Advertisement

Ambani Wedding: অনন্তের পাশাপাশি রাধিকার মা-বাবাকেও শুভেচ্ছা, PM Modi-র আচরণের প্রশংসা নেটিজেনদের

শনিবার অনন্ত আম্বানি এবং রাধিকার 'শুভ আশীর্বাদ' অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নবদম্পতির বিয়ের একদিন পরের এই অনুষ্ঠানে বিশ্বের তাবড় সেলিব্রিটি, ব্যবসায়ী, আধ্যাত্মিক নেতা এবং রাজনীতিবিদরা হাজির ছিলেন।

নবদম্পতিকে আশীর্বাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।
Aajtak Bangla
  • মুম্বই,
  • 14 Jul 2024,
  • अपडेटेड 7:54 AM IST
  • শনিবার অনন্ত আম্বানি এবং রাধিকার 'শুভ আশীর্বাদ' অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
  • একটি ভিডিওতে দেখা গিয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টকে আশীর্বাদ করছেন প্রধানমন্ত্রী।
  • মুম্বইয়ের আম্বানি পরিবারের মালিকানাধীন জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে 'শুভ আশীর্বাদ' (আশীর্বাদ অনুষ্ঠান) নামের এই অনুষ্ঠান হয়।

শনিবার অনন্ত আম্বানি এবং রাধিকার 'শুভ আশীর্বাদ' অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নবদম্পতির বিয়ের একদিন পরের এই অনুষ্ঠানে বিশ্বের তাবড় সেলিব্রিটি, ব্যবসায়ী, আধ্যাত্মিক নেতা এবং রাজনীতিবিদরা হাজির ছিলেন।

একটি ভিডিওতে দেখা গিয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টকে আশীর্বাদ করছেন প্রধানমন্ত্রী। প্রণাম করছেন অনন্ত ও রাধিকা। এরপরে দম্পতিকে উপহার দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আম্বানি ও মার্চেন্ট পরিবারকে শুভেচ্ছা জানান তিনি।

মুম্বইয়ের আম্বানি পরিবারের মালিকানাধীন জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে 'শুভ আশীর্বাদ' (আশীর্বাদ অনুষ্ঠান) নামের এই অনুষ্ঠান হয়।

দেখুন ভিডিও: 

अनंत अंबानी और राधिका को आर्शीवाद देने बतौर खास मेहमान पहुंचे पीएम मोदी #ATVideo #SayeedAnsari #PMModi #ARWeddingCelebrations #AnantAmbani #RadhikaMerchant pic.twitter.com/N8o8gAK4iV

— AajTak (@aajtak) July 13, 2024

মুকেশ আম্বানি এবং তাঁর স্ত্রী নীতা আম্বানি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানান। তাঁকে মঞ্চে নিয়ে যান।

উল্লেখ্য, নবদম্পতিকে আশীর্বাদ করার পরেই আম্বানি পরিবারকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। তারপরেই তাঁকে দেখা যায় রাধিকার মা-বাবাকেও শুভেচ্ছা প্রদান করতে। তাঁর এই আচরণের প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।
 

ছবি: টুইটার

শনিবারের অনুষ্ঠানে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, রণবীর কাপুর এবং অন্যান্য তাবড় বলিউড সেলেবরা ছিলেন। সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া এবং সূর্যকুমার যাদবের মতো ক্রিকেটাররাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এদিনের অনুষ্ঠানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, তাঁর ডেপুটি দেবেন্দ্র ফড়নবিস এবং অজিত পাওয়ার, আরজেডি প্রধান লালু প্রসাদ যাদব, সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব এবং তাঁর স্ত্রী ডিম্পল এবং শিবসেনা (ইউবিটি) প্রধান উদ্ধব ঠাকরে-এর মতো রাজনৈতিক ব্যক্তিত্বরাও উপস্থিত ছিলেন।

Advertisement

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ে বর্তমানে ভারত তথা বিশ্বজুড়ে আলোচ্য মেগা-ইভেন্টে পরিণত হয়েছে। বিদেশে এক মাসব্যাপী প্রি-ওয়েডিং অনুষ্ঠানের পর শুক্রবার (১২ জুলাই) তাঁদের বিয়ে হয়। অনন্ত রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পুনর্নবীকরণযোগ্য এবং সবুজ শক্তি সেক্টরের সম্প্রসারণের তত্ত্বাবধান করেন। রাধিকা ফার্মাসিউটিক্যাল টাইকুন বীরেন মার্চেন্টের মেয়ে। তিনি তাঁর বাবার কোম্পানি এনকোর হেলথকেয়ারের মার্কেটিং ডিরেক্টর হিসেবে কাজ করেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement