্রী দলের সব অনুষ্ঠানেও কাঞ্চনের সঙ্গে যাচ্ছেন। যেটা দেখে এটা বোঝা যাচ্ছে যে এবার লুকোচুরি আর নেই তাঁদের মধ্যে। ফিল্মি পার্টি থেকে শুরু করে পুজো বাড়ি... সবসময়েই পাশাপাশি দেখা যায় অভিনেত্রী ও বিধায়ককে। কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে (Sreemoyee Chottoraj)। কালীপুজোর সময় নিজের বাড়িতেই পুজোর আয়োজন করেছিলেন কাঞ্চন। সেখানে তাঁর অন্যান্য বন্ধুদের সঙ্গে হাজির ছিলেন শ্রীময়ীও। কাঞ্চনের বাড়ির সেই পুজোর গুরুদায়িত্ব পালন করেছেন তিনি।

Advertisement

জোগাড় থেকে শুরু করে ভোগ রান্না.. সবই সামলেছেন শ্রীময়ী। আর এদিন পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তীর বাড়ির জগদ্ধাত্রী পূজোয় হাজির ছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। সম্পর্কে সিলমোহর না দিলেও সবসময়েই পাশাপাশি দেখা যায় কাঞ্চন ও শ্রীময়ীকে। জনসমক্ষে একসঙ্গে আসতে কখনোই দ্বিধাবোধ করেননি তাঁরা। অন্যদিকে, কাঞ্চন ও তাঁর স্ত্রীর বিচ্ছেদের মামলাও কোর্টের বিচারাধীন। শুধু বিচ্ছেদের মামলা নয়, ছেলের কাস্টার্ডি চেয়েও মামলা করেছেন কাঞ্চন। তাঁর অভিযোগ, ছেলের সঙ্গে তাঁকে দেখা করতে দেন না স্ত্রী। সেই মামলা কোর্টে চলছে।

কাঞ্চনের কোনও অনুষ্ঠানেই দেখা যায় না পিঙ্কি ও তাঁর পুত্রকে। তবে সমস্ত অনুষ্ঠানেই কাঞ্চনের পাশে দেখা যায় শ্রীময়ীকে। যদিও তিনি চিরকালই কাঞ্চনকে নিজের জীবনের অন্যতম পথপ্রদর্শক হিসেবেই বলেছেন জনসমক্ষে। সদ্য, ধারাবাহিক কমলা ও 'শ্রীমান পৃথ্বীরাজ' ধারাবাহিকে একসঙ্গে কাজ করছিলেন কাঞ্চন ও শ্রীময়ী। সদ্য শেষ হয়েছে সেই ধারাবাহিক। কাঞ্চন এখন ব্যস্ত রাজনীতি ও সিনেমার কাজ নিয়ে, অপরদিকে শ্রীময়ীও শুরু করেছে নতুন সিরিয়ালের কাজ। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement