Advertisement

Poonam Pandey is alive: 'আমি বেঁচে আছি', মৃত্যুর গুঞ্জনের পর নিজেই জানালেন পুনম

Poonam Pandey: শুক্রবার সকাল থেকেই শোরগোল ছিল যে সার্ভিক্যাল ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পুনম পান্ডে। কিন্তু একদিন যেতে না যেতেই ঘটনায় নয়া টুইস্ট।

পুনম পান্ডে
Aajtak Bangla
  • মুম্বই,
  • 03 Feb 2024,
  • अपडेटेड 12:59 PM IST
  • শুক্রবার সকাল থেকেই শোরগোল ছিল যে সার্ভিক্যাল ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পুনম পাণ্ডে।

শুক্রবার সকাল থেকেই শোরগোল ছিল যে সার্ভিক্যাল ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন পুনম পান্ডে। কিন্তু একদিন যেতে না যেতেই ঘটনায় নয়া টুইস্ট। মডেল-অভিনেত্রী পুনম পান্ডে বেঁচে রয়েছেন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় বলেন, 'আমি বেঁচে আছি'। শুক্রবার থেকেই পুনম পান্ডের মৃত্যু দিয়ে চারদিকে শোরগোল পড়ে গিয়েছিল। এদিন বেলা ১১টা নাগাদ পুনম পান্ডের মৃত্যুর খবর শোনার পর গোটা বিনোদন জগত অবাক হয়ে যায়। জরায়ুমুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পান্ডের, এরকমই খবর পোস্ট করা হয়েছিল তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে। তবে এরপর যত সময় এগোতে থাকে তাঁর মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। অবশেষে জবাব দিলেন পুনম নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন পুনম পান্ডের। মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়েছিলেন নিজেই! ভিডিও বার্তা জারি করে জানালেন মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোর কারণ এবং ক্ষমাও চাইলেন।  

শুক্রবার বিতর্কিত মডেল পুনমের ৩২ বছর বয়সে মৃত্যুর খবর শোনার পর অনেকেই অবাক হয়েছিলেন। শুক্রবার গোটা দিন জুড়ে পুনম পান্ডের মৃত্য নিয়ে চর্চা ছিল তুঙ্গে। সার্ভিক্যাল ক্যান্সার নিয়েও এরপর সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা হতে শুরু করে। তবে শনিবার এই রহস্য থেকে পর্দা ওঠে। ফ্যাশন এবং চলচ্চিত্র সমালোচক উমায়ের সান্ধু একটি টুইট করেন। লেখেন, পুনম বেঁচে আছেন এবং তিনি তার মৃত্যুর খবর উপভোগ করছেন। উমাইর তাঁর টুইটে আরও দাবি করেছেন যে তিনি পুনমের কাজিনের সঙ্গে কথা বলেছেন। এটি পুনমের একটি প্রচার স্টান্ট।

প্রসঙ্গত, মুম্বই থেকে কানপুর পর্যন্ত নেই তাঁর মারা যাওয়ার কোনও চিহ্ন। ২৯ জানুয়ারি তাঁকে মুম্বইয়ের একটি অনুষ্ঠানে দেখা গিয়েছে,তার তিনদিনের মাথায় এই খবর সামনে আসায় অনেকেই প্রশ্ন তুলছেন। অভিনেত্রীর মৃত্যুর বিষয়টি তাঁর জনসংযোগ টিম জানালেও কখন এবং কোথায় পুনম মারা গেছেন সে সম্পর্কে কিছুই জানা যাচ্ছে না।তাঁর ম্যানেজার বলেছেন যে তিনি কানপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এবং সেখানেই তার শেষকৃত্য সম্পন্ন করা হবে। পরিবারের সবার ফোনও সুইচ অফ পাওয়া যায়। সব মিলিয়ে শুক্রবার দিন পুনমের মৃত্যুর খবরে তোলপাড় পড়ে যায় নেট পাডায়। 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় পুনম পান্ডের শেষ পোস্টটি দেখার মতো। যেখানে তাঁকে বরাবরের মতো খুব গ্ল্যামারাস লুকে দেখা গিয়েছে। এই ভিডিওটি শেয়ার করতে গিয়ে ‘জীবন ভারসাম্য’-এর বার্তাও দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে, পুনম পান্ডেকে সাদা কর্সেট ব্র্যালেট এবং কালো প্যান্টে দেখা যাচ্ছে। তিনি গোয়ার সৈকত ক্রুজ পার্টিতে অংশ নিয়েছিলেন। অভিনেত্রীর এই ভিডিও দেখে কেউ অনুমান করতে পারবেন না যে তিনি জরায়ুর ক্যান্সারের মতো মারাত্মক রোগের সঙ্গে লড়ছিলেন।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement