Advertisement

Adrit Roy: 'উচ্ছেবাবু'র তকমা ছেড়ে ফের বড়পর্দায় আদৃত, বিপরীতে কে?

Adrit Roy: বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর উচ্ছেবাবু চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে। ছোটপর্দায় মুখ্য চরিত্র হিসাবে কাজ করে রাতারাতি পরিচিতি পান আদৃত রায়। যদিও তাঁর বড়পর্দায় প্রথম আত্মপ্রকাশ ঘটে রাজ চক্রবর্তীর প্রযোজনায়।

আদৃত রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2023,
  • अपडेटेड 12:32 PM IST
  • বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর উচ্ছেবাবু চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে। ছোটপর্দায় মুখ্য চরিত্র হিসাবে কাজ করে রাতারাতি পরিচিতি পান আদৃত রায়।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর উচ্ছেবাবু চরিত্রটি দারুণভাবে জনপ্রিয়তা পায় দর্শকদের কাছে। ছোটপর্দায় মুখ্য চরিত্র হিসাবে কাজ করে রাতারাতি পরিচিতি পান আদৃত রায়। যদিও তাঁর বড়পর্দায় প্রথম আত্মপ্রকাশ ঘটে রাজ চক্রবর্তীর প্রযোজনায়। ২০২১ সালে মিঠাই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই সৌমিতৃষা ও আদৃতের জুটি দর্শকদের বেশ পছন্দ হয়। চলতি বছরের জুন মাসেই শেষ হয়েছে এই সিরিয়াল। সৌমিতৃষা ইতিমধ্যেই সুযোগ পেয়েছেন বড়পর্দায়, দেবে বিপরীতে কাজ করবেন তিনি। তবে আদৃতকে কোনও সিরিয়াল বা সিনেমা কোথাও দেখা যায়নি এখনও পর্যন্ত। 

ধারাবাহিক শেষ হওয়ার পর কিছুদিন বিরতিতে ছিলেন আদৃত। এখন ফের বড় পর্দায় অভিনয় করতে চলেছেন তিনি। সিরিয়ালে অভিনয় করতে আসার আগে আরও দুটি বাংলা ছবিতে অভিনয় করেছিলেন আদৃত। সেই ছবি দুটির নাম ‘পাসওয়ার্ড’ এবং ‘পরিণীতা’। এবারও কামব্যাক হিসেবে একটি বাণিজ্যিক ছবিতেই কাজ করবেন অভিনেতা। ছবিটি নাকি পরিচালনা করবেন অভিরূপ ঘোষ। এতদিন যে ধরনের বাংলা ছবিতে কাজ করেছেন আদৃত, এই ছবিটি একেবারেই সেরকম নয়। তবে তাঁর বিপরীতে কাকে অভিনেত্রী হিসেবে পাওয়া যাবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

মাঝে শোনা গিয়েছিল যে আদৃত নাকি ছোটপর্দায় কামব্যাক করবেন। সৃজলা গুহর সঙ্গে নতুন সিরিয়ালে জুটি বাঁধবেন তিনি। তবে সেই খবর যে একেবারেই ভুয়ো তা নিজেই জানিয়েছিলেন আদৃত। এমনিতে নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনকে সকলের থেকে আলাদাই রাখতে পছন্দ করেন আদৃত। তাই কৌশাম্বীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও সোশ্যাল মিডিয়ায় খুব একটা পোস্ট দেন না অভিনেতা। 

টলিপাড়ার সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এসভিএফ প্রযোজনা সংস্থার তৈরি হওয়া নতুন ছবিতে নাকি দেখা যাবে আদৃতকে। ছবির নাম পাগল প্রেমী। তবে এই ছবির ব্যাপারে এখনই কিছুই জানাতে নারাজ আদৃত। প্রসঙ্গত, বড়পর্দা দিয়েই কাজ শুরু করেন আদৃত। তবে অভিনয়ে হাতেখড়ি থিয়েটার দিয়ে। সবকিছু ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আদৃতকে দেখা যেতে পারে বড়পর্দায়। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement