Advertisement

Ankush Hazra-Mimi Chakraborty: 'যার যেমন মুখ', সেলফি পোস্ট করতেই অঙ্কুশকে খোঁচা মিমির

Ankush Hazra-Mimi Chakraborty: টলিউডের হিট জুটি অঙ্কুশ ও মিমি চক্রবর্তী। যদিও এখন দুজনকে একসঙ্গে সিনেমায় দেখা যায়নি। তবে পর্দার বাইরে তাঁদের বন্ধুত্ব কিন্তু অটুট। সুযোগ পেলে কেউ কারোর পিছনে লাগতে ছাড়েন না। তাঁদের মধ্যে খুনসুটি চলে অহরহ।

অঙ্কুশকে খোঁচা দিলেন মিমি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2023,
  • अपडेटेड 1:43 PM IST
  • টলিউডের হিট জুটি অঙ্কুশ ও মিমি চক্রবর্তী। যদিও এখন দুজনকে একসঙ্গে সিনেমায় দেখা যায়নি। তবে পর্দার বাইরে তাঁদের বন্ধুত্ব কিন্তু অটুট।

টলিউডের হিট জুটি অঙ্কুশ ও মিমি চক্রবর্তী। যদিও এখন দুজনকে একসঙ্গে সিনেমায় দেখা যায়নি। তবে পর্দার বাইরে তাঁদের বন্ধুত্ব কিন্তু অটুট। সুযোগ পেলে কেউ কারোর পিছনে লাগতে ছাড়েন না। তাঁদের মধ্যে খুনসুটি চলে অহরহ। কেরিয়ারের শুরু থেকেই মিমি-অঙ্কুশ খুব ভালো বন্ধু। তবে এবার অঙ্কুশের হাঁড়িপনা মুখ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে বসলেন মিমি। অবশ্য অভিনেত্রীকে সরাসরি জবাব দিতে ছাড়েননি অভিনেতা। 

আসলে অঙ্কুশ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর ২৪তম সেলফি শেয়ার করেন। আর সেই সেলফি শেয়ার করে ক্যাপশনে অঙ্কুশ লেখেন, ছেলেরা কেন কোনও পোজ খুঁজে পায় না। এটা আমার ২৪টা সেলফি তোলার পর সিলেক্ট করা। মানে ভাবুন বাকিগুলো কতটা খারাপ ছিল! যাই হোক, প্রেস্টিজের ব্যাপার। লাইক দেবেন। আর এই পোস্টে এসে মিমি কমেন্ট করলেন, যার যেমন মুখ তেমনই তো ছবি উঠবে। তবে এই কমেন্টের পর অঙ্কুশও ছেড়ে দেওয়ার পাত্র নন। মিমির মুখ বন্ধ করতে অঙ্কুশ বলেন, এই কনফিডেন্টটা তোর থেকেই পাওয়া। অর্থাৎ উল্টে মিমিকেই একেবারে দেখতে ভালো না বললেন অঙ্কুশ। 

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে অঙ্কুশ-মিমি জুটি একসময় দারুট হিট ছিল। তাঁদের মধ্যেকার অনস্ক্রিন রসায়ন দেখা গিয়েছে 'কী করে বলবো তোমায়', 'ভিলেন' -এর মতো ছবিতে। কিন্তু ২০১৮ সালের পর আর একসঙ্গে মিমি-অঙ্কুশকে কাজ করতে দেখা যায়নি। তবে এই দুজনকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা। 

আপাতত অঙ্কুশ ব্যস্ত তাঁর পরবর্তী ছবি অসুখ-বিসুখ নিয়ে। এখানে তাঁকে ইশা সাহার সঙ্গে দেখা যাবে। কিছুদিন আগেই অঙ্কুশ ও ঐন্দ্রিলার লাভ ম্যারেজ ছবিটি মুক্তি পেয়েছিল। বক্স অফিসে সেভাবে ছাপ ফেলতে পারেনি যদিও। অঙ্কুশের মির্জা ছবির কাজও শীঘ্র শুরু হবে। তার আগে প্রেমিকা ঐন্দ্রিলাকে নিয়ে বর্ষায় বিশাখাপত্তনম ঘুরতে গিয়েছেন অভিনেতা। ২০২৩-এর শেষে বা ২০২৪-এর শুরুতে হয়তো ঐন্দ্রিলার সঙ্গে আইনি বিয়েটাও করে ফেলতে পারেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement