Advertisement

Ananya Guha's HS Marks: শ্যুটিং সামলেই পড়াশোনা, অভিনেত্রী অনন্যা উচ্চ মাধ্যমিকে কত পেলেন?

Ananya Guha's HS Marks: ছোটপর্দার পরিচিত মুখ অনন্যা গুহ। শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়াতে অনন্যার রিলস দারুণভাবে ভাইরাল হয়। মিঠাই সিরিয়ালের পিঙ্কি ভাবি হোক বা কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর ছোট পিপি, গুরু গম্ভীর চরিত্রে যতই অভিনয় করুক না কেন, অনন্যা কিন্তু সবে স্কুলের গণ্ডী পেরোলেন।

কেমন রেজাল্ট করলেন অনন্যা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 May 2023,
  • अपडेटेड 5:15 PM IST
  • ছোটপর্দার পরিচিত মুখ অনন্যা গুহ। শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়াতে অনন্যার রিলস দারুণভাবে ভাইরাল হয়। মিঠাই সিরিয়ালের পিঙ্কি ভাবি হোক বা কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর ছোট পিপি, গুরু গম্ভীর চরিত্রে যতই অভিনয় করুক না কেন, অনন্যা কিন্তু সবে স্কুলের গণ্ডী পেরোলেন।

ছোটপর্দার পরিচিত মুখ অনন্যা গুহ। শুধু অভিনয় নয়, সোশ্যাল মিডিয়াতে অনন্যার রিলস দারুণভাবে ভাইরাল হয়। মিঠাই সিরিয়ালের পিঙ্কি ভাবি হোক বা কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ-এর ছোট পিপি, গুরু গম্ভীর চরিত্রে যতই অভিনয় করুক না কেন, অনন্যা কিন্তু সবে স্কুলের গণ্ডী পেরোলেন। ২৪ মে প্রকাশিত হল উচ্চ মাধ্যমিকের ফল। আর এ বছর দ্বাদশ শ্রেণীর পরীক্ষা দিয়েছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তাঁর রেজাল্ট ভালোই হয়েছে। 

শিয়ালদহের লরেটো স্কুলের ছাত্রী তিনি। একাদশ ও দ্বাদশ শ্রেণীতে অনন্যা ভূগোল, বাংলা, ইংরেজি, সমাজবিদ্যা ও কম্পিউটার নিয়ে পড়াশোনা করেছেন। এদিন দুপুর ১২টায় ফলপ্রকাশের পরই কিছুটা নার্ভাসই ছিলেন অনন্যা। তবে তিনি ভালো মতনই পাশ করেছেন। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি খুব খারাপ রেজাল্ট করেননি। ৭৫% শতাংশ নম্বর পেয়ে পাশ করেছেন অনন্যা। তিনি এও জানান যে শ্যুটিংয়ের ফাঁকেই তিনি বই খুলে পড়াশোনা চালাতেন। পরীক্ষা দেওয়ার সময় খুব একটা চিন্তা হয়নি। রেজাল্টের দিন সকাল থেকেই হালকা মেজাজেই ছিলেন তিনি। কারণ জানতেন যে পাশ করবেন তিনি। পরবর্তী কালে মিডিয়া সায়েন্স নিয়ে পড়াশোনার করার ইচ্ছা রয়েছে।  

 

আরও পড়ুন: বাঁধাধরার বাইরে হেঁটে প্রথম শুভ্রাংশু, অঙ্কের সঙ্গে কঠিন কঠিন সাবজেক্ট

 

 

অনন্যার ভালো রেজাল্ট হওয়ায় তাঁকে ইতিমধ্যেই ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রেমিক ও কনটেন্ট ক্রিয়েটর সুকান্ত কুন্ডু। অনন্যার ফলপ্রকাশের পর ইনস্টাগ্রামেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সুকান্ত। তিনি লেখেন, “অনন্যার সৌন্দর্যের সঙ্গে রয়েছে তীক্ষ্ণ বুদ্ধিও।” অনন্যার সঙ্গে সুকান্তকে প্রায়ই রিলস ভিডিও পোস্ট করতে দেখা যায়। অনন্যার দিদি অলকানন্দাও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। কিছুদিন আগেই অনন্যা নতুন গাড়িও কিনেছেন। পরিবারের সঙ্গে গিয়ে সেই গাড়িও তিনি নিয়ে এসেছেন। অনন্যার সফলতায় খুশি তাঁর পরিবার ও ইন্ডাস্ট্রির লোকেরাও।

Advertisement

আরও পড়ুন: উচ্চমাধ্যমিকের প্রথম ১০-এ কারা, তাদের প্রাপ্ত নম্বর কত, কোন জেলার? দেখুন পূর্ণাঙ্গ তালিকা

 

কোন কলেজে ভর্তি হবেন তার সব প্রক্রিয়া আগামীকাল থেকে শুরু হয়ে যাবে বলে জানান অনন্যা। এখন আপাতত তিনি তাঁর ভালো রেজাল্ট হওয়ার আনন্দের মুহূর্তকে উপভোগ করছেন। ব্যস্ত রয়েছেন সিরিয়ালের শ্যুটিং নিয়েও।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement