Advertisement

Neeraj Chopra Biopic: বায়োপিক হলে কে হবেন নীরজ? পছন্দ জানালেন 'সোনার ছেলে'

অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয় যিনি ব্যক্তিগত দক্ষতায় অলিম্পিক্স থেকে সোনা জিতলেন। গোটা দেশ এখন নীরজ বন্দনায় ব্যস্ত। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠানোর ঢল। আর এর মাঝেই নীরজের একটি পুরনো ইন্টারভিউ ভাইরাল হয়েছে। যাতে তাঁকে নিয়ে বায়োপিক হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান, তা জানিয়েছেন নীরজ।

নিজের বায়োপিকে কাকে নীরজ চরিত্রে দেখতে চান 'সোনার ছেলে'?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2021,
  • अपडेटेड 6:14 PM IST
  • সারা দেশ এখন নীরজ চোপড়া জ্বরে কাবু
  • ভারতের মুখ উজ্জ্বল করেছেন তিনি বিশ্বের দরবারে
  • নিজের বায়োপিকে কাকে নীরজ চরিত্রে দেখতে চান 'সোনার ছেলে'?

দীর্ঘ অপেক্ষার অবসান। ১৩৩ কোটি ভারতবাসীর মুখে হাসি ফুটিয়েছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। গত শনিবার টোকিও অলিম্পিক্স ( Tokyo Olympics 2020) থেকে দেশকে সোনা এনে দিয়ে ইতিহাস গড়েছেন নীরজ। অভিনব বিন্দ্রার পর নীরজই দ্বিতীয় ভারতীয়  যিনি ব্যক্তিগত দক্ষতায়  অলিম্পিক্স থেকে সোনা জিতলেন। গোটা দেশ এখন নীরজ বন্দনায় ব্যস্ত। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁকে শুভেচ্ছাবার্তা পাঠানোর ঢল। আর এর মাঝেই নীরজের একটি পুরনো ইন্টারভিউ ভাইরাল হয়েছে। যাতে তাঁকে নিয়ে বায়োপিক হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান, তা জানিয়েছেন নীরজ।

অক্ষয় কুমার বা রণদীপ হুডাকে পছন্দ নীরজের
দেশের আম জনতার মত বলিউডের তারকারাও নীরজের সোনা জয়ের পর তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। তবে ২০১৮ সালে 'দ্য ক্যইন্ট'-কে দেওয়া সাক্ষাৎকারে ( এশিয়ান গেমসের পর), নীরজ জানিয়েছিলেন নিজের বায়োপিকে অক্ষয় কুমার বা রণদীপ হুডাকে দেখতে চান তিনি। নীরজের কথায়, "বায়োপিক হলে দারুণ ব্যাপার। সেখানে যদি থাকেন হরিয়ানার রণদীপ হুডা বা বলিউডের অক্ষয় কুমার তাহলে দুর্দান্ত হবে। "

নীরজকে শুভেচ্ছা জানিয়েছেন অক্ষয়
নীরজের সোনা জয়ের পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অক্ষয় কুমার। ট্যুইটারে অক্ষয় লেখেন,  "এটা সোমা। অনেক শুভেচ্ছা নীরজ চোপড়াকে ইতিহাস তৈরির জন্য। কোটি কোটি মানুষের আনন্দাশ্রুর জন্য তুমি দায়ি!দারুণ করেছ নীরজ চোপড়া। "

 

নীরজ জিততেই ট্যুইটারে ট্রেন্ডিং অক্ষয়
অলিম্পিকে নীরজ সোনা জিততেই ট্যুইটারে অক্ষয়ের ট্যুইট ট্রেন্ড করতে শুরু করে। নেটিজেনরে অনেকেই বলতে থাকেন, নতুন ছবির টপিক পেয়ে গিয়েছেন অক্ষয়। শুরু হয় তাঁকে নিয়ে মিম। এরআগে ২০১৮ সালের 'গোল্ড' ছবিতে অক্ষয়কে তপন দাসের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। যিনি ১৯৪৮ সালে অলিম্পিকে সর্বপ্রথম সোনা এনে দিয়েছিলেন। 

Advertisement

এক নেটিজেন লেখেন, "অক্ষয় কুমার তাঁর নতুন ছবি পেয়ে গিয়েছেন। "

 

আরেক নেটিজেন আবার অক্ষয়ের পুরনো একটি ছবি পোস্ট করে লেখেন, "নীরজ চোপড়ার বায়োপিকের সেট থেকে লিক হওয়া অক্ষয় কুমারের ছবি।"

 

তবে ভারতের সোনার ছেলে নীরজ কিন্তু  সুদর্শন।  উচ্চতা, লম্বা চুল এবং পেশীবহুল বাহু। বলিউডের অনেক নায়কের থেকে হ্যান্ডসাম তিনি। তাঁকে পছন্দ করেন এমন তালিকায় ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে আরো কয়েকজন নায়িকা আছেন। অভিনয় নামার প্রস্তাবও নাকি তিনি  আগেই পেয়েছিলেন। কিন্তু নাকচ করে দেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement