Advertisement

Tollywood Actress: লাল ফ্রক পরা ছোট্ট মেয়েটিকে চিনতে পারছেন? এখন টলিউডের 'বোল্ড' অভিনেত্রী

Paoli Dam: লাল রঙের ওপর সাদা স্ট্রাইপ ফ্রক, মাথায় দুটো ঝুঁটি, চোখে ধ্যাবড়া করে কাজল, হাতে রজনীগন্ধা ফুল। পোজ দিয়ে ছবি তুলেছেন। এই শিশুটিকে দেখে বোঝার উপায় নেই ইনি টলিউড ও বলিউড কাঁপানো অভিনেত্রী। যাঁকে নিয়ে একসময় বিতর্ক কম ছিল না। তাঁর অভিনয় মুগ্ধ করে সকলকে। শ্রীলঙ্কার পরিচালকের এক ছবিতে বোল্ড দৃশ্যে অভিনয় করে একসময় শিরোনামে এসেছিলেন এই অভিনেত্রী। সেই দৃশ্য নিয়ে কম জলঘোলা হয়নি।

টলিউড অভিনেত্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Apr 2024,
  • अपडेटेड 4:55 PM IST
  • এই শিশুটিকে দেখে বোঝার উপায় নেই ইনি টলিউড ও বলিউড কাঁপানো অভিনেত্রী।

লাল রঙের ওপর সাদা স্ট্রাইপ ফ্রক, মাথায় দুটো ঝুঁটি, চোখে ধ্যাবড়া করে কাজল, হাতে রজনীগন্ধা ফুল। পোজ দিয়ে ছবি তুলেছেন। এই শিশুটিকে দেখে বোঝার উপায় নেই ইনি টলিউড ও বলিউড কাঁপানো অভিনেত্রী। যাঁকে নিয়ে একসময় বিতর্ক কম ছিল না। তাঁর অভিনয় মুগ্ধ করে সকলকে। শ্রীলঙ্কার পরিচালকের এক ছবিতে বোল্ড দৃশ্যে অভিনয় করে একসময় শিরোনামে এসেছিলেন এই অভিনেত্রী। সেই দৃশ্য নিয়ে কম জলঘোলা হয়নি। এই শিশুটিকে কি চেনা যাচ্ছে? 

সোশ্যাল মিডিয়ায় নায়িকা নিজেই এই ছবি পোস্ট করেছেন। এক ঝলক দেখলে বুঝতে পারবেন ইনি কে। এই ছোট্ট মেয়েটি হল পাওলি দাম। যিনি তাঁর অভিনয় ও বোল্ডনেসের জন্য বিশেষভাবে পরিচিত। পাওলি এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, শিশু পাওলি সবসময়ই জানত যে সে কী চায়। এরপরই পাওলি তাঁর ছোটবেলার স্মৃতিতে ডুব দেন। পাওলি তাঁর দীর্ঘ ক্যাপশনে লিখেছেন, 'আমার বাবা এই ছবিটি তুলেছিলেন আমাদের পুরনো বাড়িতে যেখানে আমি যৌথ পরিবারে বেড়ে উঠেছিলাম। প্রচন্ড নাটুক করা আমি নিজের সামনে যেটাই পেতাম তা নিয়েই ছবি তুলতাম। দেখুন কত আত্মবিশ্বাস ও নির্ভয়ে আমি হাতে ফুল নিয়ে পোজ দিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি কারণ আমি জানি যে বাবা আমার দারুণ একটা ছবি তুলে দেবে। লেন্স এবং ক্যামেরার ওপারে থাকা মানুষগুলির ওপর বিশ্বাস সেই বয়স থেকেই আমার তৈরি হয়েছিল এবং এটাই সম্ভবত ধীরে ধীরে ও একটানা সিনেমার প্রতি আমার ভালোবাসাকে তৈরি করেছিল।' 

পাওলির এই ছবিতে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে। টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বিশেষ করে সাহসী চরিত্রে অভিনয় করা নিয়ে পাওলি রীতিমতো চর্চিত। হেট স্টোরি হোক অথবা ছত্রাক, পাওলির সাহসী অবতার বরাবর সবাইকে মুগ্ধ করেছে।  আর এই নিয়ে অভিনেত্রীকে বিতর্কের মুখে পড়তে হয়েছে একাধিকবার। আসলে পাওলি বরাবরই ছকভাঙা চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। যে কোনও দিক থেকেই চরিত্রের চ্যালেঞ্জ তিনি গ্রহণ করতে সক্ষম। 

Advertisement

অনেক অভিনেত্রী বোল্ড বা সাহসী চরিত্রে অভিনয় করলেও প্রথম প্রথম এই ধরনের কিছু করতে গেলে একটু হলেও দ্বিধাবোধ-সংশয় তৈরি হয়। এই কথা বহু সাক্ষাৎকারেই একাধিক নায়িকার মুখেই শোনা গিয়েছে। তবে কী পাওলিরও সেই সংশয়-দ্বিধা কাজ করত বোল্ড দৃশ্যে অভিনয় করার সময়? পুরনো এক সাক্ষাৎকারে পাওলি জানিয়েছিলেন যে তিনি  তাঁর চরিত্রকে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাই করতে পছন্দ করেন না। সেই সাক্ষাৎকারে পাওলি জানিয়েছিলেন যে চরিত্র যদি আকর্ষণীয় হয়, তবে তিনি তা গ্রহণ করে থাকেন। গত বছর মুক্তি পেয়েছিল কৌশিক গঙ্গোপাধ্যায়ের পালান। সেখানে তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে। হইচই প্ল্যাটফর্মের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন পাওলি। শৌভিক কুণ্ডুর গুটিপোকা সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement